বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দুই দফায় বিজেপি জিতবে ৫০টিরও বেশি আসনে, উত্তরবঙ্গে আত্মবিশ্বাসী শাহ
অমিত শাহ শীতলকুচিতে
অমিত শাহ শীতলকুচিতে

দুই দফায় বিজেপি জিতবে ৫০টিরও বেশি আসনে, উত্তরবঙ্গে আত্মবিশ্বাসী শাহ

  • বিজেপি সরকার ক্ষমতায় এলে উত্তরবঙ্গে বিকাশ বোর্ড হবে।আমরা সংকল্পপত্রে বলেছি, ক্ষমতায় এলেই উত্তরবঙ্গ বিকাশ বোর্ড করব।

রাজ্যে প্রথম ২ দফায় বিজেপি জিতবে ৫০টির বেশি আসনে।শুক্রবার কোচবিহারের শীতলকুচির জনসভায় আত্মবিশ্বাসের সঙ্গে এই কথাই জানিয়ে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।একই সঙ্গে নিজস্ব ঢঙ্গেই তিনি জানিয়ে দিলেন, চিন্তা করবেন না।২ মে দিদি যাচ্ছে। উত্তরবঙ্গে আচ্ছে দিন আসছে।পাশাপাশি তাঁর মুখে উঠে আসে নন্দীগ্রামের প্রসঙ্গ।তিনি জানান, নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী জানান, যারা উত্তরবঙ্গকে এতদিন রক্ষা করে চলেছে, সেই নারায়নী সেনার স্মরণে একটি ব্যাটেলিয়ান বানাব। সেখানে থাকবেন রাজবংশী সমাজের মানুষজন। নারায়নী সেনাকে আগামী ১০০ বছর দেশ যাতে না ভোলে তার ব্যবস্থা করব।একইসঙ্গে শীতলকুচিতে রাস্তা তৈরির প্রসঙ্গ তুলে এদিন শাহ জানান, এখানে রাস্তা তৈরির জন্য ২২ কোটি টাকা দিয়েছিল মোদী সরকার।সেই রাস্তা কী তৈরি হয়েছে?‌ তৈরি হয়নি, কারণ দিদি চান না রাজবংশী যুবকরা তাদের স্ত্রীকে বাইকে চাপিয়ে সেই রাস্তায় যাতায়াত করেন।তিনি এদিন জানান, বিজেপি সরকার ক্ষমতায় এলে উত্তরবঙ্গে বিকাশ বোর্ড হবে।আমরা সংকল্পপত্রে বলেছি, ক্ষমতায় এলেই উত্তরবঙ্গ বিকাশ বোর্ড করব।প্রতি বছর তাতে ২ হাজার কোটি টাকা দেওয়া হবে।

এদিন তৃণমূলকে একহাত নিয়ে অমিত শাহ জানান, তৃণমূল মানে তানাশাহি, তোলাবাজি ও তুষ্টিকরণের রাজনীতি। আর বিজেপি মানে বিকাশ, বিশ্বাস ও ব্যবসা।এইভাবেই এদিন তৃণমূল ও বিজেপির মধ্যে ফারাক তুলে ধরেন শাহ। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী জানান, দিদি উত্তরবঙ্গের প্রতি অন্যায় করেছেন।তাই দিদি আপনাদের ভয় পান।উচ্চরবঙ্গে একটি চা পার্ক তৈরির পরিকল্পনা রয়েছে। কোচবিহারে তৈরি হবে এইমসের ধাঁচে হাসপাতাল। ২৫০ কোটি টাকা খরচ করে ঠাকুর পঞ্চানন বর্মার স্মারক তৈরি হবে। এদিন অনুপ্রবেশ ইস্যুতেও সরব হন শাহ। তিনি জানান, একমাত্র বিজেপিই পারবে অনুপ্রবেশ বন্ধ করতে।

 

বন্ধ করুন