বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Dev to fight from Ghatal: ঘাটালে প্রার্থী দেবই! সোমবার ঘোষণা করবেন মমতা, রাজি করিয়েছেন নিজে

Dev to fight from Ghatal: ঘাটালে প্রার্থী দেবই! সোমবার ঘোষণা করবেন মমতা, রাজি করিয়েছেন নিজে

মমতার সঙ্গে দেব। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

Exclusive: ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে ফের লড়তে চলেছেন দেব। যিনি এবার হ্যাটট্রিকের লক্ষ্যে ময়দানে নামছেন টলিউড সুপারস্টার। ২০১৪ সাল এবং ২০১৯ সালে ঘাটাল থেকেই লড়াই করেছিলেন। আর জিতেছিলেন।

ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে দাঁড়াচ্ছেন সুপারস্টার দেবই। সোমবার আনুষ্ঠানিকভাবে তাঁর নাম ঘোষণা করবেন স্বয়ং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, লোকসভা নির্বাচনে লড়াই করতে নিজে খুব একটা আগ্রহী ছিলেন না দেব। কিন্তু তাঁকে ব্যক্তিগতভাবে ঘাটাল থেকে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন মমতা এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার অভিষেকের সঙ্গে বৈঠকও হয় দেব। সেখান থেকে সোজা চলে যান মমতার কালীঘাটের বাড়িতে। তারপর আর তাঁদের অনুরোধ ফেলতে পারেননি। তৃণমূলের নম্বর ‘ওয়ান’ এবং নম্বর ‘টু’-র কথায় ঘাটাল থেকেই তৃণমূলের টিকিটে দাঁড়াবেন বলে মনস্থির করে ফেলেছেন টলিউডের সুপারস্টার। যিনি ইতিমধ্যে ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে ২০১৪ সাল এবং ২০১৯ সালে জিতেছেন। এবার হ্যাটট্রিকের লক্ষ্যে ময়দানে নামবেন।

তবে দেব যে ঘাটাল থেকে এবারও দাঁড়াচ্ছেন, সেটা শনিবার নিজেই স্পষ্ট করে দিয়েছিলেন। গত বৃহস্পতিবার যেখানে সংসদে কার্যত নিজের 'ফেয়ারওয়েল' ভাষণ দিয়েছিলেন, সেখান থেকে শনিবার অভিষেক এবং মমতার সঙ্গে বৈঠকের পরে দেব বলেছিলেন যে ‘আমি রাজনীতিকে ছাড়লেও রাজনীতি আমায় ছাড়বে না।’ তখনই স্পষ্ট হয়ে গিয়েছিল যে ঘাটাল থেকে এবার লড়ছেন দেবই। ঘোষণাটা স্রেফ সময়ের অপেক্ষা। আর রবিবার রাতের দিকে ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র কাছে এক্সক্লুসিভ খবর এসেছে যে সোমবারই সেই ‘শুভ’ কাজটা সেরে ফেলা হবে।

আরও পড়ুন: TMC MP Dev Latest update: মমতা ও অভিষেকের সঙ্গে সাক্ষাতেই কি ঘুচল মান-অভিমান? ঘাটালে ফের প্রার্থী হতে পারেন দেব

সেইসবের মধ্যেই আবার নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর একটি মন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে। দেব যে তৃণমূলের টিকিটে ঘাটাল থেকে দাঁড়াচ্ছেন, সেটা মোটামুটি নিশ্চিত হয়ে যাওয়ার পরে শুভেন্দু বলেন, ‘দেবকে সিবিআই ডেকেছিল। নিজাম প্যালেসে গিয়েছিল। দেবকে ইডি ডেকেছিল। এনামুলের সঙ্গে লিঙ্ক আছে বলে। সাংবাদিকদের লুকিয়ে পিছনের দরজা দিয়ে দিল্লিতে ইডি অফিসে গিয়েছিল। ইডি অফিস আর সিবিআই অফিসের বিষয়টা কিন্তু মিটে যায়নি। চোর তৃণমূলের কী মিটেছে, সেটা আমার ভাবার বিষয় নয়। সাফ করব আমরা।’

আর শুভেন্দুর সেই মন্তব্যের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি ঘুরিয়ে বিজেপি নেতা হুঁশিয়ারি দিলেন যে তৃণমূলের টিকিটে প্রার্থী হওয়ায় দেবের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তৎপরতা বাড়তে চলেছে? যদিও বিষয়টি খোলসা করতে চাননি স্বয়ং শুভেন্দু। তিনি শুধুমাত্র দেবকে দু'লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়েছেন।

আরও পড়ুন: Dev-Politics: 'পুরোটাই ক্ষমতার নেশা', রাজনীতি ছাড়ার জল্পনার মাঝে ভাইরাল পুরনো ভিডিয়ো, দলবদলুদের নিয়ে কী বললেন দেব?

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে সারোগেসির বাধা কাটল, এবার জট কাটিয়ে সহজে বাবা-মা হতে পারবেন অনেকে, এল নতুন আইন IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.