বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhijit Ganguly in Haldia: প্রচারে বেরিয়ে ইসকন মন্দিরে কীর্তনে অংশ নিলেন অভিজিৎ গাঙ্গুলি, বাজালেন খঞ্জনিও

Abhijit Ganguly in Haldia: প্রচারে বেরিয়ে ইসকন মন্দিরে কীর্তনে অংশ নিলেন অভিজিৎ গাঙ্গুলি, বাজালেন খঞ্জনিও

প্রচারে বেরিয়ে ইসকন মন্দিরে কীর্তনে অংশ নিলেন অভিজিৎ গাঙ্গুলি

এদিন তাঁর একাধিক কর্মসূচি ছিল। সকালে ব্রজলালচকে একটি র‍্যালিতে  অংশ নেন। পরে হলদিয়ায় ইসকন মন্দিরে যাওয়ার পথে শিব মন্দিরে পুজো দেন।

যাঁর দাপটে একসময় বাঘে গরুতে একঘাটে (পড়ুন পর্ষদ-পুলিশ) জল খেত,সেই দাপুটে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপির হয়ে ভোটে দাঁড়ায়েছেন। তমলুকের প্রার্থী হয়ে। প্রচার চালাচ্ছেন জোর কদমে। শুক্রবারও প্রচার চালালেন হলদিয়া এলাকায়।  এদিন তিনি হলদিয়া ইসকন মন্দিরে যান। সেখানে বেশ কিছুটা সময় কাটান। কীর্তনও করেন। বাজান খঞ্জনিও। 

বিচারপতির পদ ছাড়ার পর একটি সাংবাদিক বৈঠক করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেই সাংবাদিক বৈঠকে তিনি বিজেপিতে যোগ দেওয়ার কথার জানান। তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার কথা শুনে অনেকেই মনে করেছিলেন তিনি সিপিএমে যোগ দেবেন। সিপিএম নেতা তথা আইনজীবী বিকাশ ভট্টাচার্যের সঙ্গে তাঁর সখ্যতা দেখে তেমনটা অনেকে মনে করেছিলেন। 

সাংবাদিক বৈঠকে তিনি জানিয়ে দেন, তিনি সিপিএম যোগ দিচ্ছেন না। কারণ তিনি ভগবানে বিশ্বাস করেন। শুক্রবার প্রচারে তাঁর সেই বিশ্বাসের ছবিই চোখ পড়ল। 

আরও পড়ুন। প্রথম দফায় সব বুথে কেন্দ্রীয় বাহিনী, মোতায়েন নিয়ে অনিশ্চিত নির্বাচন কমিশন

এদিন তাঁর একাধিক কর্মসূচি ছিল। সকালে ব্রজলালচকে একটি র‍্যালিতে  অংশ নেন। পরে হলদিয়ায় ইসকন মন্দিরে যাওয়ার পথে শিব মন্দিরে পুজো দেন। পরে হলদিয়া ইসকন মন্দিরে বেশ কিছুক্ষণ কাটান। সেখানে তিনি পুজো দেন। পরে বেশ কিছুক্ষণ কীর্তনের সঙ্গে খঞ্জনিও বাজান। গলায় মালা পরে খঞ্জনি বাজাতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন। পদবী নিয়ে বিতর্কের মাঝেই ত্রিপুরায় মনোনয়ন জমা দিলেন বিজেপি প্রার্থী

তীব্র গরমের মধ্যে  সেখান থেকে বেরিয়ে হলদিয়া পৌরসভা এবং হলদিয়া সিটি সেন্টারে কর্মীদের অভ্যর্থনা গ্রহণ করেন।  সেই সময় তিনি বলেন, ‘এত মানুষের উৎসাহ দেখে আমার ভাল লাগছে। আমার ধারণা বিজেপি বিরোধীরা এখানে কোন সমর্থন পাবেন না। ’

এরপর হলদিয়ার মঞ্জুশ্রী মোড়ে কর্মীদের উচ্ছ্বাস এবং সংবর্ধনা গ্রহণ করেন । বিকেলে হলদিয়ার গিরিশ মোড় হয়ে হোড়খালিতে ভারত সেবাশ্রম সংঘ আশ্রমে পৌঁছান । সেখানে একটি পথসভাও কর্নার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় । তাঁর সঙ্গে ছিলেন তমলুক জেলা বিজেপি সভাপতি তাপসী মন্ডল।

আরও পড়ুন। ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা ২ লাখেরও বেশি হারাব’‌, বিজেপি নেতার মন্তব্যে আলোড়ন

ভোটযুদ্ধ খবর

Latest News

চালান ছোট্ট মুদি দোকান, আচমকা হাতে এল ১২ কোটির IT নোটিশ! চলছে নয়া জালিয়াতি ভালোই ব্যাট করছি,শুধু ছন্দ পাচ্ছি না,ওটা পেলেই…ব্যর্থতার মাঝে দাবি ম্যাক্সওয়েলের ভারতীয় দলে শুভাশিসদের হেডস্যার হতে পারেন ISL-এর এই কোচরা! দৌড়ে লোবেরা, হাবাস! স্বামী-স্ত্রীর সম্পর্ক হবে আরও মজবুত, বাড়বে প্রেম! বেডরুমে এই নিয়ম মেনে চলুন ‘বেআইনি দখলদারী নয়!’ আড্ডা-র দায়িত্ব নিয়ে কড়া বার্তা ব্যবসায়ী কবি দত্তের মেঘলা আকাশে বৃষ্টির সম্ভাবনা, কলকাতা সহ জেলায় জেলায় কেমন থাকবে আবহাওয়া? ক্লাস টুয়েলভে ৯৮% পান শ্রীলেখা-কন্যা, দাদাগিরিতে পারেননি এই প্রশ্নের উত্তর দিতে লোকো পাইলটদের মানুষ মনে করেন না রেলের আধিকারিকরা, দাবি মালগাড়ির চালকের পরিবারের 'ভাবছিলাম অ্যানসার কি পাব, পরীক্ষা বাতিলের নোটিশ এল', হতাশ বাংলার NET প্রার্থীরা উঠল মোট ৬৪৬ রান! অনন্য নজিরের তালিকায় লরা উলভার্ট-হরমনপ্রীতরা

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.