বাংলা নিউজ > ক্রিকেট > MS Dhoni's 3 Sixes: মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো

MS Dhoni's 3 Sixes: মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন ধোনি। ছবি- এএনআই।

MI vs CSK, IPL 2024: ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর ম্যাচে ৫০০ স্ট্রাইক-রেটে রান সংগ্রহ করেন মহেন্দ্র সিং ধোনি। বিগড়ে দেন হার্দিক পান্ডিয়ার বোলিং গড়।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ধোনির ছক্কা হাঁকিয়ে ভারতকে ২০১১ বিশ্বকাপ জেতানোর ছবি ভারতীয় ক্রিকেটের রূপকথায় জায়গা করে নিয়েছে। রবিবার ফের তাজা হল সেই স্মৃতি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর ম্যাচে যখন ব্যাট হাতে মাঠে নামছিলেন মাহি, তখন বোঝা মুশকিল ছিল কাদের হোম ম্যাচ। দর্শকদের চিৎকারে কান পাতা দায়।

ইনিংসের শেষ ওভারে ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন বাকি ছিল মোটে ৪টি বল। এলেন, দেখলেন, জয় করলেন ঢংয়ে ধোনি ক্রিজে এসে ঠিক সেই কাজটাই করেন, যেটার জন্য অপেক্ষা করছিলেন ওয়াংখেড়ের দর্শকরা।

মাঠে নেমে প্রথম বলেই ছক্কা হাঁকান ধোনি। দর্শকদের উচ্ছ্বাস মাত্রা ছাড়ায় ধোনির প্রথম বলেই ছক্কা হাঁকানো দেখে। তবে চমকের তখনও বাকি ছিল। হার্দিকের ঠিক পরের বলও গ্যালারিতে ফেলেন মাহি। প্রত্যাশার পারদ চড়তে থাকে ঠিক তার পরেই। ক্রিকেটপ্রেমীদের হতাশ করেননি ধোনি। তিনি নিজের তৃতীয় বলেও ছক্কা হাঁকান। যদিও ওভারের শেষ বলে ২ রান নিয়ে সন্তুষ্ট থাকতে হয় তাঁকে।

ওয়াংখেড়েতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চেন্নাই। ১৯.২ ওভারে হার্দিক পান্ডিয়ার বলে ডারিল মিচেল আউট হওয়ার পরে ব্যাট হাতে মাঠে নামেন ধোনি। তিনি ১৯.৩, ১৯.৪ ও ১৯.৫ ওভারে পরপর তিনটি ছক্কা হাঁকিয়ে দর্শকদের ভরপুর মনোরঞ্জন করেন। সেই সঙ্গে চেন্নাই সুপার কিংসকে পার করান ২০০ রানের গণ্ডি।

আরও পড়ুন:- MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি

ধোনি যখন ব্যাট করতে আসেন, চেন্নাইয়ের স্কোর ছিল ৪ উইকেটে ১৮৬ রান। ধোনি ৩টি ছক্কার সাহায্যে ৪ বলে অপরাজিত ২০ রান করেন। চেন্নাই নির্ধারিত ২০ ওভারে পৌঁছে যায় ৪ উইকেটে ২০৬ রানে। অর্থাৎ, ৫০০ স্ট্রাইক-রেটে রান সংগ্রহ করেন মাহি।

আরও পড়ুন:- Rohit Sharma's Oops Moment: ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো

ধোনির জন্যই ওয়াংখেড়ের এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার বোলিং গড় বিগড়ে যায়। মুম্বই দলনায়ক ম্যাচে ৩ ওভার বল করে ২টি উইকেট নিলেও ৪৩ রান খরচ করেন। উল্লেখযোগ্য বিষয় হল, চেন্নাই সুপার কিংসের জার্সিতে মহেন্দ্র সিং ধোনির এটি ২৫০তম টি-২০ ম্যাচ। সেদিক থেকে মাইলস্টোন ম্যাচ ধ্বংসাত্মক ইনিংসে স্মরণীয় করে রাখেন মাহি।

আরও পড়ুন:- KKR vs LSG, IPL 2024: ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না', জিতে লখনউ ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস করলেন শ্রেয়স

ধোনি এই ম্যাচেই আরও একটি দুর্দান্ত ব্যক্তিগত নজির গড়েন। সুরেশ রায়নার পরে দ্বিতীয় ব্যাটার হিসেবে চেন্নাই সুপার কিংসের হয়ে ৫০০০ রান পূর্ণ করেন তিনি। যদিও শুধু আইপিএলে নয়, বরং ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ মিলিয়ে এই মাইলস্টোন টপকে যান ধোনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী?

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.