বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: চূড়ান্ত বিদ্রুপের শিকার হয়ে আমদাবাদের জনতার উদ্দেশ্যে কী বললেন হার্দিক?

IPL 2024: চূড়ান্ত বিদ্রুপের শিকার হয়ে আমদাবাদের জনতার উদ্দেশ্যে কী বললেন হার্দিক?

রোহিত শর্মার সঙ্গে হার্দিক পান্ডিয়া (ছবি-AFP) (AFP)

GT-এর কাছে হারার পরে, হার্দিক বলেছিলেন, ‘আমরা আত্মবিশ্বাসী ছিলাম যে আমর শেষ পাঁচ ওভারে ৪২ রান করতে সক্ষম হব। কিন্তু এমন একএকটা দিন যায় যখন আপনি নিজের রানের গতি হারান। আজ আমাদের সঙ্গে একই ঘটনা ঘটেছে। আমার মনে হয় আমরা সেখানে কিছুটা গতি হারিয়েছিলাম।’

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স দল চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রবিবার হারের সঙ্গে নিজেদের অভিযান শুরু করেছে। আইপিএল ২০২৪-এর পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স ও গুজরাট টাইটান্স। রোমাঞ্চকর এই ম্যাচে মুম্বইকে ৬ রানে হারিয়েছে শুভমন গিলের গুজরাট টাইটান্স। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট প্রথমে ব্যাট করে ১৬৮/৬ স্কোর করে। জবাবে মুম্বই ইন্ডিয়ান্স নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৬২ রান করতে সক্ষম হয়।

আরও পড়ুন… ভিডিয়ো: এটা কী করলেন হর্ষিত রানা! মায়াঙ্ক আগরওয়ালকে আউট করে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না KKR তারকা

MI-এর অধিনায়কত্বের যাত্রা যখন পরাজয়ের মধ্য দিয়ে শুরু হয়েছিল তখন হার্দিকের হৃদয় অবশ্যই ভেঙে গিয়েছে। এদিনের হারের পরে হার্দিক বলেন, দলের এখনও অনেক ম্যাচ বাকি আছে, সেখানেই তারা নিজেদের শক্তি দেখাবে। আমরা আপনাকে বলি যে ১৭তম মরশুমের আগে, মুম্বই ইন্ডিয়ান্স হার্দিককে রোহিত শর্মার জায়গায় অধিনায়ক হিসাবে নিয়োগ করেছিল। হার্দিক দুই সিজনে গুজরাটের নেতৃত্ব দেওয়ার পর MI-এ ফিরে আসেন।

আরও পড়ুন… ভিডিয়ো: ৪৫৪ দিন পরে মাঠে ফিরেই পুরনো ছন্দে ঋষভ! জিতেশকে আউট করে সকলকে অবাক করলেন পন্ত

GT-এর কাছে হারার পরে, হার্দিক বলেছিলেন, ‘আমরা আত্মবিশ্বাসী ছিলাম যে আমরা শেষ পাঁচ ওভারে ৪২ রান করতে সক্ষম হব। কিন্তু এমন একএকটা দিন যায় যখন আপনি নিজের রানের গতি হারান। আজ আমাদের সঙ্গে একই ঘটনা ঘটেছে। আমার মনে হয় আমরা সেখানে কিছুটা গতি হারিয়েছিলাম।’ তিনি আরও বলেন, ‘আমদাবাদ স্টেডিয়ামে ফিরে এসে ভালো লাগছে। এটা এমন একটি স্টেডিয়াম যেখানে আপনি দুর্দান্ত পরিবেশ উপভোগ করতে এবং অনুভব করতে পারেন। দর্শকরা ভালো সংখ্যায় ছিল এবং তারা একটি ভালো খেলা দেখতে পেয়েছে।’

আরও পড়ুন… IPL 2024 PBKS vs DC: অভিষেক পোড়েলের প্রশংসা করে দিল্লি ক্যাপিটলসের হারের কারণ জানালেন ঋষভ পন্ত

একই সময়ে, রশিদ খানের বিরুদ্ধে তিলক বর্মার একটিও সিঙ্গল রান না নেওয়ার বিষয়ে হার্দিক বলেন, ‘আমার মনে হয় সেই সময় তিলক যেটা ভেবেছিল সে সেটাই করেছিল। হয়তো তখন সেটাই ঠিক ছিল। আমি তাকে পূর্ণ সমর্থন করি। এটি কোনও সমস্যা নয়। আমাদের এখনও ১৩টি ম্যাচ বাকি আছে।’

শেষ ওভারে জয়ের জন্য মুম্বইয়ের দরকার ছিল ১৯ রান কিন্তু উমেশ যাদব মাত্র ১২ রান খরচ করেন। হার্দিক ওভারের প্রথম বলে ছক্কা মেরে পরের বলে চার মারেন। মনে হচ্ছিল মুম্বইকে জয়ী করে এখান থেকে ফিরবেন হার্দিক। তবে তৃতীয় বলে হার্দিককে আউট করে ছক ঘুরিয়ে দেন উমেশ। চার বলে তার ব্যাট থেকে আসে ১১ রান।

আরও পড়ুন… IPL 2024 GT XI: অলরাউন্ডার হার্দিকের বদলে কে? শামির দায়িত্ব কার কাঁধে? দেখুন গুজরাটের সম্ভাব্য একাদশ

চতুর্থ বলে পীযূষ চাওলাকে (০) আউট করেন উমেশ। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সবচেয়ে বেশি রান করেন ডিওয়াল্ড ব্রেভিস। ৩৮ বলে ২ চার ও ৩ ছক্কায় ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। রোহিত শর্মা ২৯ বলে ৪৩ রান যোগ করেন। মারেন একটি চার ও একটি ছক্কা। ওপেনার ইশান কিষান খাতা খুলতে পারেননি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.