বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে দলে নিল CSK

IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে দলে নিল CSK

চোটের কারণে আইপিএল ২০২৪ থেকে ছিটকে গেলেন ডেভন কনওয়ে (ছবি-এক্স @CricCrazyJohns)

চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান ডেভন কনওয়ে ইনজুরির কারণে আইপিএল ২০২৪ থেকে ছিটকে গিয়েছেন। বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজি এই খবরটি নিশ্চিত করেছে। ডেভন কনওয়ে, যিনি গত দুই আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের (প্রতিনিধিত্ব করেছেন। তাঁর জায়গায় রিচার্ড গ্লিসনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান ডেভন কনওয়ে ইনজুরির কারণে আইপিএল ২০২৪ থেকে ছিটকে গিয়েছেন। বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজি এই খবরটি নিশ্চিত করেছে। ডেভন কনওয়ে, যিনি গত দুই আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের (প্রতিনিধিত্ব করেছেন এবং ২৩টি ম্যাচ খেলে ৯২৪ রান করেছেন, যার মধ্যে ৯টি অর্ধশতক এবং অপরাজিত ৯২ রানের সর্বোচ্চ স্কোর রয়েছে। চেন্নাই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি রিচার্ড গ্লিসনকে মরশুমের বাকি অংশের জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ৩৩ বছর বয়সি এই খেলোয়াড়কে ৫০ লক্ষ টাকা রিজার্ভ মূল্যে CSK-তে যোগ দেবেন।

আরও পড়ুন… ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একাই সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ খান

চেন্নাই সুপার কিংসের (CSK) ওপেনার ব্যাটার ডেভন কনওয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৪ থেকে ছিটকে গিয়েছেন। চোটের কারণে চলতি মরশুমে দলের সঙ্গে যুক্ত ছিলেন না নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটার। তার জায়গায়, CSK বাকি মরশুমের জন্য ইংল্যান্ড ক্রিকেট দলের ফাস্ট বোলার রিচার্ড গ্লিসনকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। সিএসকে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা করেছে।

আরও পড়ুন… IPL 2024: জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি

এক নজরে দেখে নেওয়া যাক এই খবর-

ডেভন কনওয়ের কী হয়েছে?

বুড়ো আঙুলের চোটের কারণে এই মরশুমে খেলতে পারেননি ডেভন কনওয়ে।বুড়ো আঙুলের চোটের কারণে আইপিএল 2024-এর প্রথমার্ধে ডেভন কনওয়ে চেন্নাই সুপার কিংসের জন্য অনুপলব্ধ ছিলেন। গত মাসে তার বুড়ো আঙুলে অস্ত্রোপচার হয়েছিল এবং তারপর থেকে খেলার মাঠ থেকে দূরে রয়েছেন এই ওপেনার ব্যাটার। গত বছর গুজরাট টাইটানসের বিরুদ্ধে ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছিলেন ডেভন কনওয়ে। আইপিএল ২০২৩-এ, তিনি ১৬ ম্যাচে ৬৭২ রান করেছিলেন। সেই বছরে দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ডেভন কনওয়ে।

আরও পড়ুন… IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! MI vs CSK ম্যাচে রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরা

ডেভন কনওয়ের জায়গায় কাকে দলে নিল চেন্নাই সুপার কিংস?

ডেভন কনওয়ের বদলে ইংল্যান্ডের রিচার্ড গ্লিসনকে দলে নিল চেন্নাই সুপার কিংস। রিচার্ড গ্লিসন ইংল্যান্ড দলের হয়ে ৬টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ডানহাতি ফাস্ট বোলার গ্লিসন ইংল্যান্ডের হয়ে ৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যাতে তিনি ৯টি উইকেট নিয়েছেন। এদিকে তার সেরা পারফরম্যান্স হল ১৫ রান দিয়ে ৩ উইকেট শিকার করা। তিনি তার প্রথম টি-টোয়েন্টিতে, ভারতের বিরুদ্ধে তিনটি উইকেট নিয়েছিলেন, যার মধ্যে রয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং ঋষভ পন্তের উইকেট। রিচার্ড গ্লিসন প্রথম-শ্রেণির ক্রিকেটে ১৪৩টি উইকেট নিয়েছেন। বর্তমানে টেবিলের তৃতীয় স্থানে থাকা CSK এখন শুক্রবার লখনউতে পঞ্চম স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টদের বিরুদ্ধে খেলতে নামবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.