বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নিজেদের মেয়েকে খুন করে তৃণমূলের ওপর দোষ চাপাবে বিজেপি, নন্দীগ্রামে দাবি মমতার
নন্দীগ্রামে মমতা (HT_PRINT)
নন্দীগ্রামে মমতা (HT_PRINT)

নিজেদের মেয়েকে খুন করে তৃণমূলের ওপর দোষ চাপাবে বিজেপি, নন্দীগ্রামে দাবি মমতার

  • এদিন মমতা বলেন, ‘আমার কাছে খবর আছে, বিজেপি নিজেদের একটা মেয়েকে খুন করে বলবে তৃণমূল করেছে। তার পর দাঙ্গা লাগানোর চেষ্টা করবে।

নন্দীগ্রামে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় চক্রান্তের তত্ত্ব খাড়া করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সোনাচূড়ায় এক সভায় তিনি বলেন, ভিনরাজ্য থেকে দুষ্কৃতীদের এনে পরিকল্পনা করে একজন মেয়েকে খুন করার পরিকল্পনা করেছে বিজেপি। তার পর দাঙ্গা বাধাবে ওরা। 

সোমবার রাতে নন্দীগ্রামের তেঁতুলবাড়িতে এক বিজেপি কর্মীর স্ত্রীকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। অভিযোগ বিবস্ত্র করে তাঁকে গণধর্ষণ করে খুনের চেষ্টা করে তৃণমূলি দুষ্কৃতীরা। এই নিয়ে মঙ্গলবার ভোটপ্রচারের শেষ দিন শুরু হয়েছে চাপানউতোর। ঘটনাটিকে হাতিয়ার করে রাজ্যে নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ওদিকে মমতা খাড়া করেছেন চক্রান্তের তত্ত্ব। 

এদিন মমতা বলেন,  ‘আমার কাছে খবর আছে, বিজেপি নিজেদের একটা মেয়েকে খুন করে বলবে তৃণমূল করেছে। তার পর দাঙ্গা লাগানোর চেষ্টা করবে। মেয়েদের ওপর অত্যাচার করার জন্য বিহার, উত্তর প্রদেশ থেকে গুন্ডা আনা হয়েছে। মা বোনেরা সতর্ক থাকবেন।’

সঙ্গে মমতার দাবি, নন্দীগ্রামে কেন্দ্রীয় বাহিনীর গাড়ি ব্যবহার করে টাকা ছড়াচ্ছে বিজেপি। কলকাতার হোটেলে বসে টাকা পাঠাচ্ছে বিজেপি নেতারা। টাকা আসছে ভিনরাজ্য থেকেও। 

মঙ্গলবার নন্দীগ্রামে ভোট প্রচারের শেষ দিন। স্মরণাতীতকালে রাজ্যে সব থেকে কড়া প্রতিদ্বন্দিতা হতে চলেছে এই আসনে। তার আগে কেউ কাউকে এক চুল জায়গায় ছাড়তে নারাজ ২ পক্ষই।

 

বন্ধ করুন