বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

IND vs ENG: এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

রবিচন্দ্রন অশ্বিন। ছবি-এএফপি (AFP)

ধরমশালায় শততম টেস্ট খেলতে নামবেন রবিচন্দ্রন অশ্বিন। বিশেষ ম্যাচে নামার আগে আবেগপ্রবণ হয়ে পড়লেন এই ভারতীয় ক্রিকেটার।

একেবারে অন্তিম লগ্নে পৌঁছে গিয়েছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। ইতিমধ্যেই, পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ টিম ইন্ডিয়া নিজের ঝুলিতে তুলে নিয়েছে। এই মুহুর্তে ফলাফল ৩-১। তবে দুই দলই চাইবে জয় দিয়ে সিরিজ শেষ করতে। সুতরাং তা পাখির চোখ করে জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে দুই শিবির।

তবে ধরমশালায় পঞ্চম টেস্ট শুরুর আগে সাংবাদিক সম্মেলনে নিজের ক্রিকেট জীবনের শততম টেস্ট নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করলেন যে শততম টেস্টের চেয়েও এই সফর বেশি স্পেশাল তাঁর কাছে। এখানেই শেষ নয়, তিনি আরও জানান যে এটি তাঁর ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত হতে চলেছে।

বৃহস্পতিবার, অর্থাৎ ৭ মার্চ, ধরমশালায় মুখোমুখি হতে চলেছে ভারত ও ইংল্যান্ড। ইতিমধ্যেই, দুই দল ম্যাচ নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছে। মনে করা হচ্ছে যে আসন্ন এই টেস্টে দুই পক্ষের তরফেই বেশকিছু পরিবর্তন করা হতে পারে। তবে তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের শততম টেস্ট প্রসঙ্গে নিজের অবস্থান প্রকাশ্যে আনলেন রবিচন্দ্রন অশ্বিন।

তিনি বলেন, 'এই টেস্টের চেয়েও বেশি স্পেশাল আমার কাছে এই সফর। বেশ ভালো করেই বুঝতে পারছি যে এটি আমার ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত হতে চলেছে। শততম টেস্ট আমার কাছে যতো না বেশি গুরুত্বপূর্ণ, তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আমার মা, বাবা, স্ত্রী ও সন্তানদের কাছে। একটা ক্রিকেটারের মতো তার পরিবারকেও অনেক কিছুর মধ্যে দিয়ে যেতে হয়। আমার বাবারও ৪০টির মতো ফোন আসে, এবং তাঁকে উত্তর দিতে হয় তাঁর ছেলে ম্যাচ চলাকালীন কি করছে।'

উল্লেখ্য, চতুর্থ টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। তাদের প্রথম ইনিংস শেষ হয় ৩৫৩ রানে। শতরান করেন জো রুট এবং অর্ধশতরান করেন ওলি রবিনসন। জবাবে ভারতের প্রথম ইনিংস শেষ হয় ৩০৭ রানে। সর্বোচ্চ ৯০ রান করেন ধ্রুব জুরেল। এছাড়া যশস্বী জসওয়াল করেন ৭৩। এরপর ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়ার স্পিন বোলিংয়ের সামনে রীতিমতো মাথানত করে দেয় ইংল্যান্ড। ১৪৫ রানে অলআউট হয়ে যায় সকলে। পাঁচটি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। তবে ১৯২ রান তাড়া করা একেবারেই সহজ হয় না রোহিত শর্মাদের জন্য। প্রয়োজনীয় রান তুলতে গিয়ে হারাতে হয় পাঁচটি উইকেট। অর্ধশতরান করেন রোহিত শর্মা ও শুভমন গিল। ম্যাচের সেরা হন ধ্রুব জুরেল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর? 'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ

Latest IPL News

স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.