বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: শ্রেয়সের শটে মুগ্ধ সিরাজ! নিজের বলে ছক্কা হজম করেও KKR অধিনায়কের জন্য মাঠে দাঁড়িয়েই করলেন এমন কাজ

ভিডিয়ো: শ্রেয়সের শটে মুগ্ধ সিরাজ! নিজের বলে ছক্কা হজম করেও KKR অধিনায়কের জন্য মাঠে দাঁড়িয়েই করলেন এমন কাজ

শ্রেয়স আইয়ার ও রিঙ্কু সিং (ছবি-AFP) (AFP)

শ্রেয়স আইয়ারের ব্যাট থেকে আসা এই ছক্কা দেখে সিরাজও অবাক হয়ে যান। আরসিবি ফাস্ট বোলার আইয়ারের দিকে তাকিয়ে হাততালি দিয়ে তার প্রশংসা করেন। ভক্তরা সোশ্যাল মিডিয়ায় সিরাজের ক্রীড়া চেতনার প্রশংসা করছেন।
  •  
  • চলতি আইপিএল-এর ১০ নম্বর ম্যাচে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল গৌতম গম্ভীরদের কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে একতরফা ভাবে বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এদিনের ম্যাচে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের ব্যাটিং সকলের নজর কেড়েছিল। এমন কি এই ম্যাচে কেকেআর অধিনায়কের শটের প্রশংসা করেছেন প্রতিপক্ষ বোলার মহম্মদ সিরাজ। এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার ২৪ বলে ৩৯ রানের শক্তিশালী ইনিংস খেলেন। এদিন তিনি ১৬২.৫০ এর স্ট্রাইক রেটে ব্যাটিং করেছিলেন। আইয়ার এদিনের ইনিংসে দুটি চার ও দুটি ছক্কা মেরেছিলেন। তার ইনিংস চলাকালীন কলকাতা অধিনায়ক এমন একটি শট মারেন, যা দেখে মাঠের মধ্যেই বোলার মহম্মদ সিরাজও তাঁর ভক্ত হয়ে যান।

    আরও পড়ুন… IPL 2024: গুরু বনাম শিষ্য! জয়ের খোঁজে নিজেদের নতুন মাঠে নামবে DC, পিচ থেকে আবহাওয়া দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

    শ্রেয়স আইয়ারের শটের ভক্ত হয়ে যান মহম্মদ সিরাজ

    আসলে, ম্যাচে RCB যখন বল করছিল তখন ১৫তম ওভারটি করতে আসেন মহম্মদ সিরাজ। এই ওভারের ছয় নম্বর বলটি শ্রেয়স আইয়ারের পায়ের কাছে বল করেছিলেন মহম্মদ সিরাজ। সেই বলটিকে কেকেআর অধিনায়ক একটি হেলিকপ্টার শট মারেন এবং বলটি সরাসরি বাউন্ডারি লাইনের ওপারে ছক্কার আকারে পাঠিয়ে দেন। আইয়ারের ব্যাট থেকে আসা এই ছক্কা দেখে সিরাজও অবাক হয়ে যান। আরসিবি ফাস্ট বোলার আইয়ারের দিকে তাকিয়ে হাততালি দিয়ে তার প্রশংসা করেন। ভক্তরা সোশ্যাল মিডিয়ায় সিরাজের ক্রীড়া চেতনার প্রশংসা করছেন।

    আরও পড়ুন… IPL 2024 GT vs SRH: ম্যাচের সম্ভাব্য একাদশ থেকে হেড টু হেডের পরিসংখ্যান, দেখে নিন Dream11 Prediction

    এই ম্যাচে মহম্মদ সিরাজ ব্যয়বহুল প্রমাণিত হয়েছিলেন

    কেকেআরের বিরুদ্ধে খেলার সময়ে বেশ ব্যয় বহুল প্রমাণিত হয়েছিলেন মহম্মদ সিরাজ। এই ম্যাচে তিনি তাঁর ৪ ওভারের কোটা পূরণ করতে পারেননি এবং মাত্র ৩ ওভারে ৪৬ রান খরচ করেন। অর্থাৎ এই ম্যাচে প্রতি ওভারেই প্রায় ১৫ রানের বেশি রান হজম করেছিলেন মহম্মদ সিরাজ। শুধু সিরাজ নয়, যশ দয়ালকেও বাজেভাবে পিটিয়েছিলেন কেকেআর ব্যাটসম্যানরা। যশ ৪ ওভারে ৪৬ রান খরচ করেছিলেন।

    আরও পড়ুন… IPL 2024: এই রাতের গল্পটা লিখেছেন মায়াঙ্ক যাদব- ধাওয়ান থেকে পুরান, সকলের গলাতেই LSG তরুণ ফাস্ট বোলারের প্রশংসা

    কেকেআরের ব্যাটসম্যানরা তাদের চমক দেখান

    এদিনের ম্যাচে RCB-র দেওয়া ১৮৩ রানের লক্ষ্য মাত্র ১৬.৫ ওভারেই পেয়ে যায় কেকেআর। ফিল সল্টের সঙ্গে সুনীল নারিন কলকাতাকে একটি দুর্দান্ত সূচনা এনে দিয়েছিল এবং মাত্র ৬.৩ ওভারেই প্রথম উইকেটে ৮৬ রান যোগ করেন। মাত্র ২২ বলে ৪৭ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন নারিন। একই সময়ে, তিন নম্বরে ব্যাট করতে আসা বেঙ্কটেশ আইয়ার ৩০ বলে ৫০ রান করেন। অধিনায়ক শ্রেয়স আইয়ারও ২৪ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন।

    গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

    ক্রিকেট খবর

    Latest News

    ‘কিছু জানতাম না…’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ ঘূর্ণিঝড় রেমাল কি কলকাতার ওপরে তাণ্ডব চালাবে? এখনও পর্যন্ত যা বলছে হাওয়া অফিস মন তো ভালো, হৃদয় ভালো কি? জানুন আপনার হার্টের স্বাস্থ্যের খুঁটিনাটি তথ্য T20 বিশ্বকাপের আগে হাসান আলিকে কেন স্কোয়াড থেকে ছেড়ে দিল পাকিস্তান- ৩টি কারণ জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী কাছে টেনে কোমর চেপে ধরেন, চুমু খান, একী করছেন অনুপম খেরের ছেলে!অপ্রস্তুত জর্জিয়া ইন্ডি জোটট জিতলে প্রধানমন্ত্রী হতে চান না কেজরিওয়াল, তাঁর লক্ষ্য… শ্লীলতাহানি তদন্তের মাঝে রামকৃষ্ণ মিশন বিতর্কে মুখ খুললেন রাজ্যপাল, জারি বিবৃতি বুদ্ধ পূর্ণিমায় শুভ ফলদায়ী সংযোগ, পুজোয় মিলবে দ্বিগুণ লাভ, অবশ্যই করুন এই ৩ কাজ বাঘের পাড়ায় ভোট, ঝড় ভাঙে ঘর, তবুও ঘুরে দাঁড়ায় সুন্দরবন, কোথায় মাস্টারপ্ল্যান?

    Latest IPL News

    জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.