বাংলা নিউজ > ক্রিকেট > WI vs ENG: টি-২০ WC-এ UFC ফাইটারদের মতো দেখতে লাগবে আমাকে, হুঙ্কার নাইট তারকার

WI vs ENG: টি-২০ WC-এ UFC ফাইটারদের মতো দেখতে লাগবে আমাকে, হুঙ্কার নাইট তারকার

আন্দ্রে রাসেল ও ক্যারিবিয়ান দলের ক্রিকেটাররা। ছবি-এপি (AP)

দীর্ঘদিন পর কামব্যাক করেছেন তিনি। শুধু তাই নয়, কামব্যাক সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করে নজরও কেড়েছেন। সিরিজ শেষে তাই হুঙ্কার দিয়ে রাখলেন নাইট তারকা।

একদিনে সিরিজের পর টি-২০ সিরিজেও বাজিমাত করল ওয়েস্ট ইন্ডিজ। শুধু পকেটেই তোলা নয়, একেবারে বড় ব্যবধানে সিরিজ জিতে নিল তারা। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের অন্তিম ম্যাচটিও দাপটের সঙ্গে জিতে নিল রোভম্যান পাওয়েল ও তাঁর বাহিনী। সৌজন্যে গুড়াকেশ মোতির বিধ্বংসী বোলিং এবং শাই হোপের মারকুটে ব্যাটিং। পাশাপাশি, খারাপ সময় অব্যাহত ইংল্যান্ডের। তবে সিরিজের সেরা হন তাদের দলেরই তারকা ওপেনার ফিল সল্ট। তবে এই সিরিজ নিয়ে মুখ খুললেন আন্দ্রে রাসেল। তিনি দাবি করেন যে খুব শীঘ্রই তাঁকে পেশাদার মিক্সড মার্শাল আর্টিস্টের মতো লাগবে। পাশাপাশি তিনি আরও দাবি করেন যে এই সিরিজ জয় তাঁর এবং দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল এবং আগামীদিনে সকলকে সাহায্য করবে।

বৃহস্পতিবার ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। এদিন প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজের জন্য অল্পরানের লক্ষ্যমাত্রা রাখে ইংল্যান্ড। তবে ওয়েস্ট ইন্ডিজের জন্যও। ম্যাচ শেষ হয়েছে চার বল বাকি থাকতে। ছয় মেরে শেষ করেন শাহি হোপ। তবে ম্যাচ শেষে ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে এক সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয় আসন্ন ২০ ওভারের বিশ্বকাপের প্রস্তুতির সম্পর্কে এবং তিনি বলেন যে খুব শীঘ্রই তাঁকে দেখতে লাগবে ইউএফসি ফাইটারদের মতো। প্রসঙ্গত, এই ক্যারিবিয়ান তারকাকে অনেক সময় রাসেল মাসেল বলা হয়ে থাকে। তাঁর মাসেলের জোরে উড়ে এসে বল গ্যালারিতে পড়ে। যা দেখা গিয়েছে এই সিরিজেও।

রাসেল বলেন, 'হ্যাঁ, আমি বেশ ভালোভাবেই প্রস্তুত আছি বিশ্বকাপের জন্য। খুব শীঘ্রই আমাকে দেখতে লাগবে ইউএফসি ফাইটারদের মতো।' পাশাপাশি, এই জয় কতটা গুরুত্বপূর্ণ ছিল সেটাও জানান তিনি। ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেন, 'এই জয় আমার এবং আমার দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। সত্যি বলতে গেলে এখান থেকেই আমি নিজেকে আগামী দিনের জন্য প্রস্তুত করছি।'

এছাড়াও রাসেল জানান আগামীদিনের ক্রীড়া সূচি নিয়েও মুখ খোলেন। তিনি বলেন, 'এখন আমারও আমার দলের কাছে অনেক ম্যাচ পড়ে রয়েছে বিশ্বকাপের আগে। একদিকে যেমন সেটা ভালো এটা আমাদেরকে প্রস্তুত করছে এবং সত্যি কথা বলতে গেলে ম্যাচ খেললেই শরীর আরও বেশি অ্যাক্টিভ থাকবে। ঘরে বসে বসে বিশ্বকাপের জন্য অপেক্ষা করে কোন লাভ হবে না। তবে আমাদের দৌলতে অন্যান্য দলেরাও টি-২০ বিশ্বকাপের আগে বেশকিছু ম্যাচ পেয়ে যাবে প্র্যাকটিসের জন্য। এটা একদিক থেকে দেখতে গেলে সকলের জন্যই ভালো।'

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.