বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলে পুরষ্কার ঘোষণা অসীমের, নির্বাচন কমিশনে তৃণমূল

মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলে পুরষ্কার ঘোষণা অসীমের, নির্বাচন কমিশনে তৃণমূল

বর্ধমান পূর্বের প্রার্থী অসীম সরকার।

এই মন্তব্যকে কেন্দ্র করেই দানা বেঁধেছে তুমুল বিতর্ক। এই মন্তব্যের প্রতিবাদ করে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে যে তাঁরা এক ইঞ্চি জমি ছাড়বেন না সেটা বুঝিয়ে দিয়েছেন পূর্ব বর্ধমানের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। এই মন্তব্যের ভিডিয়ো রেকর্ডিং জোগাড় করেছেন তিনি। 

আবার বিতর্কে জড়িয়ে পড়লেন বিজেপির কবিয়াল তথা বর্ধমান পূর্বের প্রার্থী অসীম সরকার। বারবার তাঁর মুখ থেকে বেরিয়ে এসেছে খারাপ কথা। যা নিয়ে রাজ্য–রাজনীতি একাধিকবার সরগরম হয়ে উঠেছে। কিন্তু তারপরও তিনি নিজের মুখে লাগাম পরাননি বিজেপির এই নেতা অসীম সরকার। আর তা অব্যাহত রাখতে গিয়ে এবার ভোট প্রচারের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলে দিলেন তিনি। আর তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কারণ মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবনের তথ্য জানতে তিনি পুরস্কারের প্রতিশ্রুতি দিয়েছেন। এই নিয়ে এখন নির্বাচন কমিশনের দ্বারস্থ হন বর্ধমান পূর্ব কেন্দ্রের জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি।

আগামী ১৯ এপ্রিল প্রথম দফার ভোটগ্রহণ। সেক্ষেত্রে হাতে আর বাকি ৯ দিন। তাই সব রাজনৈতিক দলের নেতারাই তেড়েফুঁড়ে প্রচারে নেমেছেন। প্রার্থীরা বাড়ি বাড়ি যাচ্ছেন জনসংযোগ করতে। এছাড়া নিয়মিত মিটিং, মিছিল, রোড–শো তো শহর থেকে জেলায় চলছে। তাই সোমবার পূর্ব বর্ধমানের মেমারির মহেশডাঙা ক্যাম্প এলাকায় সভা করেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকার। সেখানে তীব্র আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকে। আর তখনই মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তোলেন অসীম। মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত তাঁকে তথ্য জানাতে পারলে কোটি টাকার পুরস্কার ঘোষণা করেন তৃণমূল কর্মীদের উদ্দেশে।

আরও পড়ুন:‌ রাজু বিস্তার বিরুদ্ধে ব্যবহার হচ্ছে সেফটিপিন–ডোর বেল, মাঠ ফাঁকা পাচ্ছে ঘাসফুল

এই মন্তব্যকে কেন্দ্র করেই দানা বেঁধেছে তুমুল বিতর্ক। এই মন্তব্যের প্রতিবাদ করে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে যে তাঁরা এক ইঞ্চি জমি ছাড়বেন না সেটা বুঝিয়ে দিয়েছেন পূর্ব বর্ধমানের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। এই মন্তব্যের ভিডিয়ো রেকর্ডিং জোগাড় করেছেন তিনি। আর তার সঙ্গে লিখিত নালিশ নির্বাচন কমিশনের কাছে দায়ের করেছেন। এই ঘটনায় চাপে পড়েছে বিজেপি। দলের অন্দরে অস্বস্তি তৈরি হয়েছে। এই প্রার্থীর বিরুদ্ধে পদক্ষেপের আর্জি জানিয়েছেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি। কারণ এটা প্রথম নয়। এই বিজেপি প্রার্থী অসীম সরকার তৃণমূল কংগ্রেসকে নিয়ে প্রায়ই বিতর্কিত মন্তব্য করেন।

নিজের দলের ক্ষেত্রে কদিন আগে অশ্লীল ভাষায় মন্তব্য করেছিলেন। সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার আগে নানা আক্রমণ সামনে এসেছে। কিন্তু তিনি নিজেকে শোধরাননি। এবারের মন্তব্য নিয়ে বেশি জলঘোলা হয়েছে। এই বিষয়ে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শর্মিলা সরকার বলেন, ‘‌প্রথম থেকেই যে ভাষায় তিনি কথা বলছেন সেটা সাধারণভাবে কেউ বলে না। একের পর এক কুরুচিকর মন্তব্য করে চলেছেন বিজেপি প্রার্থী অসীম সরকার। বাংলার মানুষ সবই শুনছেন। সঠিক সময়ে উত্তর তাঁরা ভোট বাক্সে দেবেন।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.