বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করলেন লকেট চট্টোপাধ্যায়
শনিবার কাঁথির শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে বৈঠকে লকেট চট্টোপাধ্যায়।
শনিবার কাঁথির শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে বৈঠকে লকেট চট্টোপাধ্যায়।

শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করলেন লকেট চট্টোপাধ্যায়

  • এদিন শিশিরবাবুর সঙ্গে সাক্ষাতের আগে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘শিশিরবাবু জেলার সব থেকে প্রবীণ নেতা। তাঁর আশীর্বাদ আমাদের চাই। মেদিনীপুর মানেই অধিকারী পরিবার।

তৃণমূল সাংসদ শিশির অধিকারীর সঙ্গে তাঁর বাড়ি গিয়ে দেখা করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। শনিবার কাঁথিতে নিজের কর্মসূচি সেরে বেলা ২টো নাগাদ তিনি অধিকারী পরিবারের নিবাস শান্তিকুঞ্জে পৌঁছন। এই সাক্ষাতের পর ফের শিশিরবাবুর বিজেপিতে যোগদানের সম্ভাবনা উসকে উঠেছে। 

গত ডিসেম্বরে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকে শিশিরবাবু ও তাঁর আরেক সাংসদ ছেলে দিব্যেন্দুর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। এরমধ্যে শিশিরবাবু ও দিব্যেন্দুবাবুকে একে একে বিভিন্ন পদ থেকে সরিয়ে দিতে শুরু করে রাজ্য সরকার। উলটো দিকে শান্তিকুঞ্জ আনাগোনা বাড়ে বিজেপি নেতাদের। 

সম্প্রতি শুভেন্দু অধিকারীকে বিজেপি নন্দীগ্রাম থেকে দলের প্রার্থী ঘোষণার পর সরাসরি দলের বিরুদ্ধে মুখ খোলেন শিশিরবাবু। বলেন, নন্দীগ্রামে প্রার্থী হয়ে মস্ত ভুল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তিনি বলেন, ছেলে বললে তাঁর হয়ে ভোটপ্রচারে নামবেন তিনি। 

এদিন শিশিরবাবুর সঙ্গে সাক্ষাতের আগে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘শিশিরবাবু জেলার সব থেকে প্রবীণ নেতা। তাঁর আশীর্বাদ আমাদের চাই। মেদিনীপুর মানেই অধিকারী পরিবার। আর শুভেন্দুদা এখানকার ভূমিপুত্র।’ তবে শিশিরবাবু কি বিজেপিতে যোগদান করতে চলেছেন? তেমন সম্ভাবনা খারিজ করে দিয়েছেন লকেট। 

তবে তাতেও থামছে না জল্পনা। আগামী ২৪ মার্চ কাঁথিতে ভোটপ্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই অনুষ্ঠানের প্রস্তুতি নিয়ে আলোচনা করতেই শনিবার সেখানে গিয়েছিলেন লকেট। সেদিন কি মোদীর মঞ্চে হাজির থাকবেন শিশিরবাবু? প্রশ্নটা থাকছেই।

 

বন্ধ করুন