বাংলা নিউজ > ক্রিকেট > LSG Squad Updates: ফের ধাক্কা লখনউ শিবিরে, স্কোয়াড থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা পেসার

LSG Squad Updates: ফের ধাক্কা লখনউ শিবিরে, স্কোয়াড থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা পেসার

আর্শদীপ সিং ও উমরান মালিকের সঙ্গে শিবম মাভি। ছবি- বিসিসিআই।

Lucknow Super Giants, IPL 2024: মার্ক উড ও ডেভিড উইলির পরে আরও এক আন্তর্জাতিক ক্রিকেট খেলা পেসার ছিটকে গেলেন লখনউ সুপার জায়ান্টসের স্কোয়াড থেকে।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে হার দিয়ে আইপিএল ২০২৪ অভিযান শুরু করে লখনউ সুপার জায়ান্টস। তবে পরে নিজেদের ডেরায় পঞ্জাব কিংসকে এবং আরসিবিকে তাদের মাঠে পরাজিত করে এলএসজি। সুতরাং, চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের শুরুটা মন্দ হয়নি লোকেশ রাহুলদের। যদিও স্কোয়াড নিয়ে দুশ্চিন্তা যাচ্ছে না লখনউ শিবিরের।

লখনউয়ের প্রাথমিক স্কোয়াডের একের পর এক ক্রিকেটারের ছিকটে যাওয়ার ধারা বজায় রয়েছে সমানে। ফলে স্কোয়াডে ক্রমশ রদবদল করতে হয়েছে তাদের। টুর্নামেন্ট শুরুর আগেই মার্ক উড আইপিএল ২০২৪ থেকে নিজেকে সরিয়ে নেন। লখনউ সুপার জায়ান্টস ব্রিটিশ তারকার পরিবর্ত হিসেবে দলে নেয় ওয়েস্ট ইন্ডিজের পেসার শামার জোসেফকে।

পরে ব্যক্তিগত কারণে আইপিএল খেলতে আসবেন না বলে জানিয়ে দেন লখনউয়ের আরও এক ব্রিটিশ তারকা ডেভিড উইলি। সুপার জায়ান্টস তারও পরিবর্ত খুঁজে নেয় তড়িঘড়ি। উইলির পরিবর্ত হিসেবে লখনউ দলে নেয় নিউজিল্যান্ডের ডানহাতি পেসার ম্যাট হেনরিকে, যিনি সাত বছর আগে ২টি মাত্র আইপিএল ম্যাচ খেলেছিলেন। সুতরাং, বোঝাই যাচ্ছে যে, ছিটকে যাওয়া ক্রিকেটারদের লাইক-টু-লাইক পরিবর্ত খুঁজে পাওয়া ক্রমশ কঠিন হয়ে দাঁড়াচ্ছে।

আরও পড়ুন:- RCB vs LSG, IPL 2024: যেমন কথা, তেমন কাজ! কোচকে বলেছিলেন ‘কোহলিকে আউট করব’, গুহায় ঢুকে সিংহ শিকার করলেন সিদ্ধার্থ

এবার লখনউয়ের স্কোয়াড থেকে ছিটকে গেলেন আরও এক তারকা পেসার। যদিও এবার বাধ্য হয়েই তাঁকে স্কোয়াড থেকে ছেড়ে দেয় লখনউ। চোটের জন্য চলতি আইপিএলে মাঠে নামার সম্ভাবনা নেই শিবম মাভির। তাই ভারতীয় পেসারকে অকারণে স্কোয়াডের সঙ্গে বয়ে বেড়ানোর রাস্তায় হাঁটেনি এলএসজি।

লখনউ ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে শিবম মাভির টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার কথা ঘোষণা করা হয়। এও জানানো হয় যে, তরুণ পেসারের সুস্থ হয়ে ওঠার দিকে নজর থাকবে ফ্র্যাঞ্চাইজির এবং দলের তরফে সব রকম সাহায্য করা হবে মাভিকে।

আরও পড়ুন:- BAN vs SL 2nd Test: চট্টগ্রামেও ধুলোয় মিশল শাকিবদের প্রতিরোধ, বাংলাদেশকে টেস্ট সিরিজে চুনকাম করল শ্রীলঙ্কা

শিবম মাভিকে গত আইপিএল নিলাম থেকে ৬ কোটি ৪০ লক্ষ টাকার মোটা অঙ্কে দলে নেয় লখনউ সুপার জায়ান্টস। তিনি প্রাক মরশুম প্রস্তুতি শিবির থেকেই সুপার জায়ান্টসের সঙ্গে ছিলেন। যদিও টুর্নামেন্টে মাঠে নামতে পারলেন না শিবম। এই নিয়ে টানা ২ বছর আইপিএলের কোনও ম্যাচে মাঠে নামা হল না মাভির। ২০২৩ আইপিএলের আগে মাভিকে ৬ কোটি টাকায় দলে নেয় গুজরাট টাইটানস। তবে সারা মরশুমে কোনও ম্যাচে মাঠে নামায়নি তাঁকে। এবার চোটের জন্য ছিটকে গেলেন মাভি।

আরও পড়ুন:- New Zealand T20I Squad: আইপিএলে ব্যস্ত ৯ জন, দ্বিতীয় সারির দল নিয়ে পাকিস্তান সফরে কিউয়িরা, নেতৃত্বে RCB-র বাতিল ঘোড়া

যদিও লখনউ সুপার জায়ান্টস এখনও শিবম মাভির কোনও পরিবর্ত খুঁজে নেয়নি। তাদের স্কোয়াডে ম্যাট হেনরি, নবীন উল হক, শামার জোসেফের মতো বিদেশি পেসার ছাড়াও মার্কাস স্টইনিসের মতো পেসার অল-রাউন্ডার রয়েছেন। তাছাড়া মহসিন খান, মায়াঙ্ক যাদব, যশ ঠাকুর, আর্শাদ খান, যুধবীরের মতো ভারতীয় পেস বোলিং বিকল্পও রয়েছে সুপার জায়ান্টসের স্কোয়াডে। তাই লখনউ আদৌ মাভির পরিবর্ত খুঁজে নেয় কিনা, সেটাই হবে দেখার।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আছে বিপুল পরিমাণ সম্পত্তি, স্ত্রী ও শাহের সম্পদ কত? শিবপ্রসাদকে স্নেহের আদর রাখি গুলজারের,গ্রীষ্মের ছুটিতে কবে মুক্তি পাচ্ছে আমার বস চাকরি গেল প্রায় ২৬ হাজারের, তবে ক্যানসার আক্রান্ত সোমার নিয়োগ বাতিল করল না HC ধাওয়ান পরিবারে আসছে অতিথি, সাধ খেলেন নাতাশা, পাপারাৎজির জন্যও উপহার পাঠালেন বরুণ প্রায় ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ HC-র, পরবর্তী পদক্ষেপের পরিলকল্পনায় SSC ইডির থেকে বাঁচতে স্ত্রীকে জলের দরে ফ্ল্যাট বিক্রি? হইচই শুরু হতে কী লিখলেন রাজ? প্রচারে বেরিয়ে গরুর মাংস নিয়ে মন্তব্য, নির্মলার তোপে ওয়াইসি ৪ বছরের ডিগ্রি কোর্সের পর দিতে পারবেন UGC NET, খুলে গেল সরাসরি PhD করার পথ আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.