বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

IPL 2024 CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মা (ছবি-এক্স @LoyalSachinFan)

রবিবার আইপিএল ২০২৪ এর ২৯তম ম্য়াচটি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হবে। কিন্তু তার আগেই এমএস ধোনি ও রোহিত শর্মার একটি ছবি ভাইরাল হচ্ছে। এই ছবিতে দুই তারকার সঙ্গে সচিন তেন্ডুলকরকেও দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিটি একটি বিজ্ঞাপন শ্যুটের বলে মনে করা হচ্ছে।

রবিবার আইপিএল ২০২৪ এর ২৯তম ম্য়াচটি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হবে। কিন্তু তার আগেই এমএস ধোনি ও রোহিত শর্মার একটি ছবি ভাইরাল হচ্ছে। এই ছবিতে দুই তারকার সঙ্গে সচিন তেন্ডুলকরকেও দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিটি একটি বিজ্ঞাপন শ্যুটের বলে মনে করা হচ্ছে। একই সময়ে, ভক্তরা তিন মহান ভারতীয় ক্রিকেটারকে এক ফ্রেমে দেখে বেশ রোমাঞ্চিত।

আরও পড়ুন… IPL 2024 PBKS vs RR: হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই ছবিটি। এর বিভিন্ন ফ্রেম দৃশ্যমান। এই ছবিতে তিন কিংবদন্তিকে একসঙ্গে এক ফ্রেমে বসে থাকতে দেখা যায়। অন্যদিকে, অন্য একটি ফ্রেমে ধোনি এবং রোহিত কিছু আলোচনা করছেন। একই সঙ্গে দেখে মনে হচ্ছে ধোনি ও রোহিত এক সঙ্গে বসে সচিন তেন্ডুলকরের কথা শুনছেন।

আরও পড়ুন… বল না করলে হার্দিক পান্ডিয়াকে কেন T20 WC 2024-এ খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে

কিংবদন্তিদের একসঙ্গে দেখে ভক্তরা উচ্ছ্বসিত

এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ভক্তেরা নানা ধরনের মন্তব্য করছেন। জানিয়ে রাখি, এই আইপিএলের আগে ধোনি অধিনায়কত্ব ছেড়েছিলেন। একই সঙ্গে রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে তার জায়গায় হার্দিক পান্ডিয়াকে এই দায়িত্ব দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এসব ছাড়াও বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের ভূমিকায় রয়েছেন সচিন তেন্ডুলকর। ধোনি এই আইপিএলে অধিনায়ক নাও হতে পারেন, তবে তিনি তার লম্বা চুল এবং শেষ কয়েক ওভারে লম্বা হিট মারার কারণে প্রতিনিয়ত শিরোনামে রয়েছেন।

আরও পড়ুন… ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন তাঁর নামে আর কোন কোন রেকর্ড রয়েছে

ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ

যদি আমরা এই আইপিএলে মুম্বই এবং চেন্নাইয়ের পারফরম্যান্সের কথা বলি তবে মুম্বই আবারও ধীরগতির শুরু করেছে। প্রথম তিন ম্যাচ হারার পর মুম্বই তার ঘরের মাটিতে টানা দুটি ম্যাচ জিতেছে। শেষ ম্যাচে, এটি খুব আক্রমণাত্মক পদ্ধতিতে আরসিবিকে হারিয়েছিল। একই সময়ে চেন্নাই তাদের পাঁচ ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং দুটি ম্যাচে হেরেছে। এখন দুই দলই এই ম্যাচে জয়ের দিকে তাকিয়ে থাকবে। যেখানে চেন্নাই চায় পয়েন্ট টেবিলে নিজেদের আরও শক্তিশালী করতে। একই সঙ্গে মুম্বই দল চাইবে তার জয়ের ধারা যেন ভেঙে না যায়।

আরও পড়ুন… MI vs CSK: উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য একাদশ?

আমরা আপনাকে বলি যে রোহিত শর্মা এবং সচিন তেন্ডুলকর দুজনেই এমএস ধোনির অধিনায়কত্বে খেলেছেন। এমএস ধোনির নেতৃত্বে, ভারত ২০১১ বিশ্বকাপ জিতেছিল এবং সচিন তেন্ডুলকরের বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছিল। এর পরে, রোহিত শর্মা দলে এলে ধোনি তাঁকে ওপেন করান এবং তিনি বেশ সফল প্রমাণিত হন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.