বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘এই বিধায়ক আর না’, পাণ্ডবেশ্বরে পোস্টার পড়ল জিতেন্দ্রর বিরুদ্ধে
বাঁ দিকে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে পোস্টার। ডান দিকে বিধায়ক নিজে। 
বাঁ দিকে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে পোস্টার। ডান দিকে বিধায়ক নিজে। 

‘এই বিধায়ক আর না’, পাণ্ডবেশ্বরে পোস্টার পড়ল জিতেন্দ্রর বিরুদ্ধে

  • বুধবার পাণ্ডবেশ্বর শহরের একাধিক গুরুত্বপূর্ণ জায়গায় জিতেনবাবুর বিরুদ্ধে পোস্টার পড়ে। তাতে লেখা ‘কয়লা চোর জিতেন্দ্র তিওয়ারি দূর হঠো।’

তৃণমূলের অন্দরে অস্বস্তি আরও বাড়ল পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। এবার তাঁর নিজের বিধানসভা কেন্দ্রে বিধায়কের বিরুদ্ধে পড়ল পোস্টার। সেখানে জিতেন্দ্রকে ‘কয়লা চোর’ বলে উল্লেখ করা হয়েছে। পোস্টারের দায় নিতে অস্বীকার করেছে তৃণমূল ও বিজেপি দু’পক্ষই। 

ডিসেম্বরে দলীয় পদে ইস্তফা দিয়ে বিজেপির দিকে পা বাড়ান জিতেনবাবু। শুভেন্দুর সঙ্গে বিজেপিতে যোগদানের পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে বাবুল সুপ্রিয়-সহ বিজেপি নেতাদের বিরোধিতায় সেই পরিকল্পনা ভেস্তে যায়। এর পর রাতারাতি পুরনো দলের সঙ্গে সমঝোতা করেন তিনি। কিন্তু তার পর থেকে তৃণমূলের সঙ্গে তাঁর সম্পর্কের শীতলতা কাটেনি। 

বুধবার পাণ্ডবেশ্বর শহরের একাধিক গুরুত্বপূর্ণ জায়গায় জিতেনবাবুর বিরুদ্ধে পোস্টার পড়ে। তাতে লেখা ‘কয়লা চোর জিতেন্দ্র তিওয়ারি দূর হঠো।’, কোনওটায় লেখা ‘এই বিধায়ক আর না।’ পোস্টার লাগানো হয় ‘পাণ্ডবেশ্বর নাগরিক সমিতির পক্ষে।’ এই সংগঠনের নাম আগে কোনওদিন শোনেননি শহরবাসী। 

পোস্টার লাগানোর দায় নিতে অস্বীকার করেছে তৃণমূল। দলের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় বলেন, ‘জিতেন্দ্রর ফ্যানেরাই সম্ভবত একাজ করেছেন।’ এই ঘটনাকে দলের গোষ্ঠীদ্বন্দ বলে মানতে নারাজ তিনি। বিজেপির দাবি পোস্টারের সঙ্গে তাঁদেরও কোনও সম্পর্ক নেই। বিষয়টি নিয়ে মুখ খুলতে অস্বীকার করেছেন জিতেনবাবু। 

 

বন্ধ করুন