বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দশ বছর বাংলার ভাগ্য নিয়ে খেলে মন ভরেনি? মমতাকে প্রশ্ন মোদীর
শুক্রবার অসমে নরেন্দ্র মোদী। (PTI)
শুক্রবার অসমে নরেন্দ্র মোদী। (PTI)

দশ বছর বাংলার ভাগ্য নিয়ে খেলে মন ভরেনি? মমতাকে প্রশ্ন মোদীর

  • প্রধানমন্ত্রীর দাবি, ‘১০ বছরে আপনি শুধু অন্তঃসারশূন্য ঘোষণা করেছেন। কাজ কোথায় হয়েছে দিদি? তাই, আপনি বলছেন খেলা হবে। ১০ বছর বাংলার ভাগ্য নিয়ে খেলে আপনার মন ভরেনি? 

পশ্চিমবঙ্গে ভোটপ্রচারে এসে ফের খেলা হবে স্লোগান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার বাঁকুড়ায় দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভায় মমতাকে আক্রমণ করেন মোদী। একের পর এক প্রশ্নে বিদ্ধ করেন মমতাকে। সঙ্গে মোদীর প্রশ্ন, ১০ বছর ধরে বাংলার ভাগ্য নিয়ে খেলে মন ভরেনি দিদি?

এদিন প্রথম থেকেই মোদীর সুর ছিল সপ্তমে। মমতাকে তাঁর প্রশ্ন, ‘কেন এখানকার কৃষক বছরে কেবল একবার ফসল ফলাতে পারে? সেচ ব্যবস্থার অবস্থা কেন খারাপ কেন? যুবকরা যেন এত উদ্বিগ্ন? চাকরি, শিল্প ও বিনিয়োগ কোথায় দিদি’? 

প্রধানমন্ত্রীর দাবি, ‘১০ বছরে আপনি শুধু অন্তঃসারশূন্য ঘোষণা করেছেন। কাজ কোথায় হয়েছে দিদি? তাই, আপনি বলছেন খেলা হবে। ১০ বছর বাংলার ভাগ্য নিয়ে খেলে আপনার মন ভরেনি? ১০ বছর এখানকার মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে আপনার মন এখনো ভরেনি? পশ্চিমবঙ্গের মানুষ ঠিক করে নিয়েছে, খেলা শেষ হবে। উন্নয়ন আরম্ভ হবে’।

মোদী বলেন, ‘দিদির ১০ বছরের শাসনে সাধারণ মানুষের বেহাল দশা। আর তৃণমূল নেতারা ফুলে ফেঁপে উঠলেন। বড় বড় গাড়ি, বড় বড় গাড়ি, কার পয়সায় হল? এই টাকা গরিব মানুষের। এই টাকা ফের পাওয়া উচিত। তাই দিদির যাওয়া উচিত। দিদি যাচ্ছে, দিদি যাচ্ছে, দিদি যাচ্ছে’।

এদিন দুর্নীতি নিয়েও তৃণমূলকে বেঁধেন মোদী। বলেন, বালির দাম বাড়লে টাকা যায় বালি মাফিয়াদের পকেটে। কিন্তু তাতে দিদির কী? বিজেপি ক্ষমতায় এলে দুর্নীতিমুক্ত সরকার উপহার দেবে বলেও দাবি করেন তিনি।

 

বন্ধ করুন