বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রার্থী বদল চাই, মুর্শিদাবাদের দলের বিধায়কের বিরুদ্ধে মিছিল করলেন তৃণমূলকর্মীরা
সোমবার সাগরদিঘিতে বিধায়কের বিরুদ্ধে তৃণমূলের মিছিল।
সোমবার সাগরদিঘিতে বিধায়কের বিরুদ্ধে তৃণমূলের মিছিল।

প্রার্থী বদল চাই, মুর্শিদাবাদের দলের বিধায়কের বিরুদ্ধে মিছিল করলেন তৃণমূলকর্মীরা

  • বিক্ষোভকারীদের দাবি, সুব্রতবাবুর সঙ্গে এলাকার তৃণমূল কর্মীদের কোনও যোগাযোগ নেই। উনি থাকেন বহরমপুরে। তাই সাধারণ মানুষও বিপদে আপদে বিধায়ককে পাশে পান না।

ভোটের মুখে ঘর সামলাতে যখন দিশেহারা অবস্থা তৃণমূলের তখনই বিদায়ী বিধায়কের বিরুদ্ধে মিছিল বেরলো মুর্শিদাবাদের সাগরদিঘিতে। বিধায়ক সুব্রত সাহাকে ‘বহিরাগত’ বলে দাবি করে সেখানে প্রার্থী বদলের ডাক দিলেন তৃণমূলেরই একাংশ। নেতৃত্বে স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি ও কর্মাধ্যক্ষরা। 

সোমবার সাগরদিঘি পঞ্চায়েত সমিতির সভাপতি রেজাউল ইসলাম ও দলের ব্লক সভাপতির সমর্থকরা মিছিল করে। হাতে ছিল প্ল্যাকার্ড। তাতে লেখা, সাগরদিঘিতে প্রার্থী বদল চাই। 

বিক্ষোভকারীদের দাবি, সুব্রতবাবুর সঙ্গে এলাকার তৃণমূল কর্মীদের কোনও যোগাযোগ নেই। উনি থাকেন বহরমপুরে। তাই সাধারণ মানুষও বিপদে আপদে বিধায়ককে পাশে পান না। তাই এলাকার কাউকে সেখানে প্রার্থী করার দাবি জানিয়েছেন তারা। 

এদিনের মিছিল নিয়ে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছেন সুব্রতবাবু। ভোটের মুখে দলীয় বিধায়কের বিরুদ্ধে এমন বিদ্রোহে অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। 

রাজনৈতিক মহলের মতে, মুর্শিদাবাদে তৃণমূল কখনও তেমন শক্তপোক্ত ছিল না। শুভেন্দু অধিকারী পর্যবেক্ষক থাকাকালীন জেলা পরিষদ ও কিছু পঞ্চায়েত সমিতি তারা দখল করেছিল বটে। শুভেন্দু বিজেপিতে যেতেই ফের সেখানে বেরিয়ে পড়েছে তৃণমূলের সংগঠনের কঙ্কালসার চেহারা। 

বন্ধ করুন