বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: জলে গেল স্মৃতি মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লি ক্যাপিটালসের

WPL 2024: জলে গেল স্মৃতি মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লি ক্যাপিটালসের

হাফ-সেঞ্চুরির পরে শেফালি বর্মা। ছবি- পিটিআই।

Delhi Capitals vs RCB WPL 2024: ক্যাপ্টেন স্মৃতি মন্ধনার দুরস্ত লড়াই সত্ত্বেও উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারতে হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

শেফালি বর্মার ব্যাট কথা বললে জয় নিয়ে ভাবতে হয় না দলকে, মেয়েদের ক্রিকেট নিয়ে ন্যূনতম খোঁজ-খবর রাখেন যাঁরা, এতদিনে এই বিষয়টি জলের মতো স্পষ্ট তাঁদের কাছে। সেটাই প্রমাণিত হল আরও একবার। বৃহস্পতিবার আরসিবির বিরুদ্ধে উইমেন্স প্রিমির লিগের ম্যাচে ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করেন শেফালি। দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে দিল্লি ক্যাপিটালস।

চিন্নাস্বামী স্টেডিয়ামে টস-ভাগ্য সঙ্গ দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। আরসিবির ক্যাপ্টেন স্মৃতি মন্ধনা শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান দিল্লি ক্যাপিটালসকে। দিল্লি প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৪ রান তোলে।

ওপেন করতে নেমে শেফালি বর্মা ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। যদিও অর্ধশতরানের পৌঁছনোর পরেই আউট হয়ে বসেন তিনি। শেফালি ৩১ বলে ৫০ রান করে মাঠ ছাড়েন। অপর ওপেনার তথা ক্যাপ্টেন মেগ ল্যানিং ২টি বাউন্ডারির সাহায্যে ১৭ বলে ১১ রানের ধীর ইনিংস খেলেন।

তিন নম্বরে ব্যাট করতে নেমে অ্যালিস ক্যাপসি নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৪৬ রান করে মাঠ ছাড়েন। ৪ বল খেলেও খাতা খুলতে পারেননি জেমিমা রডরিগেজ। ১৬ বলে ৩২ রানের ঝোড়ো ইনিংস খেলেন মারিজান কাপ। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- আরও পড়ুন:- রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন

১৬ বলে ৩২ রান করে নট-আউট থাকেন জেস জোনাসেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ৪ বলে ১০ রান করে নট-আউট থাকেন অরুন্ধতী রেড্ডি। তিনি ২টি চার মারেন। আরসিবির সোফি ডিভাইন ও নাদিন ডি'ক্লার্ক ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নেন শ্রেয়াঙ্কা পাতিল।

আরও পড়ুন:- আরও পড়ুন:- Match Fixing Controversy: ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট, রাগে ফেটে পড়লেন শ্রীবৎস

পালটা ব্যাট করতে নেমে আরসিবি ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৯ রানে আটকে যায়। ২৫ রানে ম্যাচ জেতে দিল্লি ক্যাপিটালস। ব্যাঙ্গালোর হারায় ব্যর্থ হয় ক্যাপ্টেন মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি। মন্ধনা ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩২ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি ১০টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৭৪ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- DY Patil T20 Cup 2024: বরুণ চক্রবর্তীর ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা

সোফি ডিভাইন করেন ১৭ বলে ২৩ রান। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন। ৩১ বলে ৩৬ রান করেন সাববিনেনি মেঘনা। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৯ রান করেন রিচা ঘোষ। বাকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

দিল্লির জেস জোনাসেন ৪ ওভারে মাত্র ২১ রান খরচ করে ৩টি উইকেট তুলে নেন। ২টি করে উইকেট নেন অরুন্ধতী রেড্ডি ও মারিজান কাপ। ১টি উইকেট নেন শিখা পান্ডে। ম্যাচের সেরা হন মারিজান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.