বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: একদিনের ব্যবধানে ম্যাচ খেলতে নামবে নাইটরা, তার উপর হাঁসফাঁস গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR টিমে?

IPL 2024: একদিনের ব্যবধানে ম্যাচ খেলতে নামবে নাইটরা, তার উপর হাঁসফাঁস গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR টিমে?

একদিনের ব্যবধানে ম্যাচ খেলতে নামবে নাইটরা, তার উপর হাঁসফাঁস গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR টিমে?

Kolkata Knight Riders vs Rajasthan Royals Probable XI: ২০২৪ আইপিএল পয়েন্ট টেবলের ফার্স্ট বয় এবং সেকেন্ড বয়ের মধ্যে লড়াইয়ে কে জেতে, তার জন্য উত্তেজনার পারদ এখন চরমে। কেকেআর বনাম রাজস্থান ম্যাচ যারা জিতবে, তারা এক পয়েন্ট টেবলের এক নম্বরে থাকবে। এই ম্যাচে কী হতে চলেছে দুই দলের একাদশ?

লখনউ সুপার জায়ান্টসকে হারানোর এক দিনের ব্যবধানেই আবার ইডেনের ২২ গজে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। মঙ্গলবার কেকআর-এর প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। অর্থাৎ, এই ম্যাচে মুখোমুখি হতে চলেছে ২০২৪ আইপিএল পয়েন্ট টেবলের এই মুহূর্তের ফার্স্ট বয় এবং সেকেন্ড বয়।

এক দিনের ব্যবধানে ম্যাচ। তাই ক্রিকেটারদের বিশ্রাম দিতে সোমবার অনুশীলন ছিল না কেকেআর-এর। টানা ম্যাচের ধকল সামলাতে অনুশীলনের থেকে বিশ্রামকেই বেশি গুরুত্ব দিয়েছে টিম ম্যানেজমেন্ট। তবে কলকাতার হাঁসফাঁস গরমে বেহাল দশা সকলের। এই গরমই ভাবাচ্ছে কেকেআর শিবিরকে। গরমের কথা মাথায় রেখেই কি এই ম্যাচের দলে পরিবর্তন করবে নাইটরা? রাজস্থানের প্লেয়িং একাদশই বা কি হতে পারে?

আরও পড়ুন: ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো

কেকেআরের প্লেয়িং একাদশ কেমন হতে পারে?

মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একে থাকা রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে পয়েন্ট টেবলের দুই নম্বর দল কলকাতা নাইট রাইডার্স। রাজস্থানের বিরুদ্ধে হর্ষিত রানার দলে থাকা নিয়ে প্রশ্ন রয়েছে। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাঁর উইকেট-হীন আউটিংয়ের কথা বিবেচনা করা হতে পারে। তবে এই ম্যাচে দুরন্ত ছন্দে থাকা ফিল সল্ট এবং সুনীল নারিনই ওপেন করবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায়

মিডল অর্ডারে বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, অংকৃষ রঘুবংশী এবং আন্দ্রে রাসেলেরা থাকতে পারেন। বোলিং বিভাগে, কেকেআর পেসার এবং স্পিনারদের একটি মারাত্মক সংমিশ্রণ রয়েছে। মিচেল স্টার্ক, বৈভব অরোরা এবং রমনদীপ সিং পেস আক্রমণের নেতৃত্ব দেবেন বলে প্রত্যাশিত, অন্য দিকে স্পিন জাদুকর বরুণ চক্রবর্তী তাঁর বৈচিত্র্য দিয়ে জাদু বুনবেন বলে আশা করা হচ্ছে। মোটামুটি ভাবে উইনিং কম্বিনেশনই ধরে রাখতে চাইবে কেকেআর।

আরও পড়ুন: টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়- SRH-এর কাছে হারের পর দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক

কী হতে পারে রাজস্থানের প্লেয়িং ১১?

৬ ম্যাচের মধ্যে ৫টি জিতে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস। কেকেআর-এর মতো রাজস্থানের প্লেয়িং একাদশেও সম্ভবত খুব বেশি পরিবর্তন হবে না। তবে তাদের গুরুত্বপূর্ণ প্লেয়ার জস বাটলার কেকেআর ম্যাচের জন্য ফিট হবেন কিনা, সেটাই দেখার। পঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচটিতে খেলতে পারেননি বাটলার।

কেকেআর-এর সম্ভাব্য একাদশ: ফিল সল্ট, সুনীল নারিন, অংকৃষ রঘুবংশী, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), বেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব অরোরা, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: সঞ্জু স্যামসন (অধিনায়ক), রিয়ান পরাগ, ধ্রুব জুরেল, শিমরন হেতমায়ের, রোভম্যান পাওয়েল/জস বাটলার, কেশব মহারাজ, ট্রেন্ট বোল্ট, আবেশ খান, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ সেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.