বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটগ্রহণের দিন মীনাক্ষীর জন্য ৪ জন নিরাপত্তারক্ষী বরাদ্দ করল কমিশন
নন্দীগ্রামে ভোট প্রচারে মীনাক্ষী মুখোপাধ্যায়। 
নন্দীগ্রামে ভোট প্রচারে মীনাক্ষী মুখোপাধ্যায়। 

ভোটগ্রহণের দিন মীনাক্ষীর জন্য ৪ জন নিরাপত্তারক্ষী বরাদ্দ করল কমিশন

  • রাজ্যের বিধানসভা নির্বাচনে সব থেকে কড়া টক্কর হচ্ছে নন্দীগ্রামে। সেখানে মীনাক্ষীর প্রতিদ্বন্দী তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

রোড শোয়ে হামলার পর নন্দীগ্রামের সিপিআইএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের নিরাপত্তা বাড়াল কমিশন। ভোটগ্রহণের দিন তাঁর সঙ্গে ৪ জন নিরাপত্তারক্ষী থাকবেন বলে বুধবার জানানো হয় কমিশনের তরফে। এতদিন মীনাক্ষীর সঙ্গে থাকত ১ জন নিরাপত্তারক্ষী। মীনাক্ষীর নিরাপত্তা বাড়ানোর জন্য কমিশনে আবেদন করেছিল দল। 

মঙ্গলবার ভোট প্রচারের শেষ দিনে নন্দীগ্রামের ভূতার মোড়ে মীনাক্ষী রোড শোয়ের ওপর হামলা হয়। সিপিএমের দাবি, তৃণমূলি দুষ্কৃতীরা মীনাক্ষীর রোড শোয়ের গাড়ি ভাঙচুরের চেষ্টা করে। সেই সময় মীনাক্ষীর সঙ্গে প্রচারে ছিলেন বামফ্রন্ট সভাপতি বিমান বসু। ঘটনার কথা কমিশনে জানায় সিপিএম। সঙ্গে তাদের প্রার্থীর নিরাপত্তা বাড়ানোর আবেদনও জানানো হয়। 

রাজ্যের বিধানসভা নির্বাচনে সব থেকে কড়া টক্কর হচ্ছে নন্দীগ্রামে। সেখানে মীনাক্ষীর প্রতিদ্বন্দী তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সিপিএমের দাবি, নন্দীগ্রামে ভোট প্রচারে তিন বার আক্রান্ত হয়েছেন মীনাক্ষী। তাই তাঁর নিরাপত্তা প্রয়োজন। 

বৃহস্পতিবার ভোটগ্রহণের সকালে মীনাক্ষীর সঙ্গে দেখা যায় ৪ জন নিরাপত্তারক্ষী। মীনাক্ষী জানান, ভোট এখনো পর্যন্ত শান্তিপূর্ণ। সব জায়গায় আমাদের এজেন্টদের বসতে দেওয়া হয়েছে। তবে কিছু জায়গা থেকে EVM খারাপের খবর পাচ্ছি। 

 

বন্ধ করুন