বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: GT vs MI ম্যাচের পর ব্যর্থ ইশানের পিঠে ভরসার হাত জয় শাহর, বদলাবে কি সমীকরণ?

IPL 2024: GT vs MI ম্যাচের পর ব্যর্থ ইশানের পিঠে ভরসার হাত জয় শাহর, বদলাবে কি সমীকরণ?

ইশান কিষানের সঙ্গে জয় শাহ (ছবি-এক্স @Satya_Prakash08)

বিসিসিআই সচিব জয় শাহও এই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনার ইশান কিষানের সঙ্গে জয় শাহকে কথা বলতে দেখা যায়। সেই ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আইপিএল ২০২৪ এর পঞ্চম ম্যাচটি আমদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচে স্বাগতিক দল গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল। এই ম্যাচে স্বাগতিক গুজরাট দল খুব ক্লোজ ব্যবধানে জিতেছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অর্থাৎ বিসিসিআই সচিব জয় শাহও এই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনার ইশান কিষানের সঙ্গে জয় শাহকে কথা বলতে দেখা যায়। সেই ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024: চূড়ান্ত বিদ্রুপের শিকার হয়ে আমদাবাদের জনতার উদ্দেশ্যে কী বললেন হার্দিক?

বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এবং ইশান কিষানের মধ্যে যে কথা বার্তা হচ্ছিল তা দেখলে বোঝা যায় যে ইশান কিষান বিসিসিআই-এর ২০২৩-২৪ কেন্দ্রীয় চুক্তির অংশ না হলেও বোর্ড তার সঙ্গেই রয়েছে। ইশানও বোঝেন যে বোর্ড, টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের উপেক্ষা করার কারণে তাকে বার্ষিক চুক্তির তালিকা থেকে বাদ দেওয়া হয়েছিল। এই কারণেই তার সঙ্গে শ্রেয়স আইয়ারকেও চুক্তির তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন… ভিডিয়ো: এটা কী করলেন হর্ষিত রানা! মায়াঙ্ক আগরওয়ালকে আউট করে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না KKR তারকা

ইশান কিষান দক্ষিণ আফ্রিকা সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। ইশান জানিয়েছিলেন তিনি মানসিকভাবে ক্লান্ত হয়েগিয়েছেন। এরপরে তাঁকে দুবাইতে পার্টি করতে দেখা যায়। এরপর যখন আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়, তখন তিনি নিজেকে উপলব্ধ করেননি। এমনকি ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল নির্বাচনের সময়ও তিনি সকলকে উপেক্ষা করেছিলেন। এমনকি বিসিসিআই তাঁকে রঞ্জি ট্রফি খেলতে বললেও তিনি সেটিকে গুরুত্ব দেননি ও তাঁকে রঞ্জিতে খেলতে দেখা যায়নি। তবে এই সময়ে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অনুশীলন করতে দেখা গিয়েছিল। এতেই নাকি চটে গিয়েছিল বিসিসিআই-এর বেশকিছু কর্তা।

আরও পড়ুন… ভিডিয়ো: ৪৫৪ দিন পরে মাঠে ফিরেই পুরনো ছন্দে ঋষভ! জিতেশকে আউট করে সকলকে অবাক করলেন পন্ত

এই কারণেই বিসিসিআই তার চুক্তি বাতিল করে। শ্রেয়স আইয়ারের ক্ষেত্রেও অনুরূপ ছিল, কিন্তু তিনি শুধুমাত্র একটি রঞ্জি ট্রফি ম্যাচ মিস করেছিলেন, যার জন্য তাঁকে তার বার্ষিক চুক্তি হারানোর মূল্য দিতে হয়েছিল। তবে দুই খেলোয়াড়ই বর্তমানে আইপিএল খেলছেন। শ্রেয়স আইয়ার এখনও রঞ্জি ট্রফির সেমিফাইনাল এবং ফাইনালে খেলেছেন, আর ইশান কিষানকে সরাসরি আইপিএলে খেলতে দেখা গিয়েছে। তিনি একটি স্থানীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টও খেলেছেন। তবে এদিন জয় শাহের সঙ্গে ইশান কিষানের যে ছবি দেখা গিয়েছে তাতে অনেকেই মনে করেন হয়তো পরিস্থিতি কিছুটা ঠান্ডা হবে। এখন দেখার ইশান আবার ভারতীয় দলে নিজের জায়গাটা খুঁজে পায় কিনা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.