বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তিলজলা থেকে উদ্ধার তাজা বোমা ও আগ্নেয়াস্ত্র, নেপথ্যে আইএসএফ কর্মী

তিলজলা থেকে উদ্ধার তাজা বোমা ও আগ্নেয়াস্ত্র, নেপথ্যে আইএসএফ কর্মী

উদ্ধার হওয়া বোমা। ছবি সৌজন্য : টুইটার

বিধানসভা নির্বাচন চলাকালীন শহরের বুকে এই ঘটনা রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এখনও বাকি চার দফার নির্বাচন। তার মধ্যে কলকাতার নির্বাচন রয়েছে। আর খাস কলকাতাতেই উদ্ধার হল বিপুল পরিমাণ বোমা। বিধানসভা নির্বাচন চলাকালীন শহরের বুকে এই ঘটনা রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কী শহরের নির্বাচনও রক্তাক্ত হবে?‌ মঙ্গলবার রাতে তল্লাশি চালিয়ে তিলজলা থেকে উদ্ধার হল বোমা এবং আগ্নেয়াস্ত্র। এমনকী লিয়াকত নামে এক ব্যক্তির ফ্ল্যাট ও অফিস থেকে ১৪টি বোমা, রিভলবার, পিস্তল, বুলেট উদ্ধার হয় বলে খবর। এই ব্যক্তি একজন আইএসএফ সমর্থক বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে আরও খবর, গোপন সূত্রে খবর পেয়ে তিলজলা থানা এবং লালবাজারের গোয়েন্দা আধিকারিকরা পিকনিক গার্ডেন রোডে হানা দেন। তারপর এখানেই লিয়াকত নামে ওই ব্যক্তির সন্ধান চালানো হয়। এলাকা থেকে সন্ধান মেলার পর তার ফ্ল্যাটে তল্লাশি চালানো হয়। সেখান থেকেই একটি রিভলবার ও তিন রাউন্ড পয়েন্ট ৩০৩ বুলেট মেলে। তারপর অন্য একটি ফ্ল্যাট থেকে ১৪টি তাজা বোমা এবং অফিসঘর থেকে একটি পিস্তল ও সাত রাউন্ড বুলেট উদ্ধার করা হয়।

যদিও লিয়াকত এখনও অধরা। এই বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র নির্বাচনে কাজে লাগানো হতো কিনা তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। কয়েকদিন আগে তিলজলায় তৃণমূল কংগ্রেস ও আইএসএফের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার সঙ্গে লিয়াকত যুক্ত বলে পুলিশের অভিযোগ। তাই লিয়াকতের বিরুদ্ধে মারপিট ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, আগেও ওই ব্যক্তির বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ ছিল। নির্বাচনের আগে কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে অস্ত্র ও বোমা উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল ফের নজরে উসমান খোয়াজা! ম্যাচের মাঝেই তুলে ফেলতে হল ব্যাটের বিশেষ স্টিকার ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, ছবি না দেখলে মিস করবেন ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল কাকদ্বীপ–নামখানা উপকূল এলাকায় লাইসেন্স নবীকরণ বন্ধ, মাথায় হাত মৎস্যজীবীদের‌ কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি? কলকাতা পুলিশে প্রায় ৪০০০ পদে নিয়োগের জন্য আবেদন শুরু, কীভাবে করবেন? দেখুন পুরোটা আসছে ভগবান শ্রীরামের মহান ভক্ত মা শবরীর জন্মবার্ষিকী, জেনে নিন এই দিনের গুরুত্ব BJP-র বদলে KKR-কে 'অগ্রাধিকার', লোকসভা নির্বাচনের আগে বড় ঘোষণা গৌতম গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.