বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-কালীঘাটে পুজো রিঙ্কু,বরুণদের, কী প্রার্থনা করলেন নাইটরা

IPL 2024-কালীঘাটে পুজো রিঙ্কু,বরুণদের, কী প্রার্থনা করলেন নাইটরা

কালীঘাট মন্দিরে পুজো দিলেন কেকেআর ক্রিকেটাররা। ছবি- কেকেআর(এক্স হ্যান্ডেল)

রবিবার রয়েছে কলকাতায় লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচ। সেই ম্যাচের আগেই ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে কালীঘাটে পুজো দিতে গেলেন কলকাতা নাইট রাইডার্সের চার ক্রিকেটার রিঙ্কু সিং,বেঙ্কটেশ আইয়ার, বরুণ চক্রবর্তী এবং অনুকুল রায়। ব্যাটে,বলে ফর্ম ফেরাতে ঈশ্বরের কাছে প্রার্থনা ক্রিকেটারদের

চেন্নাইয়ের বিপক্ষে হাররে পরই কলকাতায় ফিরে কালীঘাটে মা কালীর পুজো দিতে গেলেন নাইট রাইডার্সের ক্রিকেটাররা। রবিবার রয়েছে কলকাতায় লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচ। সেই ম্যাচের আগেই ঘুরা দাঁড়ানোর লক্ষ্যে কালীঘাটে পুজো দিতে গেলেন কলকাতা নাইট রাইডার্সে চার ক্রিকেটার রিঙ্কু সিং, বেঙ্কটেশ আইয়ার, বরুণ চক্রবর্তী এবং অনুকুল রায়।

 

এবারের আইপিএলের শুরুটা দুরন্ত করেছে কলকাতা নাইট রাইডার্স। মুলত ওপেনার সুনীল নারিনের ঝোড়ো ব্যাটিংয়ের জেরেই কলকাতা অনেকটা অ্যাডভান্টেজ পাচ্ছে। কিন্তু বরুণ চক্রবর্তী চেনা ছন্দে নেই। রিঙ্কু সিং দিল্লির বিপক্ষে ৮ বলে ২৬ রান করলেও চার ম্যাচের মধ্যে এখনও  পর্যন্ত তাঁর ব্যাটে এসেছে মাত্র ৬৩ রান। চেন্নাইয়ের বিপক্ষে দলের প্রয়োজনের সময় বড় রান করতে পারেননি তিনি। দলও হারের মুখ দেখেছে। একটা ম্যাচে হার হতেই পারে, কিন্তু পরের ম্যাচ থেকে ঘুরে দাঁড়ানোর কাজটাই আসল। সেই কারণেই কলকাতায় ফিরে কালীঘাটে পুজো দিতে গেলেন রিঙ্কু, বরুণরা।

আরও পড়ুন-T20 বিশ্বকাপের স্কোয়াডে সঞ্জুকে চাইছেন লারা, স্যামসনকে দিয়ে ওপেন করানোর দাবি আম্বাতির

অন্যান্যবারও কালীঘাটে পুজো দিতে দেখা যায় নাইট রাইডার্স ক্রিকেটারদের। গতবারও কোচ চন্দ্রকান্ত পণ্ডিত দল নিয়েই গেছিলেন পুজো দিতে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বরাবরই এই পুজো দেওয়ার চল রয়েছে। খারাপ পারফরমেন্সের সময় অতীতেও সচিন তেন্ডুলকরসহ বহু তারকাকেই পুজো দিতে দেখা গেছে। কয়েক বছর আগে খারাপ পারফরমেনসের সময় বিরাট কোহলি স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মহাকাল মন্দিরে পুজো দিয়েছিলেন। এরপর তার ব্যাটে রান আসে। একদিনের ক্রিকেটে সর্বোচ্চ শতরানের রেকর্ড গড়েন। লোকেশ রাহুলও মহাকাল মন্দিরে গিয়ে পুজো দিয়েছিলেন অফ ফর্ম কাটাতে। এবার তাদেরই পথে হেঁটে কালিঘাটে চৈত্র মাসের সন্ধ্যায় পুজো দিলেন রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, বেঙ্কটেশ আইয়াররা।

আরও পড়ুন-‘ওরা তো সব ২৫-৩০ রানের প্লেয়ার’,বিরাটের পাশে দাঁড়িয়ে বার্তা প্রাক্তন নির্বাচকের

নাইট রাইডার্সের সাফল্য অনেকটাই নির্ভর করছে এই তিন ক্রিকেটারের ওপর। বল হাতে সুনীল নারিন সব থেকে ভালো পারফরমার । কিন্তু স্টার্কের অফ ফর্মে স্পিনার বরুণই হতে পারেন ট্রাম্প কার্ড। গতবার ১৪ ম্যাচে ২০ উইকেট নিয়েছিলেন বরুণ চক্রবর্তী। ইকোনমি ছিল আটের ঘরে। কিন্তু এবারে ৪ ম্যাচে অনেকটাই রান দিয়েছেন। ইকোনমি ৯-এর ওপরে। চারটি ম্যাচে মাত্র চার উইকেট এসেছে তাঁর ঝুলিতে। এর মধ্যে দিল্লি ম্যাচে ছিল ৩ উইকেট। বাকি ৩ ম্যাচে মাত্র একটি উইকেট। দলের অন্যতম সেরা বোলারের এমন পারফরমেন্স নিয়ে স্বাভাবিকভাবেই চিন্তায় রয়েছে টিম ম্যানেজমেন্ট। বরুণ নিজেও একইভাবে বিরক্ত নিজের ওপর। সবরকম চেষ্টা করেও দলের জয়ের অবদান রাখতে পারছেন না বলে।

আরও পড়ুন-কোচ, ক্যাপ্টেনকে না জানিয়ে ব্যাট করতে নেমে যেতেন ধোনি,বিস্ফোরক অভিযোগ অজির

 আরেক ব্যাটার বেঙ্কটেশ আইয়ারও ৪ ম্যাচে করেছেন মাত্র ৬৫ রান। গতবার তিনিই করেছিলেন ৪০৪ রান। এবারে ব্যাটে রানের খরা দ্রুত কাটানোই এখন লক্ষ্য তাঁর। রবিবারের লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ইডেনে খেলা নাইটদের।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ঘূর্ণিঝড় রেমালের জেরে বাংলায় একগুচ্ছ ট্রেন বাতিল করা হল, কোনগুলি? রইল তালিকা 'নরেন্দ্র মোদী সরকার ক্ষমতায় ফিরলে দেশের সর্বনাশ, রাম মন্দির বানিয়ে বদল হয় না' সুগার কবজায় রাখতে বাদাম খান রোজ? এই বাদামটা খেলে কাজ হবে দ্রুত ঘাটাল লোকসভা কেন্দ্র ২০২৪: দেব-হিরণের লড়াই, অতীতে পাল্লা ভারি ছিল কার সাইকেলে চেপে লাল টুকটুকে দিন আনতে চলেছেন,ছবি পোস্ট সিপিএমের, নেটপাড়ায় হাসির রোল কাঁথি লোকসভা কেন্দ্র ২০২৪: অধিকারী গড়ে প্রভাব ধরে রাখার লড়াই দর্শনার 'ভাইরাল বেবি' আইটেম নম্বরে গাড়ির মধ্যেই নাচ সৌরভের ‘পুরী... আমি শুধু তোমার, সব শান্তি এখানেই…’, ফের জগন্নাথের টানে ছুটে গেলেন ইমন অলিম্পিক্সের আগে বিদেশে ট্রেনিং করবেন লক্ষ্য,সিন্ধু, খরচ বহন করবে ক্রীড়ামন্ত্রক মিশনের সেই সেবক ভবনে শিলিগুড়ির মেয়র, মিউটেশনের নথি তুলে দিলেন মহারাজের হাতে

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.