বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মমতা 'খেলা হবে'-র পালটা স্লোগান দিলেন মোদী, বললেন দিদির খেলা শেষ হবে
বৃহস্পতিবার পুরুলিয়ায় মোদী।
বৃহস্পতিবার পুরুলিয়ায় মোদী।

মমতা 'খেলা হবে'-র পালটা স্লোগান দিলেন মোদী, বললেন দিদির খেলা শেষ হবে

  • প্রধানমন্ত্রীর দাবি, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের আর হাতে গোনা দিন অবশিষ্ট রয়েছে। সেটা দিদি বুঝতে পেরেছেন। তাই তিনি বলছেন, খেলা হবে।

তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগান নিয়ে পালটা মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার পুরুলিয়ার জনসভা থেকে পালটা স্লোগান দেন মোদী। বলেন, জনতার প্রতি দায়বদ্ধতা নিয়ে, বাংলার বিকাশের জন্য দিন রাত এক করে কাজ করা নিয়ে খেলা করতে নেই।

এদিন মোদী বলেন, ‘এখন সমস্ত বাঙালি বলছে, ‘অত্যাচার অনেক করেছো দিদি। ভয় দেখানোই তোমার অস্ত্র। রুখে দাঁড়াবে এবার বাংলার মানুষ। মা দুর্গার আশীর্বাদে করবে তোমায় পরাস্ত।’

প্রধানমন্ত্রীর দাবি, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের আর হাতে গোনা দিন অবশিষ্ট রয়েছে। সেটা দিদি বুঝতে পেরেছেন। তাই তিনি বলছেন, খেলা হবে। জনতার প্রতি দায়বদ্ধতা নিয়ে, বাংলার বিকাশের জন্য দিন রাত এক করে কাজ করা নিয়ে খেলা করতে নেই’। 

এর পরই খেলা হবে স্লোগান নিয়ে মমতাকে সরাসরি আক্রমণ করেন মোদী। বলেন, ‘দিদি বলেন, খেলা হবে। বিজেপি বলে, চাকরি হবে, বিকাশ হবে, শিক্ষা হবে, মহিলাদের উত্থান হবে, যুবশক্তির সম্পূর্ণ বিকাশ হবে, সবার পাকা বাড়ি হবে, প্রত্যেক ঘরে কল হবে, আর কলে পরিষ্কার জল হবে, গ্রামে গ্রামে জনসুবিধা হবে, হাসপাতাল হবে, স্কুল হবে’। 

মমতাকে মোদীর সতর্কবাণী, ‘দিদি, বাংলার ভাইবোনেদের চিন্তার খেলা আপনি ১০ বছর খেলেছেন। খেলা শেষ হবে, বিকাশ আরম্ভ হবে’।

এদিন মোদী বলেন, ২ মে রাজ্যে আসল পরিবর্তনের সূচনা হবে। 

 

বন্ধ করুন