বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: হর্ষিতকে নকল করে মায়াঙ্ককে ফ্লাইং কিস দিলেন রোহিত! ছবি পোস্ট করেও মুছে ফেলল SRH

IPL 2024: হর্ষিতকে নকল করে মায়াঙ্ককে ফ্লাইং কিস দিলেন রোহিত! ছবি পোস্ট করেও মুছে ফেলল SRH

হর্ষিত রানা, মায়াঙ্ক আগরওয়াল ও রোহিত শর্মা (ছবি-এক্স)

রোহিত শর্মা সেই সময়ে মায়াঙ্কের দিকে উড়ন্ত চুম্বনের অঙ্গভঙ্গি করেন। যা দেখে হেসে ফেলেন মায়াঙ্ক। এই ঘটনার মুহূর্তটি ক্য়ামেরা বন্দি করা হয়। এবং এই ছবিটি SRH-এর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়। বলা হয় দুই বন্ধু এভাবেই নিজেদের ভালোবাসাকে প্রকাশ করছেন।

মাঠে রোহিত শর্মা কেমন মজা করেন তা সকলেরই জানা। এবার সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে তেমনই কিছুটা মজা করলেন রোহিত শর্মা। মায়াঙ্ক আগরওয়ালকে ফ্লাইং কিস দিলেন রোহিত শর্মা। এর সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের ঘটনাটি ভক্তদের মনে তাজা করে দিলেন তিনি। 

আসলে সেই ম্যাচে মায়াঙ্ক আগরওয়ালকে আউট করেছিলেন কেকেআর বোলার হর্ষিত রানা। এর পর মায়াঙ্ককে ফ্লাইং কিস দিয়ে বিদায় জানিয়েছিলেন হর্ষিত। যা দেখে রেগে গিয়েছিলেন মায়াঙ্ক। যদিও পরে হর্ষিত রানাকেও এর জন্য শাস্তি দেওয়া হয় এবং ম্যাচ ফির ৬০ শতাংশ জরিমানা করা হয়। এবার হর্ষিত রানার মতোই মায়াঙ্ককে ফ্লাইং কিস দিলেন রোহিত শর্মা। তবে এই পুরো ঘটনাটা মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের অনুশীলনে ঘটেছে।

আরও পড়ুন… ভিডিয়ো: টস করতে গিয়ে এটা কী করলেন শুভমন গিল! ব্যাটিং নেবেন না বোলিং, ভুলে গেলেন GT ক্যাপ্টেন

মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি অনুষ্ঠিত হবে হায়দরাবাদে

উল্লেখ্য, সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে পরবর্তী ম্যাচটি হায়দরাবাদে অনুষ্ঠিত হবে। এ জন্য মঙ্গলবার মাঠে নেমেছে দুই দলই। এই সময় রোহিত শর্মা এবং মায়াঙ্ক আগরওয়ালের দেখা হয়। এবং রোহিত শর্মা সেই সময়ে মায়াঙ্কের দিকে উড়ন্ত চুম্বনের অঙ্গভঙ্গি করেন। যা দেখে হেসে ফেলেন মায়াঙ্ক। এই ঘটনার মুহূর্তটি ক্য়ামেরা বন্দি করা হয়। এবং এই ছবিটি SRH-এর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়। বলা হয় দুই বন্ধু এভাবেই নিজেদের ভালোবাসাকে প্রকাশ করছেন। 

আরও পড়ুন… IPL 2023-এ KKR vs GT ম্যাচে রিঙ্কুর কাছে ৫ ছক্কা হজম করার পরে কী অবস্থা হয়েছিল? প্রথমবার মুখ খুললেন যশ দয়াল

তবে এই ছবিতে স্পষ্টতই বোঝা যাচ্ছিল যে রোহিত শর্মা কেকেআর ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া ঘটনা নিয়ে মায়াঙ্ককে উত্যক্ত করছিলেন। মায়াঙ্ক আগরওয়াল হাসতে শুরু করেন যখন রোহিত তাকে ফ্লাইং কিস দেন এবং তিনি টিম ইন্ডিয়ার অধিনায়কের এই অঙ্গভঙ্গি উপভোগ করেন। তবে এই ছবি দেখ ভক্তেরা নিজেদের আটকাতে পারেননি এবং তারা হর্ষিত রানার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার সঙ্গে এই ছবিকে মিলিয়ে নানা মন্তব্য করতে থকেন। এরপরে সঙ্গে সঙ্গে রোহিতের সঙ্গে মায়াঙ্কের ছবি মুছে ফলা হয়।

আরও পড়ুন… IPL 2024: যদি কোহলির ক্যাচটা নেওয়া হত....ম্যাচ শেষে হাহুতাশ ধাওয়ানের

হর্ষিত রানা কি করেছিলেন?

আমরা আপনাকে বলি যে ২৩ মার্চ, কলকাতার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল। এই সময় মায়াঙ্ক আগরওয়াল বেশ আক্রমণাত্মক ব্যাটিং করছিলেন। তবে ষষ্ঠ ওভারে বল করতে এসে আগারওয়ালকে আউট করেন রানা। এরপর সানরাইজার্স হায়দরাবাদের ওপেনারের সামনে পৌঁছে তাঁকে 'ফ্লাইং কিস' দেন তিনি। আইপিএলের জারি করা বিবৃতি অনুসারে, রানা আইপিএল কোড অফ কন্ডাক্টের ধারা 2.5 এর অধীনে দুটি লেভেল 1 লঙ্ঘন করেছেন। সেই কারণে, হর্ষিত রানা ম্যাচ রেফারির দেওয়া লঙ্ঘন এবং জরিমানা উভয়ই মেনে নেন। লেভেল 1 লঙ্ঘনের জন্য ম্যাচ রেফারির সিদ্ধান্ত চূড়ান্ত এবং বাধ্যতামূলক।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.