বাংলা নিউজ > বায়োস্কোপ > 12Th Fail: টুয়েলভথ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, 'আমার আসল পাওনা হল...'

12Th Fail: টুয়েলভথ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, 'আমার আসল পাওনা হল...'

টুয়েলভথ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ!

12Th Fail: যাঁর জীবনী নিয়ে ছবি তিনিই একটি নয়া পয়সা পাননি! এমনটাই জানালেন টুয়েলভথ ফেল ছবির আসল মনোজ কুমার শর্মা।

গত বছর অক্টোবর মাসে মুক্তি পেয়েছে টুয়েলভথ ফেল। বিক্রান্ত মাসে অভিনীত এই ছবিটি যেমন বক্স অফিসে হিট করেছে তেমনি ওটিটি মুক্তি পাওয়ার পর চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। এটি একজন আইপিএস অফিসারের জীবনীর উপর ভিত্তি করে বানানো হয়েছে। বিধু বিনোদ চোপড়ার এই ছবিটি আসলে যাঁর জীবনীর উপর বানানো তিনি একটিও নয়া পয়সা নেননি।

টুয়েলভথ ফেল ছবিটির জন্য কোনও টাকা নেননি মনোজ কুমার শর্মা

বিধু বিনোদ চোপড়া পরিচালিত টুয়েলভথ ফেল ছবিতে উঠে এসেছিল আইপিএস মনোজ কুমার শর্মার জীবনী। তিনি কী করে এই চাকরি পান, তাঁর জীবন কোন খাতে বয়ে এখানে এসে পৌঁছেছে সেটাই এই ছবিতে তুলে ধরা হয়েছে। টুয়েলভথ ফেল ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং মেধা শঙ্কর।

আরও পড়ুন: 'আমার ছোটবেলাটা হারিয়ে গিয়েছে', বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা?

আরও পড়ুন: ৩ দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? অতিথিদের জন্যই বা আছে কোন নির্দেশ?

সম্প্রতি এবিপির আইডিয়া অব ইন্ডিয়া সামিটে মনোজ কুমার শর্মা টুয়েলভথ ফেল ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান তিনি একটি পয়সাও নেননি এই ছবির জন্য। কিন্তু কেন? সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, 'যদি আপনি আমায় ব্যক্তিগত ভাবে জিজ্ঞেস করেন এই ছবির জন্য আমি কিছু পাইনি। আমি কখনও কারও থেকে কোনও আর্থিক সাহায্য নিইনি। বা কারও থেকে আর্থিক সাহায্যের প্রত্যাশা করি না। আমি ভীষণই সৎ, ঠিক যেমনটা আমার চাকরি পাওয়ার সময় ছিলাম। আমার স্ত্রীও ঠিক তাই।'

একই সঙ্গে এদিন তিনি জানান, 'আমি আর আমার স্ত্রী যখন সরকারি চাকরির জন্য তৈরি হচ্ছিলাম তখনই ও ঠিক করে যে ও কখনই হিরে বা অন্যান্য গয়না পরবে না। তাই আজও অমর সেই খরচটা নেই। আমরা একে অন্যকে কখনও উপহারও দিই না। বরং আমরা একে অন্যকে চিঠি দিই।'

আরও পড়ুন: জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা

তাহলে টুয়েলভথ ফেল ছবি থেকে কী লাভ হল মনোজ কুমার শর্মার?

এই ছবির মাধ্যমে তিনি তাঁর জীবনের গল্প সকলকে জানাতে চেয়েছিলেন। সেটা হয়েছে। এখন তিনি ছাত্র সহ আরও অনেকের থেকে বহু চিঠি পান। তাঁর কাছে সেটাই অনেক বলেই জানিয়েছেন মনোজ কুমার শর্মা।

টুয়েলভথ ফেল প্রসঙ্গে

টুয়েলভথ ফেল ছবিটিতে উচ্চাকাঙ্ক্ষা, আশা, প্রত্যাশা, মন দিয়ে পড়াশোনা করা, চেষ্টা, এবং হাজারো প্রতিকূলতার পর লক্ষ্যপূরণের গল্প উঠে এসেছে। এই ছবিটি তৈরি করা হয়েছে অনুরাগ পাঠকের গল্পের বইয়ের ভিত্তি। তাঁর লেখা এই বইটি অন্যতম সেরা বিক্রিত বই যেখানে আইপিএস অফিসার মনোজ কুমার শর্মা এবং আইআরএস অফিসার শ্রদ্ধা যোশীর গল্প বলা হয়েছে। বিক্রান্ত মাসে ছাড়াও এই ছবিতে আছেন মেধা শঙ্কর। বিক্রান্তের বিপরীতেই তাঁকে দেখা গিয়েছে এখানে।

বায়োস্কোপ খবর

Latest News

লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন?

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.