বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ODI WC 2023-ইকনমি ক্লাসে গুয়াহাটি গেল ইংল্যান্ড, ৩৮ ঘণ্টা বিমানযাত্রার পর বিরক্ত জনি বেয়ারস্টো

ODI WC 2023-ইকনমি ক্লাসে গুয়াহাটি গেল ইংল্যান্ড, ৩৮ ঘণ্টা বিমানযাত্রার পর বিরক্ত জনি বেয়ারস্টো

৩৮ ঘণ্টা বিমানে যাত্রার পরে বিরক্ত জনি বেয়ারস্টো (ছবি-Action Images via Reuters)

বিশ্বকাপ খেলতে বিমানে কাটালেন ৩৮ ঘণ্টা। ইকোনমি ক্লাসে যাত্রা করতে হল ইংল্য়ান্ডকে। যা দেখে বিরক্ত জনি বেয়ারস্টো। নিজেদের বিমান যাত্রার ছবিও পোস্ট করলেন তিনি। ভারতের বিরুদ্ধে তাদের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলার আগে শুক্রবার গুয়াহাটিতে পৌঁছে গিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড।

বিশ্বকাপ খেলতে বিমানে কাটালেন ৩৮ ঘণ্টা। ইকোনমি ক্লাসে যাত্রা করতে হল টিম ইংল্য়ান্ডকে। যা দেখে বিরক্ত জনি বেয়ারস্টো। নিজেদের বিমান যাত্রার ছবিও পোস্ট করলেন তিনি। ভারতের বিরুদ্ধে তাদের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলার আগে শুক্রবার গুয়াহাটিতে পৌঁছে গিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড। স্পিন অলরাউন্ডার মইন আলি, স্পিনার আদিল রশিদ, ব্যাটসম্যান জো রুট এবং কোচিং ও সাপোর্ট স্টাফের কয়েকজন সদস্য টিম বাসে উঠে পড়েন। এছাড়াও, ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিলও ইংল্যান্ডের খেলোয়াড়দের মতো প্রায় একই সময়ে গুয়াহাটি বিমানবন্দরে পৌঁছেছিলেন। শনিবার গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে ভারত তাদের WC প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে।

এরপর, ৩ অক্টোবর তিরুবনন্তপুরমে ভারত তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলবে ভারত। আগামী ২ অক্টোবর গুয়াহাটিতে বাংলাদেশের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নামবে ইংল্যান্ড। তবে তবে ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারত সফরের জন্য ৩৮ ঘণ্টার সফর করেছে ইংল্যান্ড দল। যারপরে রেগে লাল হয়েগিয়েছেন জনি বেয়ারস্টো। নিজের সোশ্যাল মিডিয়াতে তারই হতাশ প্রকাশ করেছেন তিনি।

জনি বেয়ারস্টো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি আপডেট সরবরাহ করেছেন যেখানে তিনি দলের ৩৮ ঘণ্টার তাদের বিমান যাত্রার কথা জানিয়েছেন। ৩৪ বছর বয়সি ক্রিকেটার একটি ছবি পোস্ট করেছেন যাতে ইংল্যান্ড স্কোয়াডকে সাধারণদের সঙ্গে যাত্রা কতে দেখা গিয়েছে। বেয়ারস্টো ট্রিপটিকে ‘পুরোপুরি বিশৃঙ্খলা’ হিসাবে চিহ্নিত করেছেন। সেই সঙ্গে তিনি বলেছেন, ‘লাস্ট লেগ ইনকামিং... কিছু ট্রিপ হয়েছে’, এর পরে হাসিমুখের ইমোজি দিয়েছেন তিনি। তারপর লিখেছেন ‘৩৮ ঘন্টা এবং চলছে...’ এই সময় নিজের বার্তায় তিনি যোগ করে স্থানীয় সময়টাও উল্লেখ করেছেন, যেটি ছিল রাত ৯টা ২১। তবে সেই সময়ে তারা কোথায় ছিলেন তা অজানা ছিল। এভাবেই নিজের বিরক্তি প্রকাশ করেছেন বেয়ারস্টো।

৮ অক্টোবর থেকে চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। অন্যদিকে, ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ফাইনালের পুনরাবৃত্তিতে, ইংল্যান্ড ৫ অক্টোবর থেকে আমদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের শিরোপা রক্ষার অভিযান শুরু করবে।

ভারত স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, মহম্মদ শামি, ইশান কিষান, সূর্য কুমার যাদব।

ইংল্যান্ডের স্কোয়াড হল: জোস বাটলার (অধিনায়ক), মইন আলি, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর

T20 WC 2024

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.