বাংলা নিউজ > ক্রিকেট > KKR জানে আমি কী করতে পারি- কেন রাসেলকে ধরে রাখল ফ্র্যাঞ্চাইজি? আসল কারণ জানালেন তারকা

KKR জানে আমি কী করতে পারি- কেন রাসেলকে ধরে রাখল ফ্র্যাঞ্চাইজি? আসল কারণ জানালেন তারকা

কেন আন্দ্রে রাসেলকে ধরে রাখল ফ্র্যাঞ্চাইজি? (ছবি-এক্স)

KKR Retain Andre Russell- কলকাতা নাইট রাইডার্স নিয়ে মুখ খুলেছেন কেকেআর-এর তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডারকে এবারে ধরে রেখেছে শাহরুখ খানের দল। অনেকেই বলেছিলেন গৌতম গম্ভীর দলের মেন্টর হওয়ার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার মুখ খুললেন আন্দ্রে রাসেল।

Why did the KKR Retain Andre Russell- কলকাতা নাইট রাইডার্স নিয়ে মুখ খুলেছেন কেকেআর-এর তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডারকে এবারে ধরে রেখেছে শাহরুখ খানের দল। অনেকেই বলেছিলেন গৌতম গম্ভীর দলের মেন্টর হওয়ার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কারণ এর আগে জানা গিয়েছিল যে এবারে হয়তো আর আন্দ্রে রাসেলকে নাইট রাইডার্স রিটেন করবে না। এবার এই বিষয় নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন নাইট রাইডার্সের বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। ফ্র্যাঞ্চাইজি ধরে রাখায় তিনি আনন্দ প্রকাশ করেছেন। আন্দ্রে রাসেলের মতে, তাঁকে ছেড়ে দেওয়া হবে এমন অনেক কথা উঠে ছিল কিন্তু তা হয়নি। তিনি জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজি তাঁর উপর যে আস্থা রেখেছে, তিনি তার মর্যাদা রাখার যথাসাধ্য চেষ্টা করবেন।

আরও পড়ুন… Russell on Rinku-SKY নয়, কোন তারকার জন্য ভারতের খেলা দেখছেন, জানালেন রাসেল

আন্দ্রে রাসেল গত কয়েক মরশুম ধরে কলকাতা ফ্র্যাঞ্চাইজির একটি গুরুত্বপূর্ণ অংশ। গৌতম গম্ভীরের নেতৃত্বে ২০১৪ সালে কেকেআর-এ যোগ দিয়েছিলেন আন্দ্রে রাসেল। তারপর থেকে টানা কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন রাসেল। তবে গত কয়েক মরশুমে তাঁর পারফরম্যান্স তেমন বিশেষ ছিল না। এই কারণে আশা করা হয়েছিল যে কেকেআর তাঁকে ছেড়ে দিতে পারে কিন্তু তা হয়নি। আন্দ্রে রাসেল আইপিএলে ২,২০০ রান করেছেন এবং ৯৬টি উইকেটও নিয়েছেন। গত মরশুমটা তার জন্য বিশেষ কিছু ছিল না। এমন অবস্থায় রাসেলের নিজেকে প্রমাণ করার শেষ সুযোগ হবে আইপিএল ২০২৪।

আরও পড়ুন… IND vs AUS 4th T20I Free Live Streaming: ভারত কীভাবে ম্যাক্সওয়েলকে আটকাবে? কীভাবে বিনামূল্যে দেখবেন চতুর্থ T20I ম্যাচ?

কেকেআর-এ সুযোগ পেয়ে কী বললেন আন্দ্রে রাসেল?

আন্দ্রে রাসেল তার ধরে রাখার বিষয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন। হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক বিশেষ কথোপকথনের সময় তিনি বলেন, ‘অনেক কথা হয়ে ছিল যে আমাকে ছেড়ে দেওয়া হবে কিন্তু ফ্র্যাঞ্চাইজি আমার প্রতি আস্থা দেখিয়েছে এবং এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। তারা জানে আমি কী করতে পারি এবং আমি আগেও সেটা করেছি। তারা জানে আমি কী করতে পারি। আসন্ন মরশুমে খুব ভালো পারফর্ম করতে চাই।’ আমরা আপনাকে বলি যে আইপিএল ২০২৩-এ কেকেআর-এর পারফরম্যান্স গড় ছিল। গত মরশুমে ১৪টি ম্যাচ খেলেছিল দলটি। এর মধ্যে কেকেআর মাত্র ৬টি ম্যাচে জিততে পেরেছিল। এই মরশুমে দলটি ৮টি ম্যাচে হারের মুখে পড়েছিল। ফ্র্যাঞ্চাইজি আসন্ন মরশুমের জন্য গৌতম গম্ভীরকে তাদের পরামর্শদাতা হিসাবে নিযুক্ত করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস ‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.