বাংলা নিউজ > বায়োস্কোপ > Kavita Kaushik: 'কুৎসিত বুড়ি' বলে আক্রমণ কবিতাকে, ট্রোলারকে মোক্ষম জবাব ‘F.I.R’ খ্যাত অভিনেত্রীর

Kavita Kaushik: 'কুৎসিত বুড়ি' বলে আক্রমণ কবিতাকে, ট্রোলারকে মোক্ষম জবাব ‘F.I.R’ খ্যাত অভিনেত্রীর

কবিতা কৌশিক 

Kavita Kaushik: খাকি উর্দি ছেড়ে স্নানপোশাকে ‘এফ.আই.আর’-এর চন্দ্রমুখী চৌতালা! কবিতা কৌশিকের সেনচুয়াস অবতার দেখে বাঁকা কথা নিন্দকের, এল কড়া জবাব। 

‘এফ.আই.আর’ ধারাবাহিকের জাঁদলের ইনসপেক্টার চন্দ্রমুখী চৌতালাকে মনে আছে? হিন্দি টেলিভিশনের অন্যতম সফল সিটকম ‘এফ.আই.আর’-এর লিডিং লেডি কিন্তু পর্দার বাইরে ভীষণ গ্ল্যামারাস। ইনস্টাগ্রামে প্রায়শই বিকিনি বা মনোকিনিতে নিজের হট অবতার মেলে ধরেন অভিনেত্রী কবিতা কৌশিক। সম্প্রতি ইনস্টায় কালো-নিয়ন মনোকিনিতে মোহময়ী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

বোল্ড অবতারে লেন্সবন্দি হওয়ার জন্য প্রায়শই ট্রোলারদের হাতে নাস্তানাবুদ হতে হয় কবিতাকে। ছেড়ে কথা বলার পাত্রী নন কবিতাও। সুযোগ পেলেই নিন্দকদের উচিত শিক্ষা দেন তিনি। সম্প্রতি টুইটারে এক ট্রোলার কবিতাকে ‘কুৎসিত’ বলে কটাক্ষ করে, শুধু তাই নয় কবিতার বয়স নিয়েও আক্রমণ শানায় সে। ‘৪১ বছরের কুৎসিত বুড়ি’, এই মন্তব্যের জবাবে কবিতা লেখেন-- ৪২ বছর বয়সেও তিনি ‘সুন্দরী’ এবং ‘হট’। অভিনেত্রী লেখেন, ‘৪২!! আমি ভীষণ সুন্দরী!! আর ততটাই হট… দুঃখিত, বোধহয় আপনার পরিবারের লোকজন আপনাকে ভালোবাসে না’।

কবিতার ভক্তরা ভালোবাসা উড়ার করে দিয়েছেন কবিতার মন্তব্যে। একজন লেখেন, ‘একদম!! ৪২-এ নতুন জীবনের শুরু হয়। নেতিবাচকতা দূরে রেখে এইভাবেই এগিয়ে যাও, অনেক ভালোবাসা’। অপর একজন লেখেন, ‘ম্যাম, আপনি ভীষণ সুন্দরী, আপনার সব অবতারেই ফিদা’।

আরও পড়ুন-রণবীর-শ্রদ্ধায় মুগ্ধ দর্শক, প্রথম দিন কত কোটি আয় 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর?

একতা কাপুরের ‘কুটুম্ব’ ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু কবিতার, তবে ‘এফ.আই.আর’ তাকে প্রকৃত জনপ্রিয়তা দেয়। এ ছাড়াও অভিনয় করেছেন 'এক হাসিনা থি', 'মুম্বই কাটিং'-এর মতো ছবিতে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হয়েছে তাঁর। রিয়ালিটি শো-এর মঞ্চেও পরিচিত মুখ কবিতা। ‘ঝলক দিখলা জা ৮’, ‘নাচ বলিয়ে ৩’ থেকে বিগ বসের মঞ্চে দেখা গিয়েছে কবিতাকে। যদিও বিগ বস সিজন ১৪-য় অংশ গ্রহণের অভিজ্ঞতা মোটেই সুখকর হয়নি কবিতার জন্য। এই নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন-- 'আমার ওখানে খুবই খারাপ অভিজ্ঞতা হয়েছে। সেই কথাগুলো ভাবলেও শরীর খারাপ লাগে। বমি পায়।'

আরও পড়ুন-‘অভিনেত্রীকে কেউ বিয়ে করে না,ওই জগতটা ভালো নয়’, কৃতির মুখের উপর বলেছিল বন্ধুরা!

বন্ধ করুন