বাংলা নিউজ > ক্রিকেট > Memes on Suryakumar Yadav: 'টিভি ভাঙছেন রোহিত', বিশ্বকাপে ডোবানোর পর T20-তে বিধ্বংসী SKY, বইল মিমের বন্যা

Memes on Suryakumar Yadav: 'টিভি ভাঙছেন রোহিত', বিশ্বকাপে ডোবানোর পর T20-তে বিধ্বংসী SKY, বইল মিমের বন্যা

রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব। (ছবি সৌজন্যে এএফপি এবং এপি)

বিশ্বকাপের ফাইনালে ২৮ বলে ১৮ রান করেছিলেন সূর্যকুমার যাদব। স্ট্রাইক রেট ৬৫-ও ছিল না। সেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৪২ বলে ৮০ রান করেন। ন'টি চার মারেন। হাঁকান চারটি ছক্কা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বয়ে গেল।

বিধ্বংসী ইনিংস খেলে দলকে জিতিয়েও শান্তি নেই সূর্যকুমার যাদবের। চারদিন আগে ৫০ ওভারের বিশ্বকাপ ফাইনালে প্রয়োজনের সময় রান করতে না পারায় তুমুল ট্রোলের মুখে পড়লেন ভারতের অধিনায়ক। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বয়ে গেল। কোনও মিমে বোঝানো হল যে টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্য হলেন ‘চিতা’। কিন্তু ৫০ ওভারের ম্যাচ হলেই সেই 'চিতা'-র হাল শোচনীয় হয়ে যায়। দিশেহারা হয়ে পড়েন সূর্য। আবার কোনও কোনও মিমে দেখা গিয়েছে যে বিশ্বকাপে ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি কথা নিজেদের মধ্যে বলছেন যে ফাইনালে এই ইনিংসটা কোথায় ছিল?

আর সত্যি সেটা মনে হওয়ার কথাও বটে। কারণ গত রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে একদিনের বিশ্বকাপের ফাইনালে ২৮ বলে ১৮ রান করেছিলেন সূর্য। মেরেছিলেন একটি চার। স্ট্রাইক রেট ছিল ৬৪.২৯। আর সেখানে বৃহস্পতিবার বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার (অবশ্যই পূর্ণশক্তির দল নয়) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৪২ বলে ৮০ রান করেন। ন'টি চার মারেন। হাঁকান চারটি ছক্কা। স্ট্রাইক রেট ছিল ১৯০.৪৭। তবে এটাও বিষয় যে আমদাবাদ এবং বিশাখাপত্তনমের পরিস্থিতি একেবারে আলাদা ছিল। বিশাখাপত্তনমের পিচ যেখানে ব্যাটিংয়ের স্বর্গভূমি ছিল, সেখানে আমদাবাদের পিচে কার্যত ব্যাটে বল আসছিল না।

আরও পড়ুন: IND vs AUS T20: ব্যাটিংয়ের সময় ক্যাপ্টেন ছিলাম না! 'বোঝাটা' ড্রেসিংরুমেই ছিল, বললেন SKY

তা সত্ত্বেও নেটিজেনদের মতে, বিশ্বকাপের ফাইনালে তো কিছুটা ভালো করা উচিত ছিল সূর্যের। বিশেষত ছয় নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। দায়িত্ব নিয়ে খেলা উচিত ছিল তাঁর। আর সেই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বয়ে গিয়েছে। একটি ভিডিয়ো পোস্ট করে এক নেটিজেন লিখেছেন, ‘আজকের (বৃহস্পতিবার) ম্যাচের পর যদি কোনওদিন রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদবের দেখা হয়, তাহলে এরকম অবস্থা হবে।’ কী অবস্থা হবে? ওই ভিডিয়োয় দেখা গিয়েছে যে একজন অপরজনের দিকে কটমট করে তাকিয়ে আছেন।

কেউ-কেউ আবার বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সূর্যের ইনিংস দেখে বলেছেন যে একদিনের ক্রিকেট বা টেস্ট ছেড়ে শুধুমাত্র টি-টোয়েন্টিতে মনোযোগ দেওয়া উচিত সূর্যের। ওই ফর্ম্য়াটেই তিনি ভালো খেলেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেটাই করা উচিত তাঁর।

আরও পড়ুন: T20I তে ছক্কার সেঞ্চুরি হাঁকালেন সূর্যকুমার! টপকালেন পোলার্ডকে, সামনে কোহলি-মিলার-মর্গ্যান

ক্রিকেট খবর

Latest News

Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি 'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.