বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > একার ক্ষমতায় জেতা যাবে না বুঝে বামেদের ভোট চাইছে তৃণমূল - বিজেপি: সুজন
মঞ্চে সুজন চক্রবর্তী।
মঞ্চে সুজন চক্রবর্তী।

একার ক্ষমতায় জেতা যাবে না বুঝে বামেদের ভোট চাইছে তৃণমূল - বিজেপি: সুজন

  • এদিন সুজনবাবু বলেন, বিজেপি ও তৃণমূল দুপক্ষই দাবি করে সিপিএমের অস্তিত্ব নেই। তাহলে তাদের কর্মীদের কাছে ভোটভিক্ষা করতে হচ্ছে কেন? কারণ তারা জানে একার ক্ষমতায় ভোটে জিততে পারবে না।

তৃণমূল ও বিজেপি নেতৃত্বের একাংশের বাম সমর্থকদের ভোট ভিক্ষাকে কটাক্ষ করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। রবিবার ভাঙড়ে ডিওয়াইএফআই-এর লোকাল কমিটির সম্মেলনের উদ্বোধনে গিয়ে দুপক্ষকেই আক্রমণ করেন তিনি। বলেন, তৃণমূল ও বিজেপিকে বাদ দিয়ে বাকিদের একজোট হতে হবে। 

এদিন সুজনবাবু বলেন, বিজেপি ও তৃণমূল দুপক্ষই দাবি করে সিপিএমের অস্তিত্ব নেই। তাহলে তাদের কর্মীদের কাছে ভোটভিক্ষা করতে হচ্ছে কেন? কারণ তারা জানে একার ক্ষমতায় ভোটে জিততে পারবে না। 

সুজনবাবু প্রশ্ন, বিজেপিকে বামেরা ভোট দিতে যাবে কেন? তৃণমূলের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে লড়াই করছেন বাম কর্মীরা। সেই তৃণমূল নেতাদের নিয়েই তৈরি হয়েছে বিজেপি। ওদিকে তৃণমূলের যে নেতারা এখন তাদের ভোট দিতে বলছেন তারা কি নিশ্চয়তা দিতে পারেন ভোটের পর তারা বিজেপিতে চলে যাবে না?

গত কয়েকদিন ধরে বিজেপি ও তৃণমূলের একাধিক নেতা প্রতিপক্ষকে হারাতে আসন্ন নির্বাচনে বাম ও কংগ্রেস কর্মীদের ভোট প্রার্থনা করেছেন। তৃণমূল নেতাদের তালিকায় রয়েছে সৌগত রায়ের মতো নাম। বিজেপি নেতার তালিকায় রয়েছেন শুভেন্দু অধিকারী। যদিও সুজন বলেন, এই দুই দলকে বাদ দিয়ে বাকিদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে মানুষের কাছে যেতে হবে। 

 

বন্ধ করুন