বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মাদককাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে তলব করল কলকাতা পুলিশ, মঙ্গলবারই হাজিরা
ফাইল ছবি
ফাইল ছবি

মাদককাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে তলব করল কলকাতা পুলিশ, মঙ্গলবারই হাজিরা

  • সোমবার এই মামলার তদন্তভার গ্রহণ করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এর পরই রাকেশ সিংকে তলব করেন গোয়েন্দারা। তাঁকে মঙ্গলবার বিকেল ৪টেয় হাজিরা দিতে বলা হয়েছে।

মাদকপাচার কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে তলব করল কলকাতা পুলিশ। সোমবার তাঁকে CrPC ১৬০ ধারায় সাক্ষী হিসাবে নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিশ। কয়লাপাচার কাণ্ডে এই একই ধারায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলাকে তলব করেছে সিবিআই। মঙ্গলবার বিকেল ৪টে রাকেশ সিংকে হাজিরা দিতে বলা হয়েছে। 

গ্রেফতারির পর গত ২০ ফেব্রুয়ারি আদালতে তোলার সময় রাকেশ সিংয়ের নাম তোলের বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। প্রতিহিংসা থেকে রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছেন বলে দাবি করেন। এমনকী বাহুবলী বিজেপি নেতার গ্রেফতারি দাবি করেন তিনি। 

সোমবার এই মামলার তদন্তভার গ্রহণ করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এর পরই রাকেশ সিংকে তলব করেন গোয়েন্দারা। তাঁকে মঙ্গলবার বিকেল ৪টেয় হাজিরা দিতে বলা হয়েছে। 

পামেলার বক্তব্য নিয়ে সোমবার লালবাজারে ই-মেল পাঠান রাকেশ সিং। তাতে তিনি লিখেছেন, কী ভাবে পুলিশ হেফাজতে থাকা কোনও বিচারাধীন অভিযুক্ত প্রকাশ্যে তাঁর নাম তুলল। সঙ্গে তিনি জানান তদন্তের প্রয়োজনে পুলিশকে যে কোনও সাহায্য করতে তৈরি তিনি। বলে রাখি, আদালতে পেশের সময় রাকেশ সিংকে ‘কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ’ বলে দাবি করেন পামেলা। 

 

বন্ধ করুন