বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ৪০-এ হার্ট অ্যাটাক! মিশরে ছুটি কাটাতে গিয়ে প্রয়াত 'লাভ স্কুল' খ্যাত জুগনূর
জগনূর অনেজা (ফাইল ছবি)
জগনূর অনেজা (ফাইল ছবি)

ফের ৪০-এ হার্ট অ্যাটাক! মিশরে ছুটি কাটাতে গিয়ে প্রয়াত 'লাভ স্কুল' খ্যাত জুগনূর

  • 'লাভ স্কুল' রিয়েলিটি শো খ্যাত জগনূর অনেজার মৃত্যু, হৃদরোগে আক্রান্ত হলেন এই রিয়েলিটি টিভি স্টার। 

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর একমাস পার হয়নি, ফের চমকে দেওয়ার মতো খবর শোবিজ দুনিয়া থেকে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘এমটিভি লাভ স্কুল’ খ্যাত জুগনূর আনেজা। সবচেয়ে দুর্ভাগ্যজনক বিষয় হল, মিশরে ছুটি কাটাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন জুগনূর। 

মিশরে ছুটি কাটানোর বহু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জুগনূর। তাঁর মৃ্ত্যুর খবর চাউর হতেই হতবাক নেটিজেনরা, ফলোয়ার্সরা এমন একটা খবর কিছুতেই হজম করতে পারছেন না। 

দু-দিন আগেই মিশর থেকে একটি দুর্দান্ত ভিডিয়ো পোস্ট করেছিলেন জুগনূর। সেখানে ইয়োহানির ভাইরাল গান ‘মানিগে মাগে হিথে’র সুরে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন প্রয়াত রিয়েলেটি টিভি তারকা। সেখানে তিনি লেখেন নিজের স্বপ্নপূরণের কথা। জুগনূর লিখেছিলেন, 'গিজার পিরামিড দেখতে পাওয়া আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমার বাকেট লিস্ট থেকে আরও একটা স্থান কমে গেল।'

ঘুরতে বেজায় ভালোবাসেন জুগনূর, তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল তাঁর প্রমাণ। বিশ্বের ১১টি দেশ ঘুরে দেখেছেন। লাইফ কোচ হিসাবেও কাজ করতেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম বায়ো-তে লেখা রয়েছে-'রানওয়ে পরিচালক ও পর্যটক। আমি মানুষকে তাঁদের জীবন বদলাতে সাহায্য করি।' মডেলিং এজেন্সি 'ইন্ডিয়ান স্কুল অফ মড অ্যান্ড ফ্যাশ'-এর প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর ছিলেন জগনূর। এত কম বয়সে তাঁর মৃত্যু বড় ধাক্কা পরিচিতদের কাছে। 

জুগনূরের শেষ পোস্ট
জুগনূরের শেষ পোস্ট

ইনস্টাগ্রামে জুগনূরের একটি ছবি পোস্ট করে 'ছোটি সর্দারনি' খ্যাত মাহির পান্ধি লেখেন, 'তোমার আত্মার শান্তি কামনা করি। তোমাকে খুব মিস করছি ভাই। পরপারে ঠিক দেখা হবে।'

জুগনূরকে স্মরণ করলেন মাহির
জুগনূরকে স্মরণ করলেন মাহির

এমটিভি লাভ স্কুলের সিজন ১ ও সিজন ২-এর অংশ ছিলেন জুগনূর। এই শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন অনুশা দাণ্ডেকর ও করণ কু্ন্দ্রা। প্রথম সিজনে প্রেমিকা মনিষার সঙ্গে যোগ দেন জুগনূর, কিন্তু পরবর্তী সময়ে দুজনের ব্রেক আপ হয়ে যায়। এরপর মনিকার সঙ্গে সম্পর্কে জড়ান জুগনূর, কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

মাত্র চল্লিশ বছর বয়সে জুগনূরের চলে যাওয়াটা অনুরাগীদের মনে করিয়ে দিচ্ছে সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণের কথাই। 

বন্ধ করুন