বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > PAK vs AUS: কামিন্সের অবিশ্বাস্য ক্যাচ, বিশ্বাস করতে পারেননি, আউট হয়ে তাজ্জব বনে গেলেন বাবর- ভিডিয়ো

PAK vs AUS: কামিন্সের অবিশ্বাস্য ক্যাচ, বিশ্বাস করতে পারেননি, আউট হয়ে তাজ্জব বনে গেলেন বাবর- ভিডিয়ো

কামিন্সের ক্যাচ দেখে হতভম্ব বাবর আজম।

কামিন্সের ক্যাচ দেখে হতবাক হয়ে যান বাবর আজম। বেশ কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থাকেন তিনি। ভাবতেই পারেননি, তিনি আউট হয়ে গিয়েছেন। যেন বিশ্বাসই করতে পারছিলেন না বাবর। ঘটনাটি ঘটে পাকিস্তান ব্যাটিংয়ের ২৬.২ ওভারে। পাক দলের স্কোর তখন ১৭৫ রান।

শুভব্রত মুখার্জি: বেঙ্গালুরুতে চিন্নাস্বামী স্টেডিয়ামে চলতি ওডিআই বিশ্বকাপের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছিল পাকিস্তান এবং অস্ট্রেলিয়া। দুই দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ ছিল। দু'টি দল তিনটি করে ম্যাচ খেলেছে। পাকিস্তান জিতেছে দুটিতে, হেরেছে একটিতে। সেখানে অজিরা দু'টি ম্যাচ হেরেছে এবং একটিতে জিতেছে। পাকিস্তান শেষ ম্যাচে ভারতের কাছে বাজে ভাবে হেরেছে। ফলে এই ম্যাচে অজিদের বিরুদ্ধে জিততে মুখিয়ে ছিল তারা। ম্যাচে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া দল। ৩৬৭ রান করে অজিরা। রান তাড়া করে জয়ের ক্ষেত্রে পাক দলের ব্যাটিংয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়ার প্রয়োজন ছিল বাবর আজমের। তবে এই ম্যাচে বাবর খুব বেশি রান করতে পারেননি। শর্ট মিড উইকেটে এক দুরন্ত ক্যাচে তাঁকে ফেরান অজি অধিনায়ক প্যাট কামিন্স।

আরও পড়ুন: দুই দলের ওপেনাররাই কাঁপালেন চিন্নাস্বামী, চার তারকাই ৫০-এর উপর রান করে লিখলেন ইতিহাস

এতটাই ভালো ক্যাচ নেন কামিন্স যে, বাবর বুঝতে পারেননি যে, তিনি আউট হয়েছেন।ফলে কামিন্সের ওই ক্যাচের পরে হতবাক হয়ে যান বাবর। বেশ কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থাকেন ২২ গজেই। তিনি যে আউট হয়েছেন তা যেন বিশ্বাস করতেই পারেননি বাবর।

ঘটনাটি ঘটে পাকিস্তান ব্যাটিংয়ের ২৬.২ ওভারে। পাক দলের স্কোর তখন ১৭৫ রান। বল করছিলেন অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা। তাঁর একটি শর্ট বলকে মিড উইকেট অঞ্চলে পুল শটে চার হাঁকাতে গিয়ে পাক অধিনায়ক বাবর আজম ক্যাচ আউট হন। শর্ট মিড উইকেটে দাঁড়িয়ে থাকা অজি অধিনায়ক তাঁর ডান দিকে শূন্যে দেহ ছুড়ে দিয়ে দুরন্ত একটি ক্যাচ লুফে আউট করে দেন বাবরকে। এতটাই ভালো ক্যাচ নেন ,যে বাবরের বিশ্বাস হয়নি যে তিনি আউট হয়েছেন।

আরও পড়ুন: পাকিস্তানকে গুঁড়িয়ে পয়েন্ট টেবলে বড় লাফ, বাবরদের ঘাড় ধরে নীচে নামিয়ে চারে উঠল অজিরা

ম্যাচে ১৪ বলে ১৮ রান করেন বাবর আজম। এদিন রান তাড়া করতে নেমে পাকিস্তান শুরুটা ভালো করেছিল। প্রথম উইকেট জুটিতে তারা ১৩৪ রান করে। ২১.১ ওভারে আউট হয়ে যান আবদুল্লা শফিক। এর পরেই ভাঙে জুটি। ৬১ বলে ৬৪ রান করে আউট হন শফিক। এছাড়া ও অপর ওপেনার ইমাম উল হক করেন ৭০ রান। ৭১ বলে ৭০ রান করে আউট হয়ে যান তিনি। দুটি উইকেট নিয়ে অজিদেরকে ম্যাচে ফেরান মার্কাস স্টোইনিস। শেষ পর্যন্ত ৪৫.৩ ওভারে ৩০৫ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। ৬২ রানে ম্যাচ জেতে অস্ট্রেলিয়া।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি মঙ্গল থেকেই দুর্যোগ কেটে যাবে অনেক জেলায়, গরম বাড়বে ৫ ডিগ্রি! কবে ফের বৃষ্টি? নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক, খেলবেন না T20? ১১টায় উঠে বউ ব্যস্ত ফোনে, শাশুড়িই সব কাজ করেন! অঙ্কিতার গল্পে হতভম্ভ রচনা! গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী মঞ্চে রাহুল হেঁটে এগোতেই ভেঙে নিচে নেমে গেল স্টেজ! IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই?

Latest IPL News

গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.