বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: আজও সেই দিনের কথা ভুলতে পারেননি- LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল?

IPL 2024: আজও সেই দিনের কথা ভুলতে পারেননি- LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল?

LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন কেএল রাহুল? (ছবি-বিসিসিআই/আইপিএল)

ধোনির প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেএল রাহুল বলেন, ‘এমএস ধোনি শুধু আমার নয়, পুরো দেশের জন্য একজন বিশেষ ব্যক্তি। ধোনির সঙ্গে সবচেয়ে বিশেষ মুহূর্তটি শেয়ার করেছিলাম যখন আমি সব ফর্ম্যাটের ক্যাপ তাঁর হাত থেকে পেয়েছিলাম।’

শুক্রবার একানা স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। এটি চলতি আইপিএল-এর ৩৪তম ম্যাচ। এই ম্যাচে নিজেদের ঘরের মাঠে লখনউ চাইবে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে পরাজিত করতে চাইবে। তবে এই ম্যাচে নামার আগে ধোনি সম্পর্কে নিজের মনে কথা বললেন লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির সঙ্গে কাটানো কিছু বিশেষ মুহূর্তের কথা স্মরণ করেছেন কেএল রাহুল।

আরও পড়ুন… T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার যাদব! ফিটনেস নিয়ে কী বললেন ‘SKY’?

স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে কথা বলার সময়, কেএল রাহুল স্বীকার করেছেন যে ধোনি তাঁর হৃদয়ে রয়েছেন। আসলে শুধু রাহুলই নয়, মাহি যে সমগ্র ক্রিকেট ভক্তদের মনে একটি বিশেষ স্থান থাকেন সেটা মেনে নিয়েছেন রাহুল। ধোনির সঙ্গে কাটানো নিজের সেরা মুহূর্তের কথা বলেছেন রাহুল। লখনউ অধিনায়ক জানিয়েছেন, ধোনিকে নিয়ে তাঁর সবচেয়ে লালিত স্মৃতি হল যে তিনটি ফর্ম্যাটেই তিনি ধোনির কাছ থেকে তার ইন্ডিয়া ক্যাপ পেয়েছিলেন।

আরও পড়ুন… PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

ধোনির প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেএল রাহুল বলেন, ‘এমএস ধোনি শুধু আমার নয়, পুরো দেশের জন্য একজন বিশেষ ব্যক্তি। ধোনির সঙ্গে সবচেয়ে বিশেষ মুহূর্তটি শেয়ার করেছিলাম যখন আমি সব ফর্ম্যাটের ক্যাপ তাঁর হাত থেকে পেয়েছিলাম। আমি তাঁর কাছ থেকে আমার টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্যাপ পেয়েছি। তিনি তখন আমার দলের অধিনায়ক ছিলেন এবং তার হাত থেকে ক্যাপ নেওয়ার বিশেষ মুহূর্তগুলিতে সব সময়ে শীর্ষে থাকবে, তারপরে তার সঙ্গে ক্রিকেট খেলা এবং জয় ও পরাজয়ের সতীর্থ হওয়া।’

আরও পড়ুন… IPL 2024 Points Table: PBKS-কে হারিয়ে MI-এর লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা

আইপিএল ২০২৪ এর আসন্ন ৩৪ তম ম্যাচে, কেএল রাহুলের দল একনা ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের (CSK) মুখোমুখি হবে। সিএসকে, বর্তমান চ্যাম্পিয়ন, বর্তমানে ছয় ম্যাচে আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে, যেখানে একই সংখ্যক ম্যাচ থেকে ছয় পয়েন্ট নিয়ে লখনউ সুপার জায়ান্টস ষষ্ঠ স্থানে রয়েছে।

আরও পড়ুন… IPL 2024 PBKS vs MI: কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই

দুই দলের মধ্যে বেশ ক্লোজ ম্য়াচ হওয়ার ইতিহাস রয়েছে, দুই দলই একটি করে ম্যাচ জিতেছে এবং তাদের আগের তিনটি বৈঠকে একটি ম্যাচ ভেস্তে গিয়েছিল। শুক্রবারের ম্যাচটি আরও একটি উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দ্বিতা হবে বলে আশা করা হচ্ছে। ভক্তরা MSD-এর ব্যাট থেকে আরেকটি দুর্দান্ত প্রদর্শনের জন্য আশা করছেন। সেই কারণেই এই ম্যাচকে ঘিরে লখনউয়ের রাস্তায় বিজ্ঞাপনের ছড়াছড়ি রয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.