বাংলা নিউজ > বায়োস্কোপ > Lara Dutta: সুন্দর দেখাতে অনেক কাঠখড় পোড়াতে হয়! মেকআপ ছাড়া কেমন দেখতে ৪৪ বছরের লারাকে?

Lara Dutta: সুন্দর দেখাতে অনেক কাঠখড় পোড়াতে হয়! মেকআপ ছাড়া কেমন দেখতে ৪৪ বছরের লারাকে?

লারা দত্ত

Lara Dutta:নায়িকাদের সুন্দরী দেখাতে প্রয়োজন পরে গোটা গ্রামের! মেকআপহীন লুকের ছবি দিলেন লারা, সঙ্গে থাকল মন ছোঁয়া বার্তা। 

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ প্রাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত। ইনস্টাগ্রামে এবার নিজের ঝাঁ চকচকে নয়, বরং মেকআপহীন লুকের ছবি পোস্ট করে তাক লাগালেন লারা। তবে সেই পোস্টের সঙ্গেই অবশ্য নিজের মেকআপ করা লুকের ছবিও শেয়ার করেন লারা, সঙ্গে দিলেন একটি জরুরি বার্তা।

ছবির ক্যাপশনে প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী লেখেন, ‘প্রকৃত সত্ত্বা তুলে ধরা!! এটা আজ সন্ধ্যা ৭টার সময় আমি, একটা ওয়ার্ক আউট সেশনে ঘাম ঝরানোর পরে!! পরবর্তী ছবিটা ঠিক ২ ঘন্টার পরের। আমার কর্মক্ষেত্রকে সেলিব্রেট করতে। ভাবছেন এই পোস্টের অর্থ কী? এটা জানাটা খুব জরুরি, আমাদের কাউকেই ঘুম থেকে উঠে অমন সুন্দরী দেখায় না, যেটা হাজারো ফটোশ্যুটের ছবিতে আপনারা দেখতে পান। আমাদের সুন্দরী করে তুলতে দরকার পরে একটা গোটা গ্রামের! এই যেমন ধরুন আমার ক্ষেত্রে, আমার কেশসজ্জার দায়িত্বে থাকে ক্লারাবেল্লে সালদানহা (Clarabelle Saldanha), সঙ্গে আমার বিশ্বস্ত মেকআপের সামগ্রী, পছন্দের গয়না….। তোমার দিন যেমনই কাটুক না কেন, সেজেগুজে নিজেকে সবার সামনে মেলে ধরাটা জরুরি'। আরও পড়ুন- 'বয়স নিয়ে প্রায়ই দর্শকদের ব্যাঙ্গের মুখে পড়ি আমি, কাজল, রানি', বিস্ফোরক লারা!

লারার এই পোস্টে এক অনুরাগী লেখেন, ‘একদম সত্যি কথা’। অপর একজন লেখেন, ‘তোমার এই আন্তরিকতা দেখে ভালো লাগল’। মেক-আপ ছাড়া ছবি পোস্ট করবার সাহসিকতাকেও কুর্নিশ জানিয়েছেন অনেকে।

২০০০ সালে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন লারা। সুস্মিতা সেনের পর দ্বিতীয় ভারতীয় সুন্দরী হিসাবে এই তাজ উঠেছিল লারার মাথায়। এরপর ২০০৩ সালে ‘আন্দাজ’ ছবি দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করেন। এরপর ‘মস্তি’, ‘নো এন্ট্রি’, ‘ভাগম ভাগ’, ‘পার্টনার’, ‘হাউসফুল’, ‘ডন ২’-এর মতো ছবিতে অভিনয় করেছেন লারা। যদিও প্রথমসারির অভিনেত্রী হিসাবে নিজেকে সেভাবে প্রতিষ্ঠিত করতে পারেননি এই সুন্দরী।

৪৪ বছর বয়সী লারা দত্ত ২০২০ সালে ডিজনি প্লাস হটস্টারের ‘হান্ড্রেড’-এর সঙ্গে ওটিটি সফর শুরু করেন। পুলিশ অফিসারের চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। এরপর ‘হিকআপস অ্যান্ড হুকআপস’ এবং 'কৌন বনেগি শিখরবতী'-র মতো ওয়েব সিরিজে দেখা মিলেছে তাঁর।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.