বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick Jonas: ‘আমি অসুস্থ, কণ্ঠস্বরই হারিয়ে ফেলেছি, তাই গাইতে পারব না’! জানালেন নিক, কী হয়েছে প্রিয়াঙ্কার স্বামীর?

Nick Jonas: ‘আমি অসুস্থ, কণ্ঠস্বরই হারিয়ে ফেলেছি, তাই গাইতে পারব না’! জানালেন নিক, কী হয়েছে প্রিয়াঙ্কার স্বামীর?

অসুস্থ নিক জোনাস

নিক জোনাস বলেন, তার জ্বর, শরীর ব্যথা, গলা ব্যথা এবং প্রচণ্ড কাশি রয়েছে। তিনি আরও বলেন, ডাক্তার দেখানোর পরও তার স্বাস্থ্যের 'উন্নতি হয়নি'।

অসুস্থ নিক জোনাস। বাতিল হয়েছে তাঁর গানের কনসার্ট। কী এমন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর? নিজেই ভিডিয়ো পোস্ট করে বিস্তারিত জানিয়েছেন নিক। নিক জানিয়েছেন তিনি ইনফ্লুয়েঞ্জা A রোগে আক্রান্ত। শুক্রবার ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে নিক জানান, তিনি অসুস্থতার কারণে মঞ্চে পারফর্ম করতে পারবেন না। অনুরাগীদের 'হতাশ' করার জন্য ক্ষমাও চেয়েছেন পপ গায়ক। নিক জোনাস জানান,  ‘জোনাস ব্রাদার্স’-এই শো অন্যদিন অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত ‘জোনাস ব্রাদার্স’-টিমে রয়েছেন নিক ও তাঁর দুই ভাই কেভিন জোনাস,  জো জোনাস। চলতি সপ্তাহেই মেক্সিকোতে পারফর্ম করার কথা ছিল তাঁদের। 

ঠিক কী জানিয়েছেন নিক?

ভিডিওতে নিক বলেন, 'সবাই হ্য়ালো, আমি নিক। আমি কিছু খবর শেয়ার করতে এসেছি। কয়েকদিন আগে আমাকে কিছুটা রুক্ষ লাগতে শুরু করে। আর সেই রাতে ঘুম থেকে উঠে দেখি আমার গলার স্বর বের হচ্ছে না। গত দুই-আড়াই দিনে ক্রমশ অবস্থা খারাপ হয়। গতকাল সারাদিন বিছানায় শুয়ে ছিলাম, জ্বর, গায়ে ব্যথা, গলায় ব্যথা আর প্রচণ্ড কাশি। তিনি আরও বলেন, তিনি ডাক্তার দেখিয়েছেন, তবে শারীরিক পরিস্থিতির এখনও উন্নতি হয়নি। 

আরও পড়ুন-‘বিদায়!’ রূপঙ্কর বাগচীর আচমকা এমন ফেসবুক পোস্ট ঘিরে হইচই, কী আবার হল?

ক্ষমা চাইলেন নিক 

নিক আরও বলেন, 'আমাকে শুধু সেরে উঠতে হবে। এই অসুস্থতাকে হারাতে হবে। আমি সত্যিই দুঃখিত। আপনাদের হতাশ করলাম। আপনারা আমাদের সাপোর্ট করার জন্য অনেক কিছু করেন। আপনারা অনেকেই এই অনুষ্ঠানে অংশ নিতে সেখানে পৌঁছেছেন। তাঁদের শুধু এটুকু বলতে চাই, এ ঘটনায় আমি মর্মাহত। আবারও বলছি, আমি সত্যিই দুঃখিত, তবে আমাকে অসুস্থতাকে জয় করে আবারও মঞ্চে ফিরতে হবে।

ভিডিয়োর ক্যাপশানে নিক লেখেন, ‘হাই গাইজ। আমি ইনফ্লুয়েঞ্জার খারাপ স্ট্রেন নিয়ে ঘুরছি যা এখন চারপাশে চলছে। আমি এই মুহুর্তে গাইতে পারছি না। আমরা সবসময় আপনাদের সেরা অনুষ্ঠান উপহার দিতে চাই। আমি এখন মেক্সিকোতে শো করার মতো সক্ষম নই।’

তবে নিক জানান, ‘এই শোগুলো ফের আগস্টে আমরা করব। মেক্সিকো সিটিতে হবে ২১ ও ২২ অগস্ত। মন্টেরে হবে ২৪ ও ২৫ অগস্ট। আপনাদের অসুবিধার জন্য আমরা খুবই দুঃখিত। আপনাদের সকলকে ভালোবাসি। আপনারা বিশ্বের সেরা অনুরাগী। কথা দিচ্ছি আগস্টে আমি এই শো নিয়ে ফিরবই!’\

নিকের এই পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘বেচারা নিক।’ কারোর কথায়, 'ওএমজি! আপনার কণ্ঠস্বর তো ভয়ানক শোনাচ্ছে। দয়া করে নিজের যত্ন নিন। বিশ্রাম নিন। আমরাও আপনাকে ভালোবাসি'। কারোর মন্তব্য ,'এটা শুনে খুবই খারাপ লাগছে, বিশ্বাস করতে পারছি না যে এটা ঘটছে, আমার মন ভেঙে গেছে।' এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

জোনাস ব্রাদার্সের কনসার্ট

জানা যাচ্ছে, জোনাস ব্রাদার্সের কনসার্ট শীঘ্রই আয়ারল্যান্ডে অনুষ্ঠিত হবে। এরপর সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে, অস্ট্রিয়া, জার্মানি, স্পেন, ইতালি এবং সুইজারল্যান্ডে অনুষ্ঠিত হবে। ১৬ অক্টোবর পোল্যান্ডে অনুষ্ঠিত হবে শো। চলতি বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডে তাঁদের প্রথম শো অনুষ্ঠিত হতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.