বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ঝিটকার জঙ্গলে বিজেপি কর্মীদের বাসে 'গুলি', মেলেনি কোনও প্রমাণ, জানাল পুলিশ
সেই বাস। (ছবি সৌজন্য সংগৃহীত)
সেই বাস। (ছবি সৌজন্য সংগৃহীত)

ঝিটকার জঙ্গলে বিজেপি কর্মীদের বাসে 'গুলি', মেলেনি কোনও প্রমাণ, জানাল পুলিশ

  • তৃণমূলের দিকে আঙুল তুলেছে বিজেপি। পালটা বিজেপির বিরুদ্ধে মিথ্যা প্রচারের দাবি তৃণমূলের।

ঝিটকার জঙ্গলের কাছে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল।তাঁরা লালগড়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি  জে পি নড্ডার সভায় যোগ দিতে যাচ্ছিলেন। যদিও ঝাড়গ্রামের পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায় জানিয়েছেন, এরকম গুলি চালানোর কোনও খবর মেলেনি।

একটা সময় মাওবাদীদের দাপট ছিল ঝিটকার জঙ্গলে। এখন অবশ্য সেই আতঙ্ক কেটেছে। তারইমধ্যে একদল বিজেপি কর্মীর দাবি, মেদিনীপুরের মণিদহ থেকে বাসে করে ভাদুতলা-লালগড় রাজ্য সড়ক ধরে লালগড়ে নড্ডার সভায় যোগ দিতে যাচ্ছিলেন। দুপুর একটা নাগাদ ঝিটকার জঙ্গলের কাছে বাস লক্ষ্য করে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ। ঘটনায় কেউ হতাহত না হলেও বাসের জানালার কাঁচ ভেঙে গিয়েছে বলে দাবি করা হয়েছে। এক বিজেপি কর্মীর অভিযোগ, ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের হাত আছে। ভয় দেখাতে এবং ভোটের আগে জঙ্গলমহলকে অশান্ত করতে এই ধরনের কাজ করা হচ্ছে বলে দাবি করেছেন তিনি। 

যদিও তৃণমূল কংগ্রেসের তরফে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে। রাজ্যের শাসক দলের বক্তব্য, ঝিটকার জঙ্গল লাগোয়া এলাকায় কড়া নিরাপত্তার বন্দোবস্ত থাকে। ফলে সেখানে গুলি চালানোর সম্ভাবনা নেই। লালগড়ের তৃণমূল ব্লক সভাপতি শ্যামল মাহাতো পালটা দাবি করেছেন, গুলি চালানোর কোনও ঘটনা ঘটেনি। লালগড়ে অশান্তি ছড়ানোর জন্য মিথ্যা প্রচার করছে বিজেপি।

‘হামলা’-র খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশও। তবে গুলি চালানোর কোনও প্রমাণ মেলেনি বলে জানানো হয়েছে। ঝাড়গ্রামের পুলিশ সুপারও জানিয়েছেন, তদন্ত চালানো হয়েছে। তাতে আপাতত গুলি চালানোর কোনও প্রমাণ পাওয়া যায়নি।

বন্ধ করুন