বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ৩ পুরনিগমে মেয়র হিসেবে উঠে আসছে অনেকের নাম, কারা পাবেন? চর্চা তুঙ্গে

৩ পুরনিগমে মেয়র হিসেবে উঠে আসছে অনেকের নাম, কারা পাবেন? চর্চা তুঙ্গে

৩ পুরনিগমে মেয়র প্রার্থী হিসেবে উঠে আসছে অনেকের নাম, কারা পাবেন ? চর্চা তুঙ্গে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

বাকি ৩ পুরনিগম অর্থাৎ বিধাননগর, আসানসোল এবং চন্দননগরের মেয়র কাকে করা হবে তা নিয়ে এখনও স্পষ্ট করেননি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোটপর্ব মিটেছে ৪ পুরনিগমের। সবকটিতেই বিপুল ভোটে জিতেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এবার পুরবোর্ড গঠনের পালা। শিলিগুড়ি পুরনিগমের মেয়র যে গৌতম দেবকে করা হচ্ছে তা ফলাফল ঘোষণা হতেই স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বাকি ৩ পুরনিগম অর্থাৎ বিধাননগর, আসানসোল এবং চন্দননগরের মেয়র কাকে করা হবে তা নিয়ে এখনও স্পষ্ট করেননি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।ফলে এই পুরনিগমগুলিতে কাকে মেয়র করা হবে তা নিয়েই চর্চা এখন তুঙ্গে।

আলোচনার শীর্ষে রয়েছে বিধাননগর পুরনিগম। এই পুরনিগমের মেয়র পদপ্রার্থী হিসেবে কৃষ্ণা চক্রবর্তী এবং সব্যসাচী দত্তের নাম উঠে আসছে। এর আগে বিধাননগর পুরনিগমের মেয়র ছিলেন কৃষ্ণা চক্রবর্তী। সব্যসাচী দত্তও মেয়রের দায়িত্ব সামলেছেন। শোনা যাচ্ছে ফল ঘোষণা হওয়ার পরেই দুজনেই নাকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছেন। ফলে এই দু'জনের মধ্যে কাকে মেয়র করা হবে তা এখন আলোচনার শীর্ষে রয়েছে।

এবার পড়ে থাকল চন্দননগর এবং আসানসোল পুরসভা। কলকাতা পুরসভার পর এই চারটি পুরনিগমকে যথেষ্ট গুরুত্বপূর্ণ হিসেবে ধরা হয়। চন্দননগর এবং আসানসোল তারমধ্যে উল্ল্যেখযোগ্য। এই পুরনিগমগুলোতেও কাদের মেয়র করা হবে তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। চন্দননগরে মেয়র পদপ্রার্থী হিসেবে তিনজনের নাম উঠে আসছে। এই তিনজন হলেন রাম চক্রবর্তী, পার্থসারথি দত্ত এবং অনিমেষ বন্দ্যোপাধ্যায়। যার মধ্যে রাম চক্রবর্তীকে চন্দননগরের মেয়র করা হতে পারে বলে জল্পনা শুরু হয়েছে। 

আবার আসানসোল পুরনিগমের মেয়র পদপ্রার্থী হিসেবে রয়েছেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের ভাই অভিজিৎ ঘটক। ফলে আসানসোলের মেয়রের দায়িত্ব তার কাঁধে পড়ার সম্ভাবনা বেশি। যদিও এই পুরনিগমের মেয়র প্রার্থী হিসেবে আরও দুজনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন অমিতাভ বসু এবং তপন বন্দ্যোপাধ্যায়। তবে কাকে মেয়ের করা হবে সে বিষয়ে দলই সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন তৃণমূলের নেতৃত্ব।

ভোটযুদ্ধ খবর

Latest News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের 'ইন্ডি জোটকে কলকাতা HCর জোরালো থাপ্পড়', OBC-র শংসাপত্র রায় নিয়ে বললেন মোদী Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন এই ১০টি দেশের পাসপোর্ট সবচেয়ে দুর্বল, তালিকায় রয়েছে পাকিস্তানের নামও England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আপনি কি যৌন হেনস্থা করেছেন? ব্রিজভূষণকে সরাসরি প্রশ্ন আদালতের, কী বললেন সাংসদ? বৈশাখ পূর্ণিমায় ঘটছে এক কাকতালীয় সংযোগ, খুলবে ৪ রাশির বন্ধ ভাগ্যর তালা পর পর ৩ দিন, আজমগড়ে অখিলেশের সভায় চরম বিশৃঙ্খলা, লাঠিচার্জ পুলিশের, আহত শতাধিক আদিবাসী বধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, যুবককে পিটিয়ে খুন, বিক্ষোভ পরিবারের ভিয়েতনামের নতুন রাষ্ট্রপতি হলেন প্রাক্তন মন্ত্রী লাম, ১৮ মাসের মধ্যে ৩ বার বদল

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.