বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > শিলিগুড়ির প্রাক্তন তৃণমূল নেতা, নির্দল প্রার্থীকে আটক করল পুলিশ,চরমে ভোটযুদ্ধ

শিলিগুড়ির প্রাক্তন তৃণমূল নেতা, নির্দল প্রার্থীকে আটক করল পুলিশ,চরমে ভোটযুদ্ধ

নির্দল প্রার্থীকে আটক করল শিলিগুড়ি থানার পুলিশ 

পুলিশ ধরতেই ভারত মাতা কি স্লোগান দিতে থাকেন নির্দল প্রার্থী বিকাশ সরকার।

শিলিগুড়িতে জমে উঠেছে ভোটযুদ্ধ। লড়াই জমে উঠেছে বিভিন্ন ওয়ার্ডে। তবে এসবের মধ্যে ২৪ নম্বর ওয়ার্ডের ছবিটা কিছুটা ভিন্ন। এদিন শিলিগুড়ি থানার পুলিশ আটক করল নির্দল প্রার্থী তথা প্রাক্তন তৃণমূল নেতা বিকাশ সরকারকে। আর এর জেরে শোরগোল চরমে। এদিকে এখানে তৃণমূলের প্রার্থী করা হয়েছে প্রতুল চক্রবর্তীকে। এদিকে এর জেরে দলের একাংশ কার্যত অসন্তোষ প্রকাশ করেছিলেন। এদিকে এই ওয়ার্ডে টিকিটের দাবিদার ছিলেন তৃণমূলের তৎকালীন যুবনেতা বিকাশ সরকার। কিন্তু তিনি টিকিট না পাওয়ার পরেই নির্দল প্রার্থী হিসাবে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। এদিকে এর জেরে চরম অস্বস্তিতে পড়েন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তবে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নও জমা দিয়ে দেন বিকাশ সরকার। এরপরই বহিষ্কার করা হয়েছিল বিকাশ সরকারকে।

এদিকে বিকাশ সরকারের অনুগামীদের অভিযোগ বুধবার সকালে উঠে তাঁরা দেখেন নির্বাচনী প্রচার ফেস্টুনগুলিকে ছিঁড়ে ফেলা হয়েছে। সেগুলিকে নর্দমায় ফেলে দেওয়া হয়েছে। এরপরই তাঁরা থানায় অভিযোগ জানাতে এসেছিলেন। কিন্তু থানার সামনে থেকে প্রার্থী বিকাশ সরকারকে আটক করা হয় বলে তাঁর অনুগামীদের দাবি। এই ঘটনাকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে যায়। এদিকে পুলিশ ধরতেই ভারত মাতা কি স্লোগান দিতে থাকেন নির্দল প্রার্থী বিকাশ সরকার। বিক্ষোভকারীদের দাবি, আমাদের পোস্টার ফেস্টুন সব ছিঁড়ে দেওয়া হয়েছে। আমরা এনিয়ে প্রতিবাদ জানাতে থানায় এসেছিলাম। দূরত্ব বিধি মেনে মাস্ক পরে আমরা ছিলাম। আচমকাই পুলিশ বেরিয়ে বিকাশ সরকারকে ধরে নিয়ে চলে গেল। এটা মানা যায় না।   

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যসভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনিয়া, নড্ডা, বাংলা থেকে কারা পেলেন জয়? আগামিকাল প্রদোষ ব্রতর শুভ সময়, পুজো বিধি ও প্রদোষ উপবাসের গুরুত্ব জেনে নিন ভূমিষ্ট হল বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, ছোট্ট ভামিকার ভাই হল না বোন? ১৯৯০ বিশ্বকাপের ফাইনালে তাঁর গোলেই স্বপ্ন ভেঙেছিল মারাদোনার, প্রয়াত ব্রেমে আজিমগঞ্জ- নসিপুর রেলসেতু খুলবে শীঘ্রই, শিয়ালদা থেকে এনজেপি এবার আরও কাছে বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন 'ওঁরা আমায়…' পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে এমবাপ্পে, কত নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন? আর্টিকেল ৩৭০ দেখার অনুরোধ প্রধানমন্ত্রী মোদীর! ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখলেন কী? সম্পর্কের জের? কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বন্ধবী আগামিকাল কার কেমন কাটবে? জেনে নিন বুধবার ২১ ফেব্রুয়ারির রাশিফল, আজ সন্ধ্যাতেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.