বাংলা নিউজ > ক্রিকেট > PAK vs NZ: বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

PAK vs NZ: বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই।

Pakistan vs New Zealand T20I Series: ঝড়-বৃষ্টির কারণে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত, ১৮ এপ্রিল থেকে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে।

১৮ এপ্রিল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজ শুরু হবে। এবং সিরিজের সব ম্যাচই একটি স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে। জিয়ো নিউজ অনুসারে, মঙ্গলবার রাওয়ালপিন্ডিতে বজ্রপাতের সঙ্গে ঝড় এবং বৃষ্টি হতে পারে। এবং এমন আবহাওয়া নাকি সারা সপ্তাহ ধরেই থাকবে। জিয়ো নিউজের দাবি, এই ঝড়-বৃষ্টির কারণে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

পাঁচ ম্যাচের সিরিজকে সামনে রেখে রবিবার ইসলামাবাদে পৌঁছে গিয়েছে নিউজিল্যান্ড দল। এই বছরের জুনে অনুষ্ঠিত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, নিউজিল্যান্ড এবং পাকিস্তানের কাছে এই সিরিজটি দুই দলের প্রস্তুতি সারার মঞ্চ হিসেবে ধরা হচ্ছিল। এবং এই সিরিজেই বিশ্বকাপের জন্য প্লেয়ারদের দেখে নিতে চায় দুই দলই। সেই বুঝে তারা দল নির্বাচন করবে। তবে বৃষ্টিতে সিরিজ ভেস্তে গেলে, সব পরিকল্পনাই ধুইয়ে যাবে।

আরও পড়ুন: ভিডিয়ো- খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন, ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ

চলতি ২০২৪ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বেশিরভাগ খেলোয়াড় যুক্ত থাকার কারণে, নিউজিল্যান্ড অভিজ্ঞ অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলকে পাক সফরের জন্য অধিনায়ক মনোনীত করেছে। তবে চোটের কারণে ব্রেসওয়েল গত বছরের মার্চ থেকে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। সম্প্রতি ঘরোয়া দায়িত্বে ফিরে এসেছেন। তবে তিনি অ্যাকিলিসের এবং ভাঙা আঙুলের চোট সারিয়ে সুস্থ হয়ে উঠলেও, উদ্বেগ রয়ে গিয়েছে।

পাকিস্তানের নেতৃত্ব দেবেন বাবর আজম, যিনি সম্প্রতি শাহিন আফ্রিদির জায়গায় সাদা বলের ফরম্যাটের অধিনায়ক হিসাবে পুনর্বহাল হয়েছেন। তারকা পেসার মহম্মদ আমির এবং অল-রাউন্ডার ইমাদ ওয়াসিম, যাঁরা অবসর ভেঙে ফের জাতীয় দলে প্রত্যাবর্তন করেছেন, এই দলে সুযোগ পেয়েছেন।

আরও পড়ুন: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

পাঁচ ম্যাচের সিরিজে প্রধান কোচ হিসেবে প্রাক্তন ফাস্ট বোলার আজহার মাহমুদকে রাখা হয়েছে। এদিকে ওহাব রিয়াজকে সিনিয়র টিমের ম্যানেজার করা হয়েছে। এবং মহম্মদ ইউসুফকে ব্যাটিং কোচ করা হয়েছে। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফরে বোলিং কোচের দায়িত্বে থাকা সঈদ আজমল স্পিন বোলিং কোচের ভূমিকায় থাকবেন।

পাকিস্তান এই বছরের শুরুতেই ব্ল্যাকক্যাপসের বিরুদ্ধে তাদের মাঠেই টি-টোয়েন্টি সিরিজে ১-৪ লজ্জাজনক ভাবে হেরেছিল। এবার ঘরের মাঠে সেই প্রতিশোধ নিতে মরিয়া থাকবে পাক ব্রিগেড।

আরও পড়ুন: গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

পাকিস্তানের স্কোয়াড: বাবর আজম, আব্রার আহমেদ, আজম খান, ফখর জামান, ইফতিকার আহমেদ, ইমাদ ওয়াসিম, মহম্মদ আব্বাস আফ্রিদি, মহম্মদ রিজওয়ান, মহম্মদ আমির, ইরফান নিয়াজি, নাসিম শাহ, সইম আয়ুব, শাদাব খান, শাহিন আফ্রিদি, উসমান খান, জামান খান, উসামা মির।

নিউজিল্যান্ডের স্কোয়াড: মাইকেল ব্রেসওয়েল, টম ব্লান্ডেল, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফ্ট, বেন লিস্টার, কোল ম্যাকনচি, জ্যাক ফাউলকস, জিমি নিশাম, উইল ও’রকে, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেফার্ট, ইশ সোধি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে…

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.