বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > ডোমকলে CPM-TMC সংঘর্ষ,গুলিবিদ্ধ শাসক দলের ৪ কর্মী

ডোমকলে CPM-TMC সংঘর্ষ,গুলিবিদ্ধ শাসক দলের ৪ কর্মী

ডোমকলে গুলিবিদ্ধ ২ যুবক। 

সোমবার বিকেলে তুলসীপুর এলাকায় সিপিএমের একটি সভা ছিল। সভার পর ছিল মিছিল। সিপিএম নেতাদের দাবি, গোটা কর্মসূচির পুলিশি অনুমতি ছিল। ওদিকে সভা শেষ হয়ে মিছিল শুরু হলে তাতে স্থানীয় কিছু তৃণমূলি দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ।

সিপিএমের প্রতিরোধের মুখে মুর্শিদাবাদের ডোমকলে গুলিবিদ্ধ হল ৪ তৃণমূলি দুষ্কৃতী। সোমবার বিকেলে ডোমকলের জ্যোতকানা এলাকার তুলসীপুরে এই ঘটনা ঘটে। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ওদিকে একের পর এক ঘটনায় মুর্শিদাবাদে যে তৃণমূলের পায়ের তলায় মাটি নেই তা স্পষ্ট হচ্ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

সোমবার বিকেলে তুলসীপুর এলাকায় সিপিএমের একটি সভা ছিল। সভার পর ছিল মিছিল। সিপিএম নেতাদের দাবি, গোটা কর্মসূচির পুলিশি অনুমতি ছিল। ওদিকে সভা শেষ হয়ে মিছিল শুরু হলে তাতে স্থানীয় কিছু তৃণমূলি দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। পালটা প্রতিরোধ গড়ে তোলেন সিপিএম কর্মীরা। তখনই গুলিবিদ্ধ হন ৪ তৃণমূলকর্মী। আহতদের উদ্ধার করে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সিপিএমের দাবি, নির্বাচনের আগে নিয়ম মেনে দুষ্কৃতীদের গ্রেফতার করলে এসব হত না। পুলিশি অনুমতি নিয়ে সভা যখন হচ্ছিল তার মানে সেখানে পুলিশকর্মীরা মোতায়েন ছিলেন। তৃণমূল যখন সিপিএমের মিছিলে হামলা চালাচ্ছিল তখন তাঁরা কী করছিলেন? না কি হামলার পিছনে পুলিশেরও হাত রয়েছে? তারা তৎপর হলে তো ঘটনা এত দূর গড়াত না।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ড ফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.