বাংলা নিউজ > ক্রিকেট > KKR vs RCB, IPL 2024: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীরও, তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

KKR vs RCB, IPL 2024: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীরও, তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

কোহলির পর মেজাজ হারালেন গম্ভীরও, তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো।

Gautam Gambhir Arguing With Umpire: কোহলির আউট নিয়ে বিতর্কের দিনই, আম্পায়ারদের উপর চড়াও হলেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর। একই ম্যাচে দুই তারকা ফের মেজাজ হারালেন। তবে এবার দু'জনের প্রেক্ষিত সম্পূর্ণ আলাদা।

ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ফের উত্তপ্ত হলেন বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ালেন দু'জনেই। তবে প্রেক্ষিত একেবারে আলাদা। আরসিবি-র তারকা নিজের আউটের সিদ্ধান্ত নিয়ে সন্তুষ্ট ছিলেন না। নো বল দাবি করে তিনি আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন। যার রেশ ম্যাচের শেষেও ছিল।

আরও পড়ুন: RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির

কিন্তু গম্ভীরের রাগের কারণ ছিল পুরো আলাদা। ম্যাচ চলাকালীন আম্পায়ারের সঙ্গে তর্ক জড়াতে দেখা গিয়েছে কেকেআর-এর মেন্টরকেও। ঘটনাটি ঘটে আরসিবি-র ইনিংসের ১৯তম ওভারে। তখন জয়ের জন্য বেঙ্গালুরুর ১২ বলে ৩১ রান প্রয়োজন। মাঠ থেকে ডাগআউটের উদ্দেশে কিছু ইঙ্গিত করতে দেখা যায় শ্রেয়স আইয়ারকে। তার কয়েক মিনিট পরে গৌতম গম্ভীর এবং চন্দ্রকান্ত পণ্ডিতকে চতুর্থ আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে দেখা যায়।

আরও পড়ুন: খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে

কিন্তু ঠিক কী ঘটেছিল? পরে জানা যায় যে, শেষ দু'ওভারে সুনীল নারিনের জায়গায় রহমানউল্লাহ গুরবাজকে নামাতে চাইছিল কেকেআর। কারণ পায়ের পাতায় চোট পাওয়ার কারণে নারিনের ফিল্ডিং করতে সমস্য হচ্ছিল। কিন্তু নাইটদের আবেদন খারিজ করে দেয় আম্পায়ার। সেই নিয়েই তর্কাতর্কি হয়। তবে গম্ভীরের প্রতিবাদ সত্ত্বেও, আম্পায়ার একই রায় বহাল রাখেন। ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার শেষ দু'ওভার চোট ফিল্ডিং করতে বাধ্য হন। এই ভিডিয়োটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রবিবার টস হেরে ঘরের মাঠে আগে ব্যাট করতে নেমেছিল কলকাতা। সুনীল নারিন ব্যাট হাতে এদিন অফ ফর্মে ছিলেন। তবে প্রথমে ফিল সল্ট (১৪ বলে ৪৮) এবং পরে শ্রেয়স আইয়ারের (৩৬ বলে ৫০) সৌজন্যে আগে ব্যাট করে ৬ উইকেটে ২২২ রান তোলে কেকেআর। জবাবে বিরাট কোহলি এবং ফ্যাফ ডু'প্লেসি ব্যর্থ হলেও, উইল জ্যাকস (৩২ বলে ৫৫) এবং রজত পাতিদার (২৩ বলে ৫২) বেঙ্গালুরুকে প্রায় জিতিয়ে দিয়েছিলেন। আন্দ্রে রাসেল তাঁদের ফেরানোর পর শেষ ওভারে স্টার্ককে তিনটি ছয় মারেন করণ শর্মা। তিনি আউট হওয়ার পর, শেষ বলে ২ রান দরকার ছিল। দ্বিতীয় রান নিতে গিয়ে আউট হন লকি ফার্গুসন। ম্যাচ পকেটে পোড়ে কেকেআর।

আরও পড়ুন: আউট নিয়ে ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ ফুসফুস করলেন কোহলি, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে দাঁড়িয়ে রিঙ্কু?

এদিনের ম্যাচ জিতে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এল কেকেআর। তারা পাঁচটি ম্যাচ জিতেছে, দু'টিতে হেরেছে। সেখানে আরসিবি ৮ ম্য়াচ খেলে, ৭টিতেই হেরেছে। মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। ২ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের লাস্টবয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.