বাংলা নিউজ > ক্রিকেট > Maharaja Trophy 2023: ৩৪ বলে অপরাজিত ৬৯ রান! KKR প্রাক্তনীর ব্যাটিং ঝড়, ৬৩ রানে জিতল হুবলি টাইগার্স

Maharaja Trophy 2023: ৩৪ বলে অপরাজিত ৬৯ রান! KKR প্রাক্তনীর ব্যাটিং ঝড়, ৬৩ রানে জিতল হুবলি টাইগার্স

KKR প্রাক্তনী মণীশ পান্ডের ব্যাটিং ঝড়, ৬৩ রানে জিতল হুবলি টাইগার্স (ছবি-টুইটার)

মহারাজা ট্রফি KSCA T20-এ ম্যাঙ্গালোর ড্রাগনসকে ৬৩ রানে হারিয়ে টুর্নামেন্টে অপরাজিত রয়েছে হুবলি টাইগার্স। মহারাজা ট্রফিতে হুবলি টাইগার্সের অধিনায়ক মণীশ পান্ডে ৬৯ রান ও কে. শ্রীজিৎ ৫২ রানের ইনিংস খেলেন এছাড়াও মহম্মদ তাহা ৫২ রান করেন।

মহারাজা ট্রফি KSCA T20-এ ম্যাঙ্গালোর ড্রাগনসকে ৬৩ রানে হারিয়ে টুর্নামেন্টে অপরাজিত রয়েছে হুবলি টাইগার্স। মহারাজা ট্রফিতে হুবলি টাইগার্সের অধিনায়ক মণীশ পান্ডে ৬৯ রান ও কে. শ্রীজিৎ ৫২ রানের ইনিংস খেলেন এছাড়াও মহম্মদ তাহা ৫২ রান করেন। এছাড়াও নাথান ডিমেলো ২৩ রানে ৩ উইকেট নিয়েছিলেন। প্রবীণ দুবে ২টি উইকেট শিকার করেছিলেন। এরফলে এদিন বড় জয় নিশ্চিত করে হুবলি টাইগার্স।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে লাভানিত সিসোদিয়ার উইকেট দ্রুত হারলেও হুবলি টাইগাররা বিস্ফোরক শুরু করে। মহম্মদ তাহা এবং কে. শ্রীজিৎ পাওয়ারপ্লেতে ৫৮ রান যোগ করে ড্রাগন আক্রমণের উপযুক্ত জবাব দেন। হাফ সেঞ্চুরি করার পর এগিয়ে থাকা মহম্মদ তাহা, এমজি নবীনের হাতে উইকেট তুলে দিয়ে বসেন। শ্রীজিৎ কে. গৌতম বোল্ড আউট করে প্যাভিলিয়নের পথ দেখান। এরপরে মাঠে প্রবেশ করেন হুবলির অধিনায়ক মণীশ পান্ডে। মাত্র ২৬ বলে ৫টি চার এবং চারটি ছক্কার সাহায্যে নিজর হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। মনবন্ত কুমার ১ রান এবং নাগা ভারত ১৫রান করে আউট হন। অবশেষে মণীশ পান্ডে অপরাজিত ৬৫ রানের ইনিংস খেলেন এবং প্রবীণ দুবে চার বলে অপরাজিত ১৮ রান করেন। এরফলে হুবলি দল পাঁচ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২১৫ রানের বিশাল রান তোলে।

২১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংস শুরু করা ম্যাঙ্গালোর ড্রাগনস বিদ্বত কাবীরাপ্পার বোলিংয়ে রোহন পাটিলের (৭) উইকেট হারায়। গত ম্যাচের সেঞ্চুরিয়ান বি ইউ শিবকুমার (২৩) রান করে দলকে সমর্থন করেন। হুবলি দলের বোলিং আক্রমণের সাহসী জবাব দেওয়ার চেষ্টা করা শরৎ বিআর (৩৮) রান করে কেসি কারিয়াপ্পার প্রথম শিকার হন। নবম ওভারে, বিইউ শিবকুমার নাথান ডি'মেলোর কাছে উইকেট সমর্পণ করেন এবং ড্রাগনদের পতন একান থেকেই শুরু হয়।

পরে আসা অনিশ্বর গৌতম এবং অনিরুদ্ধ যোশি চার রানে আউট হন, যেখানে অধিনায়ক কে. গৌতম শূন্য রানে আউট হয়ে দলকে হতাশ করেন। নবীন এমজি (২), ধীরাজ গৌড়া (১৬) এবং লোয়ার অর্ডারে আসা আদিত্য গোয়াল (২*) রান করেন। অন্যদিকে কেভি সিদ্ধার্থ (৪৭*) রান করে হুবলির বোলারদের কিছু সময়ের জন্য সমস্যায় ফেলেছিলেন। ম্যাঙ্গালোর ড্রাগনস আট উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ১৫২ রান তোলে এবং ৬৩ রানের বিরাট ব্যবধানে ম্যাচটি হেরে যায়। হুবলির অভিষেককারী নাথান ডিমেলো (৩/২৩) এবং প্রবীণ দুবে (২/১৩) উইকেট নেন। এদিনের জয়ের ফলে চার ম্যাচে চারটিতেই জিতে লিগ টেবিলের শীর্ষে রয়েছে মণীশ পান্ডের হুবলি টাইগার্স। ম্যাঙ্গালোর ড্রাগনস তিন ম্যাচে একটি জিতে ও দুটি ম্যাচে হেরে চার নম্বরে অবস্থান করছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.