বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan Update: KKR জেতার পরই ড্রিম টিমের সঙ্গে গাড়িতে বসে সেলফি পোস্ট করলেন সুহানা, দলে আছেন কারা

Suhana Khan Update: KKR জেতার পরই ড্রিম টিমের সঙ্গে গাড়িতে বসে সেলফি পোস্ট করলেন সুহানা, দলে আছেন কারা

শানায়া কাপুর, আব্রাম এবং অনন্যা পাণ্ডের সঙ্গে সেলফি পোস্ট করেছেন সুহানা খান

Suhana Khan after KKR's win: শুক্রবার রাতে কেকেআর বনাম এমআই ম্যাচ দেখতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন সুহানা খান। ম্যাচ চলাকালীন স্টেডিয়াম থেকে একটি ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শাহরুখ কন্যা। তাঁর অপর একটি ইনস্টাগ্রাম স্টোরি সবথেকে বেশি নজর কেড়েছে।

কলকাতা নাইট রাইডার্স টিম নিয়ে গর্বিত সুহানা খান। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআর-এর আইপিএব ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন বাদশা-কন্যা। শাহরুখ খানের দল বিজয়ী হওয়ার পরে নিজের ‘স্বপ্নের দল’-এর সঙ্গে বিজয় উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন সুহানা।

শুক্রবার রাতে কেকেআর বনাম এমআই ম্যাচ দেখতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন সুহানা খান। ম্যাচ চলাকালীন স্টেডিয়াম থেকে একটি ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শাহরুখ কন্যা। তাঁর অপর একটি ইনস্টাগ্রাম স্টোরি সবথেকে বেশি নজর কেড়েছে।

আরও পড়ুন: অনুষ্কার ৩৬তম জন্মদিনে ডিনার পার্টির আয়োজন করেন বিরাট, মেনুতে কী কী ছিল

সেই ছবিতে গাড়িতে বসে একটি সেলফি পোস্ট করেছেন সুহানা। সাদা কেকেআর টি-শার্টে গাড়ির ভিতরে বসে রয়েছেন তিনি। আর একই গাড়িতে পিছনের সিটে বসে তাঁর ছোট ভাই আব্রাম, সুহানার ছোটবেলার বন্ধু-- অনন্যা পাণ্ডে এবং শানায়া কাপুর বসা। সুহানার শেয়ার করা সেলফিতে দেখা গিয়েছে, শানায়া জানালার বাইরে তাকিয়ে বসা। সেলফির সঙ্গে ক্যাপশনে সুহানা লিখেছেন, 'স্বপ্নের দল’।

আরও পড়ুন: বালিশে বুক ঢেকে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি! কী ঘটেছে মাঝরাতে

উল্লেখ্য, বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ খান কন্যা সুহানা খান। বিগবাজেটের ছবিতে সই করার পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সুহানা। মুম্বইয়ের বিপণীর অনুষ্ঠানে নজর কেড়েছেন তিনি। সুহানা তাঁর লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে প্রায়শই শিরোনামে থাকেন।

আরও পড়ুন: টলিউড ছবির অফার রয়েছে বাঁধনের কাছে, কোন ছবিতে দেখা যাবে ওপার বাংলার অভিনেত্রীকে

২৯ এপ্রিল লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে সুহানা খানকে। এর আগে সুহানা খানের বাবা শাহরুখ খানও এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বহু বছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। এবার সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা। এই অর্জন সুহানা খানের জন্য একটি বড় প্রাপ্তি। কারণ তারকা না হয়েও লাক্স ব্র্যান্ডের সাথে যুক্ত হওয়া একটি বড় বিষয়। জানা গিয়েছে, সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শ্যুট শুরু করছেন শাহরুখ-কন্যা।

ইতিমধ্যেই অভিনয় জগতে পা রেখেছেন সুহানা। ‘দ্য আর্চিজ’ ওয়েব সিরিজের মধ্যে দিয়ে। তবে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। শোনা যাচ্ছে, ‘কিং’ ছবির হাত ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করবেন শাহ-কন্যা সুহানা খান। তবে এখনও সেই ছবির কাজ প্রাথমিক পর্যায়ে। আপাতত এই প্রজেক্ট প্রি-প্রোডাকশন স্তরে আছে এবং বড় পর্দায় ফের শাহরুখের প্রত্যাবর্তনকে বিশাল রূপ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা।

বায়োস্কোপ খবর

Latest News

Croatia Women বনাম Czechia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ‘স্ত্রী ২’ থেকে 'খেল খেল মে', স্বাধীনতা দিবসে ঝড় তুলতে আসছে একসঙ্গে ৪টি ছবি T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে কলকাতার এই ইতিহাস জানেন কি? 'কাঁপছে গাড়ি'! গিয়েছিলেন বাংলাদেশ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি সিরিয়ালের সেটে আটকা পড়লেন শোলাঙ্কি রায়! পুরো ঘটনাটা কী ঘটেছে? ‘বাংলার জন আব্রাহাম’! জামা খুলে শরীর দেখালেন, টোটা বলছেন, ‘আমারও আছে তাই শো অফ…’ বাগদা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীকে ঘিরে বড় অঙ্ক, কে মধুপর্না ঠাকুর? জানুন খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.