বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: কাম অন ঋষভ- RR vs DC ম্য়াচের আগে নেটের পিছন থেকে পন্তকে তাতালেন প্রতিপক্ষ বোলার অশ্বিন

ভিডিয়ো: কাম অন ঋষভ- RR vs DC ম্য়াচের আগে নেটের পিছন থেকে পন্তকে তাতালেন প্রতিপক্ষ বোলার অশ্বিন

ঋষভ পন্তকে তাতালেন প্রতিপক্ষ বোলার রবিচন্দ্রন অশ্বিন (ছবি-এক্স @rajasthanroyals)

বৃহস্পতিবারের ম্যাচের আগের দিন দৃশ্যটা ছিল সম্পূর্ণ আলাদা। এখানে রবিচন্দ্রন অশ্বিন উইকেটের আড়াল থেকে ঋষভ পন্তকে উৎসাহ দিচ্ছিলেন। আর সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়।

সাধারণত টিম ইন্ডিয়ার ম্যাচ চলাকালীন ঋষভ পন্ত উইকেটের পিছনে থাকেন এবং উইকেটের পিছন থেকে বোলার ও ফিল্ডারদের উৎসাহ দিতে থাকেন। সেই সময়ে তিনি বোলিং করতে আসা রবিচন্দ্রন অশ্বিনকেও অনেক সময়ে উৎসাহ দিয়েছেন। কিন্তু বৃহস্পতিবারের ম্যাচের আগের দিন দৃশ্যটা ছিল সম্পূর্ণ আলাদা। এখানে রবিচন্দ্রন অশ্বিন উইকেটের আড়াল থেকে ঋষভ পন্তকে উৎসাহ দিচ্ছিলেন। আর সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… IPL 2024: RCB-র সেরা রেকর্ড ভেঙে চুরমার, SRH-কে কি বলে শুভেচ্ছা জানাল বিরাট কোহলির দল

আপনি হয়তো ভাবছেন যে রবিচন্দ্রন অশ্বিন কি আবার উইকেটকিপিং শুরু করে দিয়েছেন নাকি? আরে না, আসলে এই দৃশ্যটি জয়পুরে দিল্লি ক্যাপিটলসের অনুশীলনের সময়। সেই সময়ে এমন দৃশ্য দেখা গিয়েছিল। আসলে চলতি আইপিএল-এর নবম ম্যাচে জয়পুরে দিল্লি ক্য়াপিটলসের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস, তার জন্যই জয়পুরের মাঠে অনুশীলন করছিলেন ঋষভ পন্ত, আর সেখানে উপস্থিত হয়েছিলেন রাজস্থান রয়্যালসের অভিজ্ঞ স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন… IPL 2024: আগে শুধু লেগে মারতাম তারপর… কীভাবে বোলারদের ত্রাস হয়ে উঠেছেন, জানালেন ট্র্যাভিস হেড

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক যখন নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন, তখন নেটের পিছন থেকে ঋষভ পন্তকে উথসাহ দিচ্ছিলেন অশ্বিন। তিনি তখন নেটের পিছন থেকে বলতে থাকেন, ‘কাম অন ঋষভ- কাম অন ঋষভ’। সেই সময়ে অশ্বিনকে এমনটা করতে দেখে ফেলেন দিল্লি ক্যাপিটলসের কোচ রিকি পন্টিং। এই দৃশ্য দেখে তিনি বেশ উপভোগ করতে থাকেন।

আরও পড়ুন… এলিস, হার্ডি সহ চার নয়া তারকাকে সেন্ট্রাল চুক্তি দিল অস্ট্রেলিয়া, বাদ গেলেন স্টইনিস-এগররা

ভিডিয়ো পোস্ট করেছে রাজস্থান

এই ঘটনার ভিডিয়োটি রাজস্থান রয়্যালস তাদের এক্স অ্যাকাউন্টে পোস্ট করেছে। ভিডিয়োর শুরুতে লেখা হয়েছে ঋষভ পন্ত বরাবরই এমন করে আসছেন। তখন ঋষভের আওয়াজ আসে, কাম অন অ্যাশ, কাম অন অ্যাশ। এর পরে ভিজ্যুয়াল আসে এবং আর অশ্বিন ঋষভ পন্তের পিছনে যান যিনি নেটে অনুশীলন করছিলেন। এখান থেকে অশ্বিন বলেন ‘কাম অন ঋষভ, কাম অন ঋষভ।’ তিনি আরও বলেন, ‘খেলতে থাকো বন্ধু।’ এদিকে, পন্ত সেই কথা শুনে নেটে একটি বড় হিট মারেন। যা দেখে অশ্বিন তার প্রশংসা করতে শুরু করেন। তারপর বলে সে একটা ছক্কা মেরেছে। এর পর হাসতে হাসতে নেট থেকে বেরিয়ে আসেন ঋষভ পন্ত।

আরও পড়ুন… IPL 2024: RCB-তে ও এত মুক্তভাবে খেলেনি: শিবম দুবের পুনর্জন্মের জন্য CSK-কে কৃতিত্ব দিলেন এবি ডি'ভিলিয়ার্স

ঘটাটি উপভোগ করেছেন পন্টিংও

এই সময় দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিংও সেখানে উপস্থিত ছিলেন। তিনি মজা করে অশ্বিনকে ম্যাচ চলাকালীন তার জন্য উইকেটকিপিং করতে বলেন। উল্লেখ্য, বৃহস্পতিবার এবারের আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ঋষভ পন্তরা। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। মুলানপুর স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে তারা নিজেদের প্রথম ম্যাচ খেলেছিল। তবে তখন বিশেষ কিছু করতে পারেননি পন্ত। এমন পরিস্থিতিতে, দিল্লি ক্যাপিটালস আশা করবে যে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঋষভ পন্ত তার উগ্র অবতারে উপস্থিত হবেন এবং এই ম্যাচটি জিতে পয়েন্ট টেবিলে নিজেদের খাতা খুলবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কেকে মৃত্যুর ক্ষত এখনও দগদগে!প্রয়াত গায়কের গাওয়া শেষ গান থাকছে এই হিন্দি সিনেমায় কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল বুদ্ধপূর্ণিমা ২০২৪ এর আগে দেখে নিন গৌতম বুদ্ধের কিছু অনুপ্রেরণামূলক উক্তি

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.