বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

Mumbai Indians vs Chennai Super Kings: ম্যাচের পর বুমরাহ সোজা চলে যান সিএসকে-র ড্রেসিংরুমে। কিন্তু কেন? বুমরাহ কি পরের বার চেন্নাই সুপার কিংসে নাম লেখাতে চলেছেন? সেই কারণেই নিজের জায়গা তৈরি করতে সিএসকে-র সাজঘরে গিয়েছিলেন? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ?

ফের ওয়াংখেড়েতে এমএস ধোনির বিস্ফোরণ। যার জেরে ঘরের মাঠে হারতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন ধোনি। ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছিল মাহির বিধ্বংসী ইনিংসই। চেন্নাই সুপার কিংসের ইনিংসের শেষ ওভারে ব্যাট করতে আসেন ধোনি। তখন ইনিংসের আর ৪ বল বাকি। হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে এই ৪টি বলই খেলার সুযোগ পান ধোনি। এবং ক্রিজে এসেই টানা তিনটি ছক্কা হাঁকান। শেষ বলে নেন ২ রান। ৪ বল খেলে করেন মোট ২০ রান। তাঁর ইনিংসে উচ্ছ্বসিত ওয়াংখেড়েতে উপস্থিত দর্শকেরা। তাঁরা ধোনিকে দেখেই মুম্বইয়ের হারের যন্ত্রণা ভুলে গিয়েছিলেন।

আরও পড়ুন: গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

ধোনির সঙ্গে বিশেষ সাক্ষাৎ বুমরাহের

শুধু ওয়াংখেড়ের দর্শকেরাই নন, জসপ্রীত বুমরাহও মজে ছিলেন ধোনিতে। ম্যাচের পর বুমরাহ সোজা চলে যান সিএসকে-র ড্রেসিংরুমে। সেখানে গিয়ে তিনি ধোনির সঙ্গে ছবিও তোলেন। ধোনির সঙ্গে দেখা করে বুমরাহকে খুব খুশি মনে হচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি হুহু করে ভাইরাল হয়েছে। বুমরাহ পরে তাঁর ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘বহু দিন পর মাহি ভাইয়ের সঙ্গে দেখা হয়েছে। ওর সঙ্গে দেখা করে খুব ভালো লাগল।’

এই ম্যাচে ধোনির বিরুদ্ধে বুমরাহ বোলিং করার সুযোগ পাননি। ধোনি যখন শেষ ওভারে ব্যাট করতে নেমেছিলেন, তখন আর চার বল বাকি ছিল। বল করছিলেন হার্দিক পান্ডিয়া। তবে সামগ্রিক ভাবে, বুমরাহ ১৫টি আইপিএল ম্যাচে ধোনিকে তিন বার আউট করেছেন। যাইহোক আট বছর আগে ধোনির অধীনেই বুমরাহ ভারতের হয়ে তাঁর প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। ২০২১৬ সালে অস্ট্রেলিয়া সফরের সময়ে।

আরও পড়ুন: ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

ম্যাচের সংক্ষিপ্ত ফল

এদিন টস জিতে সিএসকে-কে ব্যাট করতে পাঠায় হার্দিক। দলের ৮ রানেই অজিঙ্কা রাহানের (৮ বলে ৫) উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চেন্নাই সুপার কিংস। রাচিন রবীন্দ্রও (১৬ বলে ২১) নিরাশ করেন। তবে তৃতীয় উইকেটে হাল ধরেন রুতুরাজ গায়কোয়াড় এবং শিবম দুবে। ৪০ বলে ৬৯ করে রুতু আউট হলেও, শিবম শেষ পর্যন্ত ক্রিজে টিকে থেকে লড়াই করেন। তিনি ৩৮ বলে ৬৬ করে অপরাজিত থাকেন। মিচেল ১৪ বলে ১৭ রান করেন। তবে শেষ পাতে ধোনির ৪ বলে ২০ রান সিএসকে-কে দু'শোর গণ্ডি টপকাতে সাহায্য করে।

আরও পড়ুন: বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর ধরে নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা

রান তাড়া করতে নেমে দুরন্ত সেঞ্চুরি হাঁকান রোহিত শর্মা। তার পরেও অবশ্য মুম্বইয়ের হার এড়াতে পারলেন না হিটম্যান। বল হাতে চেন্নাইয়ের জয় নিশ্চিত করেন মাথিশা পথিরানা। ২৮ বলে ৪ উইকেট নেন তিনি। ওয়াংখেড়েতে এর আগে ২০০ রান তাড়া করে জেতার নজির আছে। কিন্তু এদিন শ্রীলঙ্কান পেসারের বলে কুপোকাত মুম্বই। ৬৩ বলে ১০৫ করে অপরাজিত থাকেন মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক। তবু ২০ রানে হারতে হয় হার্দিকের দলকে। রোহিত ছাড়া সেভাবে মুম্বইয়ের কেউ বড় রান করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ করেন তিল বর্মা (২০ বলে ৩১ রান)। ইশান কিষান করেন ১৫ বলে ২৩ রান। ৫ বলে ১৩ করেন টিম ডেভিড। বাকিরা তো এক অঙ্কেই গড়াগড়ি খেয়েছেন। ৬ উইকেট হারিয়ে ১৮৬-তে শেষ হয় মুম্বইয়ের ইনিংস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.