বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > তৃণমূল প্রার্থীর পা ছুঁয়ে প্রণাম,খড়গপুরে মনোনয়ন জমার আগে সৌজন্যের বার্তা হিরণের

তৃণমূল প্রার্থীর পা ছুঁয়ে প্রণাম,খড়গপুরে মনোনয়ন জমার আগে সৌজন্যের বার্তা হিরণের

হিরণ চট্টোপাধ্যায়  (PTI)

হিরণকে দেখা গেল ৩৩ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী জহর পালের পা ছুঁয়ে প্রণাম করতে। এই ওয়ার্ডেই বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরণ। 

বুধবার ছিল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। বিভিন্ন জেলায় বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মধ্যে ছিল চরম ব্যস্ততা। বুধবার পুরভোটের বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন অভিনেতা তথা বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়ও। আর মনোনয়ন পেশের আগে তাঁকে সৌজন্যতার বার্তা ছড়িয়ে দিতে দেখা গেল এদিন। মনোনয়ন জমা দেওয়ার আগে হিরণকে দেখা গেল তৃণমূল প্রার্থীর পা ছুঁয়ে প্রণাম করতে।

খড়গপুর পৌরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদের জন্য মনোনয়ন পেশ করেছেন বিজেপি নেতা হিরণ। মন্দিরে পুজো দিয়ে তিনি এসডিও অফিসে যান বুধবার। সেই সময় এসডিও অফিসের বাইরে সেই ওয়ার্ডেরই তৃণমূল প্রার্থীর মুখোমুখি হন বিজেপি বিধায়ক। সাধারণত এই ধরনের পরিস্থিতিতে দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়ে থাকে। তবে হিরণকে এদিন দেখা গেল ৩৩ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী জহর পালের পা ছুঁয়ে প্রণাম করতে।

মনোনয়ন পেশ করে সংবাদমাধ্যমকে এদিন হিরণ বলেন, ‘দল যে সিদ্ধান্ত নিয়েছে তা মেনে কাজ করছি। দল আমাকে খড়গপুর থেকে দাঁড়াতে বলেছে, আমি তাই করেছি। কোনও কিছু ভেবেই হয়ত দল এই সিদ্ধান্ত নিয়েছে। দল যা বলবে মাথা পেতে তা আমায় মেনে নিতে হবে।’ এদিকে তৃণমূল প্রার্থীর পা ছুঁয়ে প্রণাম প্রসঙ্গে বিজেপি বিধায়ক বলেন, ‘জহরদা আমার পিতৃতুল্য। তাঁকে সবার সামনেই প্রণাম করেছি। আমি কখনই রাজনীতির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ককে গুলিয়ে ফেলি না। আমার মনে হয় মানুষকে সম্মান ও শ্রদ্ধা করা অনেক বেশি গুরুত্বপূর্ণ।’ এদিকে ঘটনা প্রসঙ্গে জহর পাল বলেন, ‘কারোর আর্শীবাদ বা অভিশাপে কিছু হবে না। মানুষই শেষ কথা বলবে।’

বন্ধ করুন