বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > স্কুটার চালিয়ে বিজেপির রথযাত্রাকে নেতৃত্ব দিলেন স্মৃতি ইরানি
শুক্রবার গড়িয়ায় স্কুটার চালাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।
শুক্রবার গড়িয়ায় স্কুটার চালাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

স্কুটার চালিয়ে বিজেপির রথযাত্রাকে নেতৃত্ব দিলেন স্মৃতি ইরানি

  • স্কুটার থামিয়ে স্মৃতি সংবাদমাধ্যমকে বলেন, ‘সাধারণ মানুষের কাছে বিজেপি নেতা-কর্মীদের পৌঁছতে বাধা দিচ্ছে পুলিশ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরদিন কলকাতার রাস্তায় স্কুটার চালিয়ে চমকে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শুক্রবার বিজেপির রথযাত্রার সূচনা করতে কলকাতায় এসে সবাইকে চমকে দিলেন তিনি। রীতিমতো দক্ষ হাতে পিছনে অন্তত ৫০টি মোটরসাইকেল নিয়ে মিছিলে নেতৃত্ব দেন তিনি। 

শুক্রবার গড়িয়া থেকে বিজেপির রথযাত্রার সূচনা করেন স্মৃতি। তার পর রথে চড়ে কিছুদূর গিয়ে একটি সভায় ভাষণ দেন। সেখানে মঞ্চ থেকে নেমে আর রথে ওঠেননি তিনি। একটি স্কুটারে চড়ে বসেন তিনি। গোটা রথযাত্রার নেতৃত্ব তখন তাঁর হাতে। স্মৃতির স্কুটারের সঙ্গে এগোতে থাকে অন্তত ৫০টি মোটরসাইকেল। তার পিছনে বিজেপির রথ। তখন ‘জয় শ্রী রাম’ স্লোগানে কাঁপছে এলাকা। 

স্কুটার থামিয়ে স্মৃতি সংবাদমাধ্যমকে বলেন, ‘সাধারণ মানুষের কাছে বিজেপি নেতা-কর্মীদের পৌঁছতে বাধা দিচ্ছে পুলিশ। কিন্তু তাতে আমরা দমবো না। দরকার হলে স্কুটারে করে মানুষের কাছে পৌঁছবো আমরা।’

বলে রাখি, জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে নবান্ন থেকে ই-স্কুটার চালিয়ে বাড়ি ফেরেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর অবিলম্বে জ্বালানির দাম না কমালে আন্দোলনের হুমকি দেন তিনি। এদিন স্মৃতি ইরানির স্কুটার চালানো প্রসঙ্গে তৃণমূলের প্রতিক্রিয়া, তবে কি জ্বালানির দাম বৃদ্ধিকে সমর্থন করছেন উনি? তাহলে খোলাখুলি বললেই পারেন।

 

বন্ধ করুন