বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মন থেকে যে সম্পর্ক জুড়ে যায় তা মৃত্যুর পরেও অটুট থাকে’,জিয়া নস্ট্যাল অঙ্কিতার
১২-য় পা দিল পবিত্র রিসতা
১২-য় পা দিল পবিত্র রিসতা

‘মন থেকে যে সম্পর্ক জুড়ে যায় তা মৃত্যুর পরেও অটুট থাকে’,জিয়া নস্ট্যাল অঙ্কিতার

  • ১২ বছর পূর্ণ করল ‘পবিত্র রিসতা’, জিয়া নস্ট্যাল অঙ্কিতার, স্মরণ করলেন সুশান্তকে। 

‘মন থেকে যে সম্পর্ক জুড়ে যায় তা মৃত্যুর পরেও অটুট থাকে’- পবিত্র রিসতার শেষ দৃশ্যে একথাই শোনা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের মুখে। আজ এই ভিডিয়োই নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিলেন অঙ্কিতা লোখান্ডে। এই শো ভাগ্য পালটে গিয়েছিল সুশান্ত-অঙ্কিতার, পবিত্র রিসতা আজ ১২ বছর পূর্ণ করল। ২০০৯ সালের ১লা জুন পথচলা শুরু করেছিল জি টিভির এই কালজয়ী শো। গত বছরও আজকের দিনটা সশরীরে সেলিব্রেট করেছিলেন সুশান্ত। তবে কয়েক মাসের ব্যবধানে পালটে গিয়েছে সব হিসাব। না-ফেরার দেশে সকলের প্রিয় মানব। আজকের দিনে এই সিরিয়ালের কথা মনে করে নস্ট্যালজিক অঙ্কিতা, তথা শো-এর প্রযোজক একতা কাপুর। 

২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিক। গোটা জার্নিরই অংশ থেকেছেন অঙ্কিতা লোখান্ডে। ২০১১ সালে পবিত্র রিসতার ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত, স্বপ্ন ছিল মার্কিন মুলুকে গিয়ে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনার করবার। এরপর যদিও ‘কাই পো ছে’ ছবিতে কাজের সুযোগ হাতে আসায় বদলে যায় সুশান্তের কেরিয়ার প্ল্যান। কিন্তু পবিত্র রিসতার সঙ্গে অটুট ছিল সুশান্তের সম্পর্ক। তাই তো ধারাবাহিকের শেষ এপিসোডে ফের একবার মানবের ভূমিকায় ফিরেছিলেন তিনি। 

এদিন ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট লেখেন অঙ্কিতা। জানান, কীভাবে এতগুলো বছর চোখের পলকেই পার করে ফেললেন তিনি। লেখেন- ‘আজ এই আইকনিক শো ১২ বছর পূর্ণ করল। এই শো শুধু আমাকে অর্চনা হিসাবে গড়ে তুলেছে, এতো মানুষের ভালোবাসা পাবার সুযোগ করে দিয়েছে তা নয়- আজ আমি যা কিছু সব এই শো-এর জন্য। এই কাহিনি সেলিব্রেট করে জীবনের ছোট ছোট আনন্দকে, পরিবারকে, ভালোবাসাকে, বন্ধুত্বকে। ধন্যবাদ বালাজি টেলিফিল্মস, একতা কাপুর আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। ধন্যবাদ আমার পবিত্র রিসতা পরিবারকে। অবশ্যই বাবা-মা’কে সবসময় পাশে থাকবার জন্য'। এই পোস্টের সঙ্গে পবিত্র রিসতা পরিবারের সকলকে ট্যাগ করেন অঙ্কিতা, হ্যাশট্যাগে জুড়ে দেন সুশান্তের নাম। 

পবিত্র রিসতার টুকরো টুকরো ঝলকের কোলাজ, সেলিব্রেশনের মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করে প্রযোজক একতা কাপুর লেখেন- ‘১২ বছর আর সহস্র স্মৃতি আঁকড়ে… যন্ত্রণা, ভালোবাসা, বিরহের মিশেলে এই শো-এর সম্পর্ক হয়ে উঠেছিল সত্যি সবচেয়ে পবিত্র! পবিত্র রিসতা আমার কেরিয়ারকে নতুন দিশা দিয়েছে, আর আমাকে দিয়েছে আজীবন যত্ন করে আগলে রাখবার মতো সম্পর্ক! ধন্যবাদ'।

সুশান্তের অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল একতা কাপুরের ‘কিস দেশ হ্যায় মেরা দিল’ সিরিয়ালের সঙ্গে। স্টার প্লাসের এই মেগায় হিরোর ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন এসএসআর। মাসখানেকের মধ্যেই চলে আসে পবিত্র রিসতা-য় কাজের সুযোগ। এই সিরিয়ালের সেটেই শুরু সুশান্ত-অঙ্কিতার প্রেম কাহিনিও। ২০১৬ সালে এই পবিত্র রিসতায় ইতি টানেন সুশান্ত-অঙ্কিতা।

বন্ধ করুন